কিভাবে সাত দিনে পেটের মেদ কমানো যায়

একটি ফ্যাট পাঞ্চ বিভিন্ন সংক্রমণের সাথে সংযুক্ত কারণ এটি আপনার শরীরের সবচেয়ে ধ্বংসাত্মক চর্বি। কাজ করার পাশাপাশি, অস্বাস্থ্যকর খাবার এবং মদ থেকে দূরে থাকা একটি লেভেল পাঞ্চ পাওয়ার উপায়গুলির মধ্যে একটি। তদুপরি, সাত দিনের কম সময়ে পেটের চর্বি কীভাবে খাওয়া যায় তার জন্য এই টিপসগুলি দেখুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

1. আপনার প্রতিদিনের প্রতিদিনের অনুশীলনের জন্য জোরালো ক্রিয়াকলাপ মনে রাখবেন যদি আপনার দ্রুত চর্বি খাওয়ার ইচ্ছা থাকে তবে কার্ডিও প্রস্তুতি এড়ানোর কোনও উপায় নেই। অনুসন্ধানগুলি আবিষ্কার করে যে এটি অন্ত্রের চর্বি কমাতে সর্বোত্তম ধরণের কার্যকলাপ। অসংখ্য ক্যালোরি গ্রহণ করে আপনার সামগ্রিক সুস্থতা এগিয়ে যাবে। এইভাবে, দৌড়, সাঁতার বা উচ্চ-প্রভাব ক্লাসের ফোকাসড শক্তি ব্যায়াম করা শুরু করুন, তবে মনে রাখবেন যে পুনরাবৃত্তি এবং দৈর্ঘ্য ফলাফল পূরণের জন্য মৌলিক।

2. পরিশোধিত কার্বোহাইড্রেট হ্রাস করুন পাকস্থলীর চারপাশে চর্বি কমাতে এবং দুর্দান্ত বিপাকীয় সুস্থতার জন্য পরিশোধিত শর্করা গ্রহণ না করার চেষ্টা করা উচিত। একটি গুরুতর কম-কার্ব ডায়েট মেনে চলা গুরুত্বপূর্ণ নয়, তবে এটি প্রাকৃতিক কার্বোহাইড্রেটের সাথে প্রতিস্থাপন করা উচিত। সাদা রুটি, সাদা ভাত এবং কোমল পানীয়ের চেয়ে বেশি করে শাকসবজি এবং গোটা শস্য খান। তদ্ব্যতীত আরও অনুধাবন করুন: অনুশীলন করা সত্ত্বেও কেন আপনার ফ্যাট পাঞ্চের পিছনে ছয়টি অনুপ্রেরণা

3. আপনার খাওয়ার রুটিনে চর্বিযুক্ত মাছ যুক্ত করুন ফ্যাটি মাছ, উদাহরণস্বরূপ, সালমন, সার্ডিন বা মাছ একটি শীর্ষস্থানীয় প্রোটিন এবং ওমেগা -3 অ্যাসিড সমৃদ্ধ। প্রতি সপ্তাহে 2 থেকে 3টি পার্টিশন খাওয়ার মাধ্যমে আপনি করোনারি অসুস্থতার মতো রোগের জুয়া কমাতে পারেন এবং আপনার পাঞ্চ চর্বিও গ্রাস করতে পারেন। উন্মোচিত উপর মনোযোগ কেন্দ্রীভূত করে যে ওমেগা -3 চর্বি আপনার মধ্য-অঞ্চলের আশেপাশে থাকা সহজাত চর্বি কমাতে পারে।

4. একটি উচ্চ প্রোটিন প্রাতঃরাশ দিয়ে দিন শুরু করুন কিছু গ্রীক দই, প্রোটিন স্মুদি, ভাজা ডিমের সাদা অংশ বা পোরিজ দিয়ে আপনার দিন শুরু করুন। দিনের শুরুতে প্রোটিন খাওয়ার পর, আপনি দুপুরের খাবার পর্যন্ত তৃপ্ত বোধ করবেন এবং খাবারের জন্য কোন লোভ থাকবে না। প্রোটিন ওজন কমানোর সময় প্রচুর পরিমাণে ধরে রাখার সময় আপনার বিপাকীয় হার বৃদ্ধি করে। আপনি একইভাবে ডিম, মাছ, মুরগির মাংস, মটরশুটি বা দুগ্ধজাত খাবারের মতো প্রোটিন যোগ করতে পারেন প্রতিটি এবং প্রতিটি ভোজে।

5. পর্যাপ্ত জল পান করুন এমনকি পাতলা হওয়ার জন্য, হাইড্রেটেড থাকা আপনার সামগ্রিক সুস্থতার জন্য গুরুত্বপূর্ণ। প্রতিদিন 4 থেকে 5 লিটার জল পান করার পরামর্শ দেওয়া হয় এবং এটি আরও বেশি ক্যালোরি গ্রহণ করবে। উপরন্তু, খাওয়ার ঠিক আগে মদ্যপান করলে আপনার ক্ষুধা ও ক্যালোরি খরচ কমে যায়। শর্করা এবং ক্যালোরি সমন্বিত কিছু অন্যান্য পানীয় থেকে দূরে থাকার জন্য একটি বিন্দু তৈরি করুন। অপূর্ণ পেটে দিনের প্রথম অংশে লেবুর সাথে গরম জল পান করা আপনার হজম এবং পেট সম্পর্কিত কাঠামো চালু করতে সহায়তা করে।

6. আপনার লবণের ভর্তি হ্রাস করুন সেবন করা লবণ পানি ধরে রাখে এবং আপনার পেট ফুলে যায়। একটি কেনার আগে সাধারণত নিশ্চিত করুন যে ভরণ-পোষণের নাম উচ্চ সোডিয়াম মাত্রা নির্দিষ্ট করে না কারণ হ্যান্ডেল করা খাবারে লবণ, যোগ করা চিনি এবং অবাঞ্ছিত চর্বি থাকে।

7. দ্রাবক ফাইবার গ্রহণ করুন প্রোটিনের অনুরূপ, দ্রবীভূত ফিলামেন্টগুলি আপনাকে কয়েক ঘন্টার জন্য উত্সাহিত করে লক্ষ্য নিয়ে যে আপনার রাতের খাবারে অপ্রয়োজনীয় অতিরিক্ত ক্যালোরি গ্রহণ করতে হবে না। দ্রবীভূত স্ট্র্যান্ডগুলি জল ধরে রাখে এবং একটি জেল গঠন করে যা চর্বি খাওয়া কমিয়ে দেয় - - পাউন্ড কমানোর চেষ্টা করা কারো জন্য উপকারী কিছু। আপনি শস্য, বাদাম, বীজ, মটরশুটি এবং মসুর ডালের মধ্যে তাদের ট্র্যাক করতে পারেন। (সপ/কেস)

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Raad - Apr 24, 2022, 7:54 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Md. Jubair - Apr 26, 2022, 11:59 AM - Add Reply

thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ