আইফোন এক্স বা আইফোন 10 আইফোনের নতুন জেনারেশন।

আইফোন এক্স বা আইফোন 10 আইফোনের নতুন জেনারেশন। আইফোন এক্স আইফোনের সাথে নতুন একটি সুন্দর ডিজাইন এবং বিভিন্ন নতুন ফিচার নিয়ে এসেছে। এটি প্রথম আইফোন যা কোনও বাটন ছাড়াই নেভিগেট করা যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই ফোনে আইফোনের সর্বাধিক দ্রুত প্রসেসর আছে, যা কাজের গতি খুব দ্রুত করে। আইফোন এক্সে সুপার আমোলেড ডিসপ্লে আছে যা ভালো কনট্রাস্ট দেখায় এবং রঙগুলি জীবনসম্পন্ন দেখায়।

এছাড়াও এই ফোনে একটি নতুন ফিচার হল ফেস আইডেন্টিফিকেশন, যা ছবি দেখে ফোন খুলে নেওয়ার জন্য ব্যবহৃত হয়।

এছাড়াও আইফোন এক্সে দুটি রিয়ার ক্যামেরা আছে যা পুরো নতুন কিছু আর মোবাইলে ছিল না। ফোনে আইওএস ১১ আছে যা একটি নতুন এবং স্মুদ অপারেটিং সিস্টেম।

আইফোন X ব্যবহারকারীদের মধ্যে প্রায় সমস্যাহীন ফোন হিসাবে পরিচিত। এই ফোনের ব্যবহার অত্যন্ত সহজ এবং একটি সুন্দর ফোন ডিজাইন সহ একটি স্মার্টফোনে প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য রয়েছে।

আইফোন X ব্যবহারকারীদের মধ্যে ফোনের সুইপ করার এবং মাল্টিটাস্কিং ফিচারগুলি খুব ভালো লেগেছে।

আইফোন X হল একটি বিপুল মূল্যসহ স্মার্টফোন, যা বিশ্বব্যাপী প্রতিষ্ঠান Apple এর পণ্য। এই ফোনের বর্তমান মূল্য বিভিন্ন দেশের মধ্যে ভিন্ন ভিন্ন হতে পারে। বাংলাদেশে, এই ফোনের বর্তমান দাম এপ্রিল ২০২১ এ সাধারণতঃ ৯০,০০০ টাকা থেকে ১,০০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

এই ফোনের মূল ফিচারগুলির মধ্যে দুটি ৫.৮ ইঞ্চি OLED ডিসপ্লে, সুইপ করার ফিচার, ফেস আইডি লক এবং দুটি স্মার্টফোন ক্যামেরা রয়েছে। এছাড়াও, ফোনটিতে এপপ্লিকেশন চালানোর জন্য প্রয়োজনীয় ক্ষমতা সম্পন্ন হয়েছে।

এই ফোনের সম্পূর্ণ বৈশিষ্ট্য এবং উপকরণসমূহ ব্যবহারকারীদের সুবিধা দেয় এবং একটি উন্নয়নশীল স্মার্টফোন সেট করে। এই ফোনটি একজন প্রফেশনাল ব্যবহারকারীর জন্য উপযুক্ত |

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ