বিকাশে লোন নিন ২০,০০০ টাকা পর্যন্ত কোনো রকম জামানত ছাড়া?

আমরা সবাই জানি বিকাশ হচ্ছে টাকা লেনদেনের একটি বড়ো মাধ্যম। যার মাধ্যমে হাজার হাজার টাকা এক জায়গা থেকে অন্য জায়গায় লেনদেন করা হয়। আমরা সবাই এই অ্যাপের সাথে পরিচিত এবং এর যে কাজ সেগুলো জানি আমরা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু বিকাশ অ্যাপের নতুন আপডেট আসছে এখান থেকে আপনি ৫০০- ২০,০০০ টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। আর এই লোনটা আপনি কোনো রকম জামানত ছাড়াই নিতে পারবেন। আপনাকে কোনো রকম কাগজ বা দলিল জমা দেওয়া লাগবে না।

হ্যা আপনি ঠিক শুনেছেন কোনো রকম জামানতের প্রয়োজন হয় না। এই লোনটা সিটি ব্যাংক এবং বিকাশ এর যৌথ পরচালনায় এই লোনটা প্রদান করা হয়।

সবারই কমবেশী টাকার প্রয়োজন হয় কিন্তু সব সময় সবার কাছে টাকা থাকে না। কিন্তু আপনার কাছে বিকাশ অ্যাপ থাকলে আপনি লোনটা নিতে পারবেন। লোন নিতে হলে আপনাকে অবশ্যই আপনার অ্যাকাউন্ট সচল থাকতে হবে এবং আপনি তিন মাস মেয়াদি লোন পাবেন।

তিন মাসের খুব অল্প টাকা ইনটারেস্টে লোন নিতে পারবেন। আপনাকে তিন মাসেন মধ্যে লোনটা পরিশোধ করতে হবে। আপনার অ্যাকাউন্টে কেমন টাকা লেনদেন হয় সে হিসাবে আপনাকে লোনটা দিবে। লোন নিতে যা করতে হবে?

প্রথমে আপনাকে বিকাশ অ্যাপে যেতে হবে সেখানে আপনি অনেক অপশন দেখতে পারবেন তার ভিতর লোন নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করবেন তাহলে লোন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। যে কত টাকা থেকে কত টাকা লোন পাবেন কি নিয়মাবলী পালন করতে হবে এবং কির ইনটারেস্ট আসতে পারে সবকিছু।

তারপর নেক্সট এ ক্লিক করতে হবে এবার আপনাকে দেখাবে আপনি কত টাকা লোন পাবেন। আপনার অ্যাকাউন্টের লেনদেন অনুযায়ী আপনি লোন পাবেন। আপনতি ১০০০ ও পেতে পারেন আবার২০,০০০ ও পেতে পারেন এটা সম্পূর্ন নির্ভর করবে আপনার লেনদেন এর ওপরে।

এবার আবার নেক্সট এ ক্লিক করতে হবে এবার আপনাকে সম্পূর্ন নিয়মাবলী পড়তে হবে এটা পড়ে যদি আপনি টাকা নিতে ইচ্ছুক হন তাহলে নিতে পারবেন না যদি না নিতে চান তাহলে না নিবেন। এবার আপনি নেক্সট এ গিয়ে আপনার টাকার পরিমানটা দিতে হবে।

অবশ্যই আপনাকে বিকাশ যে টাকাটা দিবে তার ভিতর অ্যামাউন্টটা বসাতে হবে আপনি টাকা কম নিতে পারবেন কিন্তু তাদের ধার্য করা টাকার বেশি নিতে পারবেন না। অ্যামাউন্ট বসানোর পর আপনাকে দেখাবে ওই টাকার ওপর কেমন সুদ আসবে।

সবকিছু দেখার পর আপনি আপনার পিন নাম্বার দিয়ে সাবমিট করবেন তাহলে দেখবেন ১ মিনিটের ভিতর আপনার অ্যাকাউন্টে টাকা চলে আসবে।

লোনটা নেওয়ার জন্য অবশ্যই নিয়মনিতী গুলো ভালো ভাবে পড়তে হবে। লোনের টাকা আপনি তিন মাসের তিন বারে পরিশোধ করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ