কুইজ খেলে জিতুন হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ!

বাংলালিংক সিম কোম্পানি গ্রাহকদের জন্য পদ্মা সেতুর উপর হেলিকপ্টার রাইডের সুযোগ দিচ্ছে। বাংলালিংক সিম কোম্পানির MyBL অ্যাপ এর মাধ্যমে কুইজ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন ও অংশগ্রহণ করা যাবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ। এই পোস্টে বাংলালিংক এর এই অসাধারণ কুইজ প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবেন। 

বাংলালিংক কুইজ প্রতিযোগিতা ২০২২

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য এনেছে কুইজ প্রতিযোগিতা। আর আপনি কুইজ খেলে জিতুন হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ!

প্রতিযোগিতায় অংশ নিতে হলে আপনাকে বাংলালিংক গ্রাহকদের অ্যাপে গিয়ে পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে। সবচেয়ে কম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দেওয়া ১০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করবে বাংলালিংক সিম কোম্পানি এবং সে ১০ জন পাবে ফ্রিতে হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ।

বাংলাদেশে বসবাসকারী যেকোনো বাংলালিংক গ্রাহক এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। 

বাংলালিংক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম:

  • সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইলে MyBL অ্যাপ ডাউনলোড করতে হবে
  • তারপর আপনাকে MyBL অ্যাপে রেজিস্ট্রেশন করতে হবে
  •  MyBL অ্যাপে এ রেজিস্ট্রেশনের পর পপ কুইজে অংশগ্রহণের বিষয়টি পপ-আপ থেকে “হ্যাঁ” নির্বাচন করে সম্মত করতে হবে 
  • তারপর আপনি কুইজ খেলে হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার কুইজের রেজিস্ট্রেশন পেজ দেখতে পাবেন যেখানে আপনার নিজের নাম, লিঙ্গ, ও মোবাইল নাম্বারসহ ব্যক্তিগত সকল তথ্য দিয়ে ফরম পূরণ করুন এবং “জমা দিন” অপশনে চাপ দিন
  • এবার আপনি ফরমেটে ফোন নাম্বার দিয়েছেন ঐ ফোন নাম্বারে  একটি ওটিপি কোড পাবেন এসএমএস এর মাধ্যমে। ওটিপি ভেরিফিকেশন হওয়ার পর  আপনি প্রশ্ন/উত্তর পেজ দেখতে পাবেন
  • এবার আপনাকে পদ্মা সেতু সম্পর্কে ৫টি নৈবিত্তিক (এমসিকিউ) প্রশ্ন করা হবে
  • আপনি যদি সকল কুইজ প্রশ্নের সঠিক উত্তর করা  শেষ হয়ে থাকে তাহলে  কুইজের উত্তর জমা দিতে “শেষ” বাটনে চাপ দিন 
  • “শেষ” বাটনে চাপ দিয়ে কুইজের উত্তর জমা দেওয়ার পর “আপনার উত্তর জমা দেওয়া হয়েছে৷ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ। বিজয়ীদের এসএমএস এর মাধ্যমে জানানো হবে”  এমন একটি এসএমএস পাবেন

আর এভাবেই খুব সহজে বাংলালিংক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে , কুইজ খেলে জিতে নিতে পারেন হেলিকপ্টারে চড়ে পদ্মা সেতু দেখার সুযোগ।

বিজয়ী কিভাবে নির্বাচন হবে

আমরা উপরের আর্টিকেলে জেনেছি যে ব্যক্তিরা সবচেয়ে কম সময়ে সকল কুইজের ৫টি প্রশ্নের সঠিক দিবে  তাদের ১০জন কে বিজয়ী হিসেবে ঘোষণা হবে। অর্থাৎ এই কুইজ জিততে হলে  যতদ্রুত ৫টি প্রশ্নের সঠিক উত্তর প্রদান করতে হবে। মোট ১০জন কম সময়ে উত্তরদাতা বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন।

একাধিক অংশগ্রহণকারীর মধ্যে যদি একাধিক ব্যক্তি নির্বাচিত হয়, সেক্ষেত্রে যে ব্যাক্তি আগে MyBL অ্যাপে রেজিস্ট্রেশন করেছেন তাকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। এই পদ্ধতিতে যদি বিজয়ী নির্বাচন করা না যায়, তবে যে ব্যক্তি প্রথমে বাংলালিংক এর গ্রাহক হিসেবে রেজিস্টার্ড হয়েছেন তিনি বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ