রিয়েল টেকনিক বিভিন্ন মেকআপ ব্লেন্ডিং স্পঞ্জ।

রিয়েল টেকনিক বিভিন্ন মেকআপ ব্লেন্ডিং স্পঞ্জ, মিরাকল কমপ্লেক্সন, মিরাকল পাউডার, মিরাকল এয়ারব্লেন্ড বিউটি স্পঞ্জ, মেকআপ ব্লেন্ডিং এবং বেকিং এর জন্য, ফাউন্ডেশন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং পাউডার দিয়ে ব্যবহার করুন, 6 এর প্যাক ব্র্যান্ড রিয়েল, টেকনিকস, কালার মাল্টি, ম্যাটেরিয়াল ফোম আইটেম ডাইমেনশন LxWxH 6.5 x 1.61 x 5.71 ইঞ্চি, স্কিন টাইপ কম্বিনেশন, সংবেদনশীল।

স্বাভাবিক এই আইটেমটির মধ্যে রয়েছে (2) মিরাকল কমপ্লেশান মেকআপ স্পঞ্জ, (2) মিরাকল এয়ারব্লেন্ড মেকআপ স্পঞ্জ, (2) মিরাকল পাউডার মেকআপ স্পঞ্জ ফোম প্রযুক্তি পুরানো মেকআপ,

মৃত ত্বকের কোষ এবং আরও অনেক কিছু থেকে আসা খারাপ জিনিসগুলির দৈনন্দিন বৃদ্ধির বিরুদ্ধে লড়াই করে। ফাউন্ডেশন সহ কমপ্লেশান স্পঞ্জ, কনসিলার,প্রাকৃতিক উজ্জ্বল ফিনিশ সহ হালকা থেকে মাঝারি কভারেজের জন্য টিন্টেড ময়েশ্চারাইজার ব্যবহার করুন।

ফাউন্ডেশনের সাথে মিরাকল এয়ারব্লেন্ড স্পঞ্জ ব্যবহার করুন, মাঝারি থেকে সম্পূর্ণ কভারেজের জন্য টিন্টেড ময়েশ্চারাইজার ব্যবহার করুন প্রাকৃতিক ম্যাট ফিনিশের সাথে মিরাকল পাউডার স্পঞ্জ ব্যবহার করুন,

কনট্যুরস, এবং ব্লাশ একটি নরম, ফিল্টার করা ফিনিশ সহ নির্মাণযোগ্য কভারেজের জন্য স্যাঁতসেঁতে ব্যবহার করুন শিশিরযুক্ত ফিনিশের জন্য বা শুষ্ক ম্যাটের জন্য 100% নিষ্ঠুরতা-মুক্ত, ভেগান এবং ল্যাটেক্স মুক্ত

বাস্তব প্রযুক্তির সাহায্যে পরিষ্কার করা সহজ স্পঞ্জ ক্লিনজিং জেল চর্মরোগ বিশেষজ্ঞ পরীক্ষা করেছেন যেটি সংবেদনশীল ত্বকের জন্য নিরাপদ

পণ্যের বর্ণনা রিয়েল টেকনিকস মিরাকল মেকআপ স্পঞ্জ কালেকশনে 3-ইন-1 মাল্টি-ফাংশনাল ব্লেন্ডিং স্পঞ্জের বৈশিষ্ট্য রয়েছে যা তরল এবং পাউডার ফাউন্ডেশন প্রয়োগ করতে ব্যবহৃত হয়। 

সমস্ত রিয়েল টেকনিক মেকআপ ব্লেন্ডিং স্পঞ্জগুলি বিপ্লবী ল্যাটেক্স-মুক্ত ফোম প্রযুক্তি দিয়ে ডিজাইন করা হয়েছে যা পুরানো মেকআপ, মৃত ত্বকের কোষ এবং আরও অনেক কিছু থেকে আসা খারাপ জিনিসগুলির দৈনন্দিন বৃদ্ধির বিরুদ্ধে লড়াই করে। 

মিরাকল কমপ্লেশান স্পঞ্জ হল #1 মেকআপ স্পঞ্জ যাতে হালকা থেকে মাঝারি কভারেজ সহ মসৃণ লিকুইড ফাউন্ডেশন প্রয়োগ করা যায়। 

মিরাকল এয়ারব্লেন্ড স্পঞ্জটি মেমরি ফোম প্রযুক্তির সাথে ডিজাইন করা হয়েছে যা ত্বকের পৃষ্ঠকে একটি নিরবচ্ছিন্ন প্রয়োগের জন্য আলিঙ্গন করে, যার ফলে প্রাকৃতিক ম্যাট ফিনিশের সাথে মাঝারি থেকে সম্পূর্ণ কভারেজ মেকআপ হয়। 

মিরাকল পাউডার স্পঞ্জ একটি নরম, ফিল্টার করা বেসের জন্য যেকোনো পাউডার পণ্য নির্বিঘ্নে সেট করে এবং প্রয়োগ করে। 

আপনার মুখের বড় অংশগুলিকে মিশ্রিত করতে বৃত্তাকার দিকগুলি ব্যবহার করুন, দাগ এবং অসম্পূর্ণতাগুলিকে ঢেকে রাখার জন্য নির্ভুল টিপ।

এবং আপনার চোখ এবং নাকের চারপাশে কনট্যুর করার জন্য সমতল প্রান্ত, যা আপনাকে একটি মসৃণ, উন্নত এবং চমত্কার রঙের সাথে রেখে যাবে! 

মেকআপ শিল্পীদের দ্বারা ডিজাইন. লাখো মানুষের প্রিয়। রিয়েল টেকনিকস বিশ্বব্যাপী সৌন্দর্য-আবিষ্ট গ্রাহকদের হাতে পেশাদার মেকআপ শিল্পীদের দ্বারা ব্যবহৃত মানসম্পন্ন মেকআপ ব্রাশ।

এবং সরঞ্জাম নিয়ে আসে। 2011 সাল থেকে, আমরা আপনার পছন্দের মেকআপটি সবচেয়ে বেশি করতে সহায়তা করার জন্য সরঞ্জাম এবং আনুষাঙ্গিক তৈরি করছি।

5 মিলিয়নেরও বেশি একটি সৌন্দর্য সম্প্রদায়ের সাথে, Real Techniques® আমাদের অনুরাগীদের তাদের পছন্দের পণ্যগুলির সর্বাধিক ব্যবহার করতে অনুপ্রাণিত করতে, শিক্ষিত করতে এবং ক্ষমতায়নের জন্য প্রচেষ্টা করে ৷

মিরাকল কমপ্লেশান স্পঞ্জের মতো তারকা পণ্যগুলি ব্লেন্ডিং ফাউন্ডেশন এবং কনসিলারকে অনায়াসে করে তোলে যখন এভরিডে আই কিট - ব্রাশগুলির একটি হ্যান্ডপিকড নির্বাচন - একটি রানওয়ে-রেডি স্মোকি আইকে সহজেই অর্জনযোগ্য করে তোলে৷

বাস্তব কৌশল বিভিন্ন মেকআপ ব্লেন্ডিং স্পঞ্জ, উচ্চ মানের কম দাম অফার লিঙ্ক: https://amzn.to/3QqxwxB

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ