ভালোবাসার গল্প,পার্টঃ ১

ঘুমিয়ে আছি,হঠাৎ কে যেন ফোন করে ঘুমের বারোটা বাজালো,কল রিসিভ করতেই - আমিঃহ্যালো? মিমঃওই কুত্তা (কেঁদে কেঁদে) আমিঃকি বললে মিমঃশুনতে পাও নাই? আমিঃকি হয়েছে আর কাঁদছো কেন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মিমঃগতকাল কত বার ফোন করেছি,রিসিভ করো নাই কেন? - আমিঃএজন্য কাঁদছো? মিমঃকি এমন কাজ করছিলি যে একটা কল রিসিভ করতে পারলি না (রেগে বললো) আমিঃআসলে,আমার ভালো লাগছিলো না আর তাছাড়াও হালকা জ্বর এসেছিলো।

তাই ঘুমিয়ে পড়েছিলাম আর এখন ঘুম ভাঙলো। মিমঃকি জ্বর এসেছিলো?

আমিঃহুম। মিমঃতো আমাকে বললে না কেন? আমিঃকেন বললে কি করতে? মিমঃকি করতাম মানে, বললে না কেন?

আমিঃএমনি - মিমঃএখনো কি জ্বর আছে? আমিঃহালকা আছে। মিমঃওষুধ খাইছো? আমিঃনা মিমঃওষুধ না খেলে জ্বর কমবে?

আমিঃপরে খেয়ে নেবো। তুমি কেমন আছো? মিমঃভালো না? আমিঃকেন? মিমঃতোমার জ্বর আইছে তাই? (আপনাদের তো আমার পরিচয় দেয়া হয়নি. আমি শুভ আর এখন যার সাথে কথা বলছি তাঁর নাম মিম, ও আমার ফ্রেন্ড।

ছোট বেলা থেকেই দুজনে একসাথে পড়ছি) -কথা না বাড়িয়ে চলুন গল্পে ফেরা যাক। আমিঃও মিমঃহুম।

আমিঃআমি কে যে আমার জন্য তুমি ভালো নেই? মিমঃতুমি আমার ফ্রেন্ড। আমিঃফ্রেন্ডই তো না অন্যকিছু? - মিমঃমানে? আমিঃএমনি একটু মজা করছিলাম। মিমঃও আমিঃহুম।

মিমঃআঙ্কেল-আন্টি কেমন আছেন? আমিঃভালো। আচ্ছা তুমি আজকে কলেজে যাবে না? মিমঃনা আমিঃকেন? মিমঃতুমি সুস্থ হও,তারপর দুজনে একসাথে যাবো।

আমিঃকেন,আমার জন্য কলেজ মিস করবে কেন? মিমঃতোমাকে ছাড়া ভালো লাগে না তাই। আমিঃকেন ভালো লাগে না?

মিমঃজানি না। আমিঃআচ্ছা তুমি কি করো? মিমঃশুয়ে আছি আমিঃও মিমঃহুম আমিঃখাইছো? মিমঃনা আমিঃকেন মিমঃএমনি আর তুমি এখন ফ্রেশ হয়ে নাস্তা করো? আমিঃওকে ম্যাম...!

- মিমঃওই তুমি কাকে ম্যাম বললে? আমিঃযার সাথে কথা বলছি তাকে। -কেন তোমাকে ম্যাম বলা যাবে না? মিমঃযাবে (হেসে) আমিঃতোমার হাসিটা খুব সুন্দর। মিমঃকি বলো এসব(লজ্জা পেয়ে) আমিঃযা সত্যি তাই বলছি।

মিমঃমিথ্যুক...! আমিঃআরে যা সত্যি তাই বললাম এখন তোমার যদি মিথ্যা মনে হয়,তাহলে কিছু করার নাই...! মিমঃআচ্ছা বাই আর ওষুধ খেয়ো কিন্তু...! আমিঃওকে,বাই। - বিছানা থেকে ওঠে ফ্রেশ হতে যাচ্ছিলাম, রান্নাঘরে দেখি আম্মু রান্না করছে -আম্মু আমাকে দেখে বললো, আম্মুঃকিরে তোর কি হয়েছে? আমিঃএকটু জ্বর আইছে।

আম্মুঃদেখি,(কপালে হাত দিয়ে) আম্মূঃহুম হালকা জ্বর আইছে, তুই ফ্রেশ হয়ে আই, আমি খাবার বাড়ছি? আমিঃওকে। -ফ্রেশ হয়ে খেতে বসলাম। আমিঃআম্মু আব্বু কোথায়?

আম্মুঃএকটু আগেই অফিসে চলে গেছে। আমিঃও আম্মুঃহুম আচ্ছা তুই খাবার খেয়ে ওষুধ খেয়ে নে,নাহলে জ্বর বেশি হতে পারে?

আমিঃহুম। -তারপর খাবার খেয়ে রুমে এসে ওষুধ খেয়ে নিলাম। -ভালো লাগছিলো না তাই শুয়ে পড়লাম। হঠাৎ ঘূমিয়ে গেলাম। - ঘুম থেকে ওঠে দেখি দুপুর হয়ে গেছে। -একটু পরে আম্মু রুলে এলো আম্মুঃএখন জ্বর কেমন? আমিঃনেই আম্মুঃও আচ্ছা খেতে আয়? আমিঃযাও আসতাছি।

- রাতে, শুয়ে ফেসবুকিং করছি। হঠাৎ মিম কল দিলো। আমিঃহ্যালো মিমঃকি করো আমিঃএইতো শুয়ে আছি,তুমি? মিমঃআমিও,আর এখন জ্বর কেমন? আমিঃনেই মিমঃও,যাক ভালো।

আমিঃহুম,খাইছো? মিমঃহুম,তুমি? আমিঃহুম, আচ্ছা একটা কথা বলবো? মিমঃবলো আমিঃতুমি আমার এতো খোঁজ নাও কেন? আমি কি তোমার প্রেমিক নাকি? চলবে...! কেমন হয়ছে জানাবেন?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ