লেখালেখি করে প্রতিদিন ১০০০ টাকা আয় করার জনপ্রিয় একটি সাইট।

একটি আর্টিকেল লিখে প্রতিদিন আয় করুন  1000 টাকা। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি কি জানেন বাংলাদেশের একটি জনপ্রিয় সাইট রয়েছে যেখানে আর্টিকেল এবং কন্টেন্ট লিখে প্রতিদিন ১০০০ টাকা আয় করা যায়?এই সাইটটিতে আর্টিকেল এবং কনটেন্ট লিখা ছাড়াও আরো অনেক ভাবে টাকা ইনকাম করা যায়।

সাইটটিতে অনেক অনেক মানুষ কাজ করে প্রতিদিনই তাদের পেমেন্ট নিচ্ছে। আর্টিকেল লিখলে সাইটের মালিক এর থেকে একশত টাকা প্রদান করা হয় আর  এই একশত টাকা ছাড়াও প্রতি পিওর হিসেবে আপনাকে টাকা দেয়া হবে। এইভাবে প্রতিটি আর্টিকেল এর মূল্য দাঁড়ায় এক হাজার টাকা। এই জনপ্রিয় সাইট টির নাম হল গাথোর বাংলা। 

এই সাইটে কাজ করলে আপনি কখনো প্রতারিত হবেন না প্রতিদিনই আপনি আপনার পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এই সাইটে পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার 12 ঘণ্টার মধ্যেই টাকা পেয়ে যাবেন তাই পেমেন্ট নিয়ে কখনো কোনো অসুবিধা হয় না। 

তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে গাথোর-এ নিজের একাউন্ট খুলবেন :

ওই সাইটে একাউন্ট খোলার জন্য গুগলে গিয়ে চার্স দিতে হবে gathor.com লিখে।অথবা আপনি চাইলে নিচের লিংকটি ব্যবহার করেও অ্যাকাউন্ট খুলতে পারেন। 

লিংক : https://grathor.com/earning-program/?mref=Fariha11।

এই লিংকে গিয়ে রেজিস্টার করলেই আপনার অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে। 

যে যে কাজগুলো রয়েছে ঐ সাইটে:

সাইটটিতে বিভিন্ন ধরনের কাজ রয়েছে। আপনি যদি সকল ক্যাটাগরির কাজগুলো সম্পন্ন করতে পারেন তাহলে প্রত্যেকদিন আপনার 2000 টাকা ইনকাম হব।

যেভাবে কাজ করবেন grathorbangla তে:

আপনি যদি একটি আর্টিকেল লিখেন তাহলে সে আর্টিকেল এর সর্বমোট  ইনকাম হবে 1000 টাকা। একটি কনটেন্ট লিখলে আয় হবে ২০০ টাকা।আর্টিকেল এবং কন্টেন্ট লিখা ছাড়াও এই সাইটে আরো অনেক কাজ রয়েছে যেমন- এই সাইটে প্রতিদিন অনেক অনেক পোস্ট দেওয়া হয় সেই পোস্টগুলো যদি আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন এবং আপনার শেয়ার করা পোস্টি যদি এপ্রুভ হয় তাহলে তার জন্য আপনি নির্দিষ্ট পরিমাণে টাকা পাবেন। তাছাড়া ঐ সাইটে বিভিন্ন বিষয়ে পোস্ট করার নিয়ম রয়েছে।১ টি পোস্ট করলে আপনি পাবেন ১০০-৩০০ টা পর্যন্ত বোনাস।

যেভাবে পোস্ট শেয়ার করে টাকা পাবেন:

গাথোরবাংলা সাইটে, সাইটের মালিক অনেক অনেক পোস্ট করে রাখেন ঐগুলো কপি করে বড় বড় গ্রুপে পোস্ট করলে আপনি অনেক টাকা আয় করতে পারবেন। তবে পোস্টি এপ্রুভ হলে ৫০ টাকা এবং ৪০ জন ভিউয়ার হলেই পাবেন ৫০০ টাকা বোনাস।

আর্টিকেল লিখার নীতিমালাগুলো:

আর্টিকেল টি অবশ্যই যুক্তিসম্মত হবে।আর্টিকেল টি যদি কোনো ক্যাটাগরিভিত্তিক না হয় তাহলে অবশ্য আপনার আর্টিকেল পাবলিশ হবে না।আর আর্টিকেলে যদি কোনো ছবি যুক্ত না করেন তাহলে আপনার আর্টিকেল বাতিল হয়ে যাবে।তাই আর্টিকেল লিখার সময় সব চেক করে নিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিয়ে এক্সট্রা ইনকাম করবেন যেভাবে:

গাথোর বাংলা সাইটে প্রতি মাসে মেম্বারদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করা হয় যেখানে অনেক অনেক টাকার বাজেট থাকে।প্রতিযোগিতায় একটি লিংক দেওয়া হয় সেই লিংকটি যে বেশি শেয়ার করতে পারবে এবং যার লিংকের ভিউয়ার বেশি হবে তাকে বোনাস হিসেবে প্রায় ৩০০০ টাকা দেওয়া হয়।তবে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলেই টাকা পায়।

রেফার করে যেভাবে টাকা আয় করবেন গাথোর বাংলা থেকে:

আপনি যদি আপনার অ্যাকাউন্ট থেকে আপনা রেফারেল লিংকটি কাউকে শেয়ার করেন তাহলে আপনি প্রতি রেফারের জন্য পাবেন ১০০ টাকা।তাছাড়া আপনি আপনার রেফারকৃত ব্যক্তির ইনকাম থেকে সারাজীবন ২০% কমিশন পেয়ে যাবেন।

যেভাবে টাকা উইথড্র করতে হয় গাথোর বাংলা সাইট থেকে:

আপনার অ্যাকাউন্টে যদি ৫০০ টাকা জমা হয়ে যায় তাহলে আপনি বিকাশ,রকেট অথবা নগদ অ্যাকাউন্টের মাধ্যমে টাকা নিয়ে নিতে পারবেন। পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার ১২ ঘন্টার মধ্যেই আপনি আপনার টাকা পেয়ে যাবেন।

গাথোর বাংলা থেকে কাজ না করেও টাকা পাবেন যেভাবে:

গাথোর বাংলা সাইটে কাজ না করেও আপনি সারাজীবন আয় করতে পারবেন। তবে তার জন্য আপনাকে প্রোমেম্বার হতে হবে।প্রো-মেম্বার হতে হলে ৬৯৯ টাকা দিয়ে প্রো-মেম্বারশিপে এড হতে হবে।একজন প্রো-মেম্বার সাধারণ মেম্বারের থেকে অনেক বেশি সুবিধা পায় যেমন-  কাজ না করলেও প্রতিদিন তার অ্যাকাউন্টে ৫০ টাকা করে জমা হবে,তার অ্যাকাউন্ট কখনোই সাসপেন্ড হবে না,সে কোনো ভুল করলে তাকে ব্যান না করে বুঝিয়ে দেওয়া হয়,নিজের ইচ্ছা অনুযায়ী পোস্ট করতে পারে,নিজের ইচ্ছায় পোস্ট ডিলিট,বাতিল এবং এডিট করতে পারে।

যে যে কারনে অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যায়:

আপনি যদি গাথোরের নীতিমালা না মেনে কোনো কাজ করেন তাহলে সাথে সাথেই আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে এবং ২য় বার আপনি আর ঐ ডিভাইস থেকে একটি নতুন অ্যাকাউন্ট ওপেন করতে পারবেন না।

শেষ কথা:

গাথোর বাংলা একটি বিশ্বাসযোগ্য জনপ্রিয় সাইট।এখানে  আজ পর্যন্ত কেউ প্রতারিত হয়নি।আপনি অযতা কোনো অ্যাপ ডাউনলোড না করে এই সাইট টি তে কাজ করতে পারেন,কারন এটা বাংলাদেশি সাইট তাই এখানে কখনোই পেমেন্ট নিয়ে জামেলা হয় নি আর হবেও না।

আপনি নিয়ম মেনে এক দিন কাজ করে দেখতে পারেন কখনো ঠকবেন না।প্রতিদিন কাজ করে প্রতি দিনই পেমেন্ট পেয়ে যাবেন এবং সেই টাকা দিয়ে আপনি হয়তো সুন্দর একটা ভবিষ্যত গড়তে পারবেন।

আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Abdullah S - Mar 12, 2022, 10:59 AM - Add Reply

Hi

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ