রেসিপি লিখে আয়ের সেরা সাইট

বন্ধুরা, আমাদের মধ্যে যারা রান্না করতে ভালোবাসি বা রান্না কি করে হয় সে সম্পর্কে জানি, কিংবা বিভিন্ন প্রকার রান্না সম্পর্কে অভিহিত, তাদের জন্য রান্নার রেসিপি বিভিন্ন সাইটে নিজের ভাষায় লিখে আয় করতে পারি। তোমরা যে আর্টিকেলটি পড়ছো, এটি যে সাইটে প্রকাশিত হয়েছে, সেই সাইটটিও রেসিপি সম্পর্কে লিখলে টাকা দেয়। তাই এই রেসিপি সম্পর্কে যারা ভালো জানো, তারা বিভিন্ন সাইটে বিভিন্ন রকমের রান্নার রেসিপি লিখে আয় করতে পারো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

রান্না কি? রান্না করতে কি কি লাগে? রান্নায় কি উপাদান দিলে রান্না সুস্বাদু হয়? এর প্রায় অনেক কিছুই অনেকের জানা আছে। রান্না করতে না জানলেও, অনেকেই রান্না করতে কি কি প্রয়োজন, তা জানা আছে।

বিশেষ করে আপুরা, যারা রান্না করতে ভালোবাসে, কিংবা রান্নার রেসিপি জানে, তারা বিভিন্ন সাইটে রান্নার রেসিপি সম্পর্কে লিখে আয় করতে পারবে। আজকে আমি এরকম ৫টি সাইটের কথা বলব, যারা রেসিপি সম্পর্কে লিখলে তোমাদেরকে টাকা দিবে। এরা ১০০% পেইমেন্ট দেয়। আর এরা সবগুলোই বাংলাদেশী সাইট। বিকাশ, নগদ কিংবা রকেট যেকোনো একটি পেইমেন্ট মেথড হলেই এসব সাইট থেকে টাকা তুলা যাবে।

১) জেআইটিঃ যে সাইটটিতে তোমরা এই আর্টিকেলটি পড়ছো, সেই সাইটটিই হলো জেআইটি। এখানে বাংলা আর্টিকেল লিখে আয় করা যায়। এখানে অনেক ক্যাটাগরি আছে।

তার মধ্যে রেসিপি একটি। তোমরা যারা রান্নার রেসিপি জানো, তারা রেসিপি সম্পর্কে আর্টিকেল লিখে এখানে সাবমিট করতে পারো। তোমাদের আর্টিকেলে প্রত্যেক ভিউসে ১-২ টাকা করে পাবে তোমরা। মানে ১০০০ ভিউসে ১০০০-২০০০ টাকা পাবে। তাই এখনোই একাউন্ট ক্রিয়েট করে ফেলো। নিচে একাউন্ট ক্রিয়েট লিংক দিয়ে দিলাম।

https://blog.jit.com.bd/ref/merajmuradwriter

২) গ্রাথোরঃ এই সাইটটিতে আবার ডাবল লাভ। এখানে রান্নার রেসিপি সম্পর্কে লিখলেও টাকা পাবে। আবার অন্য কারো রান্নার রেসিপি পড়লেও টাকা পাবে। এমনকি অন্য কারো রান্নার রেসিপিতে কমেন্ট করলেও টাকা পাবে। তাই আজই এখানে একাউন্ট ক্রিয়েট করে ফেলো। নিচে একাউন্ট ক্রিয়েট লিংক দেওয়া আছে।

৩) ডিউটিঃ এই সাইটটির বয়স বেশিদিন না। তবে এরা ১০০% পেইমেন্ট দেয়। তোমরা এখানে রান্নার রেসিপি সম্পর্কে আর্টিকেল লিখলে টাকা নয়, ডলার আয় করতে পারবে। ১ ডলার মানে ৮০ টাকা হলেই উইথড্র নিতে পারবে। নিচে একাউন্ট ক্রিয়েট লিংক দেওয়া হলোঃ

৪) ওয়েবসরিফুলঃ এই সাইটটি পুরোটাই জেআইটি এর মতো। এখানে তোমরা সেসমস্ত সুবিধাই পাবে, যেগুলো তোমরা জেআইটিতে পাও। এখানেও রান্নার রেসিপি সম্পর্কে লিখলে টাকা পাবে। একাউন্ট ক্রিয়েট করতে নিচের লিংকে ক্লিক কর।

https://blog.websoriful.com/ref/merajtgbhs

৫) হটনিউজালঃ এই সাইটটিও অনেকটা জেআইটি এর মতো। এখানে তোমরা আর্টিকেল লেখার অনেক ক্যাটাগরি পাবে। তার মধ্যে রান্নার রেসিপি একটি। এখানে তোমরা রান্নার রেসিপি সংক্রান্ত আর্টিকেল লিখে টাকা আয় করতে পারবে। এখানে প্রত্যেক ১০০০ ভিউসে ৮২০ টাকা দেওয়া হয়। তাই এখনোই একাউন্ট ক্রিয়েট করে ফেলতে পারো। নিচে একাউন্ট ক্রিয়েট লিংক দিয়ে দিচ্ছি।

https://hotnewsall.com/ref/merajtgbhs

বন্ধুরা, এতক্ষণ যতগুলো সাইটের কথা বললাম, সবগুলোই বাংলাদেশের বিশ্বস্ত আরনিং সাইট। ফলে তোমরা ভরসা করে ঠকবে না। তাই দেরি না করে এখনোই একাউন্ট ক্রিয়েট করে ফেলো।

ধন্যবাদ সকলকে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/