নতুনদের জন্য লিখে আয় করার সেরা মাধ্যম "জে আইটি আর্নিং প্রোগ্রাম"

নতুনদের জন্য লিখে আয় করার সেরা মাধ্যম হল 'জে আইটি আর্নিং প্রোগ্রাম'। আমরা আজ অনলাইনের যুগে লেখালেখি করে যত গুলো মাধ্যমের কথা জানি তার মধ্যে 'জে আইটি আর্নিং প্রোগ্রাম' হচ্ছে একটি সর্ব সেরা একটা মাধ্যম।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেখানে বিশ্বস্ততার সঙ্গে লেখালেখি করে নিয়মমাফিক আর্নিং পাওয়ার সুযোগ সদাসর্বদা লেখকদের অনুকূলে থাকে। লেখা যদি মার্জিত রুচিসম্মত ও এই মাধ্যমের নীতিমালা মেনে দক্ষতার সঙ্গে পরিবেশন করেন তবে আপনাকে আর পিছন ফিরে তাকাতে হবে না। তরতরিয়ে আপনি আপনার ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে ইনকামের সেরা রাস্তার সন্ধান পেয়ে যাবেন।

তাই জে আইটি সবসময় লেখকদের স্বার্থে কাজ করে যাচ্ছে এবং আগামী দিনে এই মাধ্যমের প্রচার শুধু দেশে নয় বিদেশেও ছড়িয়ে পড়বে।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ লেখালেখি করে ইনকাম:-

আমরা আজ বুক ফুলিয়ে বলতে পারি জে আইটি আমাদের মনের ইচ্ছা গুলোকে যেমন পরিপূর্ণ করার সুযোগ দিয়েছে তেমনি ইনকামের একটা রাস্তা খুলে দিয়েছে।যারা লেখনী ভালবাসেন যারা লিখে ইনকাম করার কথা ভাবছেন আজ তারা এই লেখাটি পড়ে উপকৃত হবেন। জীবন জীবিকার প্রশ্নে এখন আমরা বেশির ভাগ মানুষ হিমসিম খেয়ে যাচ্ছি। ইনকামের রাস্তা বন্ধ হয়ে যাওয়ার কারনে ঘরে বসে আছি। আর এই ঘরে বসে দু-তিন ঘন্টা সময় দিয়ে যদি লিখে ইনকাম করা যায় তাতে মন্দ কি? 

লেখার বিশ্বস্ত প্লাটফর্ম "জে আইটি":-

আসলে আমরা এত সময় পড়লাম লিখে ইনকাম করার একমাত্র সুন্দর ও মনোগ্রাহী প্লাটফর্ম জে আইটি আর্নিং প্রোগ্রাম। একন আপনাদের প্রশ্ন হতেই পারে যে আমরা কিভাবে জে আইটিতে রেজিস্টার করবো?একদম ঠিক বলেছেন ,যেখানে সেখানে তো আপনার সৃষ্টি লেখা দেওয়া যাবে না আর দিলেও আপনার ইনকাম হওয়ার কোন সম্ভাবনা থাকবে না। তাই এই সুন্দর মাধ্যমটিকে আমাদের বেছে নিতে হবে। 

'জে আইটি' কিভাবে রেজিস্ট্রার করবেন?

এবার আমরা আলোচনা করবো কিভাবে এই ওয়েবসাইডে যুক্ত হবেন আর আপনার মনের মধ্যে জমান বিষয়গুলো উগরে দেবেন আপনার সুন্দর লেখনীর মধ্য দিয়ে জে আইটি আর্নিং প্রোগ্রামে। এখন প্রাথমিক কথা হচ্ছে যে এই প্লাটফর্মে যুক্ত হতে হলে কি কি লাগবে?

রেজিস্ট্রার করার জন্য যা যা লাগবে:-

1. একটি কম্পিউটার বা ভাল স্মার্ট ফোন।

2. একটি জি মেল আইডি।

3. আর উন্নত মানের ইন্টারনেট পরিসেবা।

4. স্মার্ট ফোন চালানোর ভালো অভিজ্ঞতা।

রেজিস্ট্রার করে নেব কিভাবে:-

প্রথমেই গুগলে গিয়ে 'জে আইটি' লিখে সার্চ করুন। দেখবেন একটি পেজ আসবে। উপরে ডানদিকে ইংরেজীতে রেজিস্ট্রার কথাটা লেখা থাকবে ওখানে ক্লীক করলে একটা ফর্ম বেরোবে ওখানে আপনার নাম, ইউজার নেম,ও জিমেল আইডি ইত্যাদি চাইবে আপনি সবকিছু তথ্য ঠিকঠাক করে কনফার্ম করবেন।

তারপর লগইন করে একেবারে হোম পেজে ঢুকে পড়বেন। ওখানে ডাসবোর্ডে অনেকগুলো অফশন দেখতে পাবেন। দেখবেন একটু নিচের দিকে লেখা আছে add article. ওখানে ক্লীক করে একটু অপেক্ষা করে নিচের দিকে চলে যান। দেখবেন আপনার লেখার পরিসর পেয়ে যাবেন।

এখন প্রশ্ন আপনি কি লিখবেন বা কি কি বিষয়ে লিখবেন? আপনি জে আইটি আর্নিং প্লাটফর্মে ঢুকে যা যা নীতিমালা আছে তা বারবার কয়েকবার দেখে নিন। এবার আপনার মনের মত বিষয় সিলেক্ট করে নিজস্ব চিন্তা ও ভাবধারা দিয়ে লিখে প্রকাশ করুন। আসলে লেখা গুলো ইউনিক ও নীতিমালা অনুসারে না লিখলে টাকা ইনকাম হবে না।

কিভাবে লেখা শুরু করবো;-

প্রথমে আর্টিকল লেখার পেজ খুলে গেলে দেখবেন সবার উপরে আছে 

টাইটেল---ওখানে যে বিষয়ে লিখবেন তার একটা নামকরণ করুন। 

কেটাগরি:---কোন বিষয়র উপর লিখছেন তার নীতিমালা মেনে একটি বিষয় উল্লেখ করুন।

সামারি বা সারাংশ---যে বিষয়ে লিখছেন সে বিষয় সমন্ধে একশ থেকে দেড়শত শব্দের মত কিছু লিখুন। 

আর্টিকেল:--লেখার জায়গায় গিয়ে আপনি আপনার নামকরণের ভিত্তিতে বিষয়টি বিস্তারিত লিখে ফেলুন। আপাততঃ কমপক্ষে 500 শব্দ লিখতে হবে না হলে আপনার লেখা প্রকাশ করা হবে না।

ইমেজ যুক্ত করুন:- লেখার শেষের দিকে দেখবেন ইমেজ লোড করার জায়গা আছে তাতে বিষয়ভিত্তিক ইমেজ লোড করুণ।

রিভিউ করার অনুরোধ:- আপনার লেখাটি রিভিউ করার অনুরোধ জানাবেন।

নীচে সাবমিট করার অংশে ক্লিক করে লেখা প্রকাশের জন্য পাঠিয়ে দিন। লেখা পেনডিং থাকবে যতক্ষণ এডমিন দ্বারা ওটা রিভিউ করা না হয়।

রিভিউ ঠিক ঠিক হয়ে গেলে লেখা এপ্রুভ হয়ে যাবে আর সাথে সাথে আপনার একাউন্টে টাকা ঢোকা শুরু হবে। যত ভিউ বাড়বে তত আপনার টাকা বাড়বে। এই ভাবে লিখে যান জে আইটি ওয়েবসাইডে যত খুশি। আর জে আইটি আপনার হাতে তুলে দেবে হাজার হাজার টাকা।

শেষকথা:-

তাই আমরা জে আইটি এই বিশ্বস্ত প্লাটফর্মে লিখে নতুন লেখকেরা ভাল ইনকামের সাথে সাথে বহু মানুষের সাথে পরিচিতি হতে পারবেন আর টাকা ইনকামের নতুন পথ খুঁজে পেয়ে নিজেকে ধন্য মনে করবেন। আমি নিজে জে আইটিতে লেখালেখি করে রোজগার করছি আর আপনারাও পারবেন তাই লেগে থাকুন মনবল নিয়ে । আপনারাও ভাল জায়গা করে নিতে পারবেন।

আজ এই কোভিড সংক্রমণের সংকটজনক পরিস্থিতিতে মানুষের রুজি রোজগারের বেহাল দশা। এই পরিস্থিতিতে  ঘরে বসে ইনকামের এক বিশ্বস্ত প্রতিষ্ঠান "জে আইটি আর্নিং প্রোগ্রাম"। সুতরাং আজ আমরা ঘরে বসে পার্ট টাইম খরচ করে কেবল আর্টিকেল লেখার মাধ্যমে আকর্ষণীয় ইনকাম কিভাবে করবো তার সুন্দর সুপরামর্শ দিয়ে আপনাদের মনের জমান ইচ্ছাকে পরিপূর্ণতা দেওয়ার লক্ষে আজ আমার এই লেখা। মনযোগ দিয়ে পড়বেন আর এই মাধ্যমের নীতিমালা গুলো পালন করে আপনারা আপনাদের সুন্দর সুন্দর আর্টিকেল ঝটপট লিখে ইনকামের রাস্তা প্রস্তুত করুন।

ধন্যবাদ                       

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ