আর্টিকেল লিখে টাকা ইনকাম করার দুটি বিশ্বস্ত ওয়েবসাইট ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আজকে আমি অনেক দিন পর আপনাদের সামনে আরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম । তো আপনারা যারা আর্টিকেল লিখে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট খুঁজে বেড়াচ্ছেন । আজকে আমার আর্টিকেলটি শুধু তাদের জন্য । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেকে তার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করতে চাই ঘরে বসে থেকে । কিন্তু অনেকেই ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন খুঁজে পাইনা । অথবা তারা খুঁজে পেলেও তাদের সাথে প্রতারণা করে । টাকা দেয় না শুধু কাজ করে নেয় । 

এজন্য তারা মনে করে মোবাইল দিয়ে কখনো টাকা ইনকাম করা সম্ভব নয় । তারা হতাশ হয়ে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার চিন্তা ভাবনা ছেড়ে দেয় । আজকে যারা হতাশ হয়ে আছেন আজকে আমি শুধু তাদের জন্য আমার এই আর্টিকেলটি লিখতেছি ।

অনেকেই আছেন যারা নতুন সাইটে কাজ করতে চান । আজকে আমি এমন দুইটি বিশ্বস্ত নতুন সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে । তাহলে বন্ধুরা এখন পর্যন্ত অনেক কথা হল । এবার একটু কাজের কথায় আসি । চলুন শুরু করা যাক ।

এ আর্টিকেলটি শুরু করার আগে আমি আপনাদের একটি সাহায্যকারী সাইটের কথা বলব । এই সাইটটি একদম নতুন তৈরি হয়েছে এখানে আপনারা বিভিন্ন ধরনের সাহায্য নিতে পারবেন । 

যেমন ধরেন যারা নতুন ইউটিউব শুরু করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি বেস্ট হবে । কারণ হচ্ছে এখানে আপনারা ইউটিউব এর অনেক রকম ধারণা পেতে পারবেন । যারা নতুন ইউটিউব শুরু করছেন আমি তাদের উদ্দেশ্যে বলছি আপনার একবার হলেও এই ওয়েবসাইটটিতে ঘুরে আসবেন । 

এখানে আপনারা আরও অনেক ভাবে সাহায্য নিতে পারবেন । যেমন ধরেন অনলাইন ইনকাম মোবাইল ফোন ইত্যাদি । আমি ওয়েবসাইট এর লিঙ্ক নিচে দিয়ে দিচ্ছি । আপনারা সেখানে ক্লিক করে ওয়েব সাইটটিতে প্রবেশ করতে পারবেন । 

তো বন্ধুরা এখন আর্টিকেল লিখে টাকা ইনকাম করার বিশ্বস্ত দু'টি সাইট নিয়ে আলোচনা করব । চলুন শুরু করা যাক ।

১. ওয়েবসাইট দুটির নাম কি ?

১. Bdskills.XYZ

২. Ordinary it

এখন আমরা প্রথম ওয়েবসাইট নিয়ে আলোচনা করব ।

২. কিভাবে বিডি স্কিলে রেজিস্ট্রেশন করব ?

বিডি স্কিলে রেজিস্ট্রেশন করার জন্য আপনার উপরে দেখবেন আইকন সেখানে ক্লিক করবেন । তারপর দেখবেন লগইন এবং রেজিস্ট্রেশন লেখা রয়েছে আপনারা রেজিস্ট্রেশন এ ক্লিক করে । রেজিস্ট্রেশন সম্পন্ন করে নেবেন ।

৩. বিডি স্কিলে কত ওয়ার্ডের আর্টিকেল লিখতে হয় ?

এখানে আপনাকে 750 ওয়াডের আর্টিকেল লিখতে হবে । 750 ওয়াডের লিখলে আপনাকে তারা 30 টাকা দিবে । 1000 ওয়ার্ড এর লিখলে 50 টাকা দিবে । পনেরশো ওয়ার্ডের লিখলে 75 টাকা দিবে । তো আর্টিকেল লেখার জন্য দশবোর্ড এ যাবেন । সেখানে গিয়ে উপরে দেখবেন পোস্ট লেখা রয়েছে সেখানে ক্লিক করে আপনি আর্টিকেল লিখতে পারবেন । 

এই ওয়েবসাইটে আপনি আনলিমিটেড আর্টিকেল লিখতে পারবেন । আর্টিকেল প্রকাশ হওয়ার সাথে সাথে আপনি বিকাশে টাকা নিতে পারবেন অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

এবার আমরা দ্বিতীয় ওয়েবসাইটটি নিয়ে আলোচনা করব ।

৪. কিভাবে অর্ডিনারি আইটি তে রেজিস্ট্রেশন করব ?

অডিনারি আইডি বর্তমান সময়ের একটি বিশ্বস্ত ওয়েবসাইট । এখানে আপনাকে মাসিক বেতনে চুক্তিবদ্ধ করা হবে । এখানে আপনি রেজিস্ট্রেশন করার জন্য উপরে দেখবেন রেজিস্ট্রেশন লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর সেখান থেকে আপনি আপনার ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করে নেবেন । রেজিস্ট্রেশন সম্পন্ন হলে তাদেরকে 1050 টাকা দিতে হবে । 

এখন হয়তো ভাবছেন 1050 টাকা কিসের জন্য দেওয়া লাগবে ? কারণ হচ্ছে এখানে আপনাকে প্রতিদিন সর্বনিম্ন 2 টি করে আর্টিকেল লিখতে হবে । সপ্তাহের চৌদ্দটি আর্টিকেল লিখতে হবে । এই 1000 টাকা নেওয়ার কারণ হচ্ছে আপনারা সেখানে কাজ নাও করতে পারেন । যেমন ধরেন আজকে একটা লিখলেন । দুইদিন পরে আর একটা আর্টিকেল লিখলেন । এরকম করলে তারা আপনাকে মাসিক বেতন দিবে না । এজন্য তারা আপনার কাছ থেকে অগ্রিম 1050 টাকা নিয়ে থাকে ।

এবং সেই টাকা দিয়ে আপনাকে তারা কিভাবে আর্টিকেল লিখতে হয় সেগুলো অনলাইনে শিখিয়ে দিবে ।

৫. অডিনারি আইটি তে কত ওয়ার্ডের আর্টিকেল লিখতে হবে ?

এই ওয়েবসাইটে আপনাকে সর্বনিম্ন 2000 ওয়ার্ড এর আর্টিকেল লিখতে হবে । এবং সর্বোচ্চ তিন হাজার ওয়ার্ড এর আর্টিকেল লিখতে হবে । আপনাকে সেখানে 100% ইউনিক আর্টিকেল লিখতে হবে । কপি রাইট আর্টিকেল প্রকাশ করা হবে না । 

৬. মাসিক বেতন কত এবং কিভাবে টাকা পাবেন ?

এই ওয়েবসাইটের প্রথম মাসের মাসিক বেতন হচ্ছে 3000 টাকা । এবং পরবর্তী মাস থেকে আট হাজার টাকা প্রদান করবে । আপনার আর্টিকেল এর মান ভালো হলে আস্তে আস্তে আপনার বেতন বাড়বে । সর্বোচ্চ আপনি 15 হাজার টাকা বেতন নিতে পারবেন । 

বেতন নেওয়ার জন্য আপনি বিকাশে টাকা নিতে পারবেন । অথবা তাদের অফিসে গিয়ে টাকা নিয়ে আসতে পারবেন । রকেট নগদ যেকোনোভাবে আপনি টাকা নিতে পারবেন ।

এবং শেষ কথা একবার হলেও আপনারা উপরের ওয়েবসাইটটিতে ঘুরে আসবেন । সেখানে আপনারা ইউটিউব বিষয়ক নানা রকম হেল্প পাবেন ।

তো বন্ধুরা আশাকরি আপনাদের বুঝাতে পেরেছি । আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন । এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ