Web সাইট টি real নাকি fack তা চেনার উপায় ?

Assalamu alaikum তো বস আপনারা কেমন আছেন? তো বস আজকে আপনাদের জানাবো ওয়েব সাইট টা যে fack ওয়েব সাইট টা কিভাবে জানবেন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এমন কিছু সাইট রয়েছে যা দেখতে আসলে ওয়েব সাইট হলে ও তা fack। এমন ওয়েব সাইট এ প্রবেশ করলে প্রথমে আপনাকে জানাবে একটা আইডি খুলতে তো আপনি আইডি খুলতে গেলে শুধু আপনাকে add দেখাবে। বা আপনি আইডি খুলতে গেলে বলবে this email olredy open account ।

তো আপনি আবার আরেকটা দিয়ে চেষ্টা করবেন খুলতে এভাবে এরা আপনার mb বা data শেষ করতে থাকবে। এই সকল fack ওয়েব সাইট এর কাজ হলো গ্রাহকের data থেকে নিজের ওয়েব সাইটে ইনকাম নিয়ে আসা। তাই সবাই এমন fack ওয়েব সাইট থেকে সাবধান থাকবেন।

তাছাড়া ও আমরা কিছু ইউটিউব ভিডিও বা আর্টিকেল এ পড়ি এই সহজ কাজ টি করলে আপনি প্রতিদিনই 500-1000 টাকা পেয়ে যাবেন আসলে বস এমন কোনো সাইট ই নেই যেখানে প্রতিদিন 500-1000 টাকা পাওয়া যাবে। এরা মূলত তাদের আর্টিকেল বা ভিডিও তে ভিউ আনার জন্য এইসব বলে থাকে।

হে অনেক সাইট আছে যেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন তবে প্রতিদিন এত টাকা কখনো আপনি ইনকাম করতে পারবেন না। আর এত টাকা ইনকাম করা সম্ভব শুধু Freelanceing, cpa marketing. এগুলো করা কিন্তু এত সহজ নয়।

সহজ কাজ করলে আপনি প্রতিদিন সম্ভবত 50 টাকা পেয়ে থাকবেন। আসলে আমি আপনাদের সবাইকে এরকম fack ওয়েব সাইট থেকে সাবধান করার জন্য এটা বলেছি। তো বস ভালো থাকবেন Allah hafez

Assalamu alaikum তো বস আপনারা কেমন আছেন?

তো বস আজকে আপনাদের জানাবো ওয়েব সাইট টা যে fack ওয়েব সাইট টা কিভাবে জানবেন? এমন কিছু সাইট রয়েছে যা দেখতে আসলে ওয়েব সাইট হলে ও তা fack।

এমন ওয়েব সাইট এ প্রবেশ করলে প্রথমে আপনাকে জানাবে একটা আইডি খুলতে তো আপনি আইডি খুলতে গেলে শুধু আপনাকে add দেখাবে।

বা আপনি আইডি খুলতে গেলে বলবে this email olredy open account । তো আপনি আবার আরেকটা দিয়ে চেষ্টা করবেন খুলতে এভাবে এরা আপনার mb বা data শেষ করতে থাকবে।

এই সকল fack ওয়েব সাইট এর কাজ হলো গ্রাহকের data থেকে নিজের ওয়েব সাইটে ইনকাম নিয়ে আসা। তাই সবাই এমন fack ওয়েব সাইট থেকে সাবধান থাকবেন।

তাছাড়া ও আমরা কিছু ইউটিউব ভিডিও বা আর্টিকেল এ পড়ি এই সহজ কাজ টি করলে আপনি প্রতিদিনই 500-1000 টাকা পেয়ে যাবেন

আসলে বস এমন কোনো সাইট ই নেই যেখানে প্রতিদিন 500-1000 টাকা পাওয়া যাবে। এরা মূলত তাদের আর্টিকেল বা ভিডিও তে ভিউ আনার জন্য এইসব বলে থাকে।

হে অনেক সাইট আছে যেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন তবে প্রতিদিন এত টাকা কখনো আপনি ইনকাম করতে পারবেন না। আর এত টাকা ইনকাম করা সম্ভব শুধু 

Freelanceing, cpa marketing.

এগুলো করা কিন্তু এত সহজ নয়। সহজ কাজ করলে আপনি প্রতিদিন সম্ভবত 50 টাকা পেয়ে থাকবেন।  আসলে আমি আপনাদের সবাইকে এরকম fack ওয়েব সাইট থেকে সাবধান করার জন্য এটা বলেছি। তো বস ভালো থাকবেন Allah hafez ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ