এই 15-ইঞ্চি ডেল ল্যাপটপটি সবেমাত্র একটি বিশাল মূল্য হ্রাস পেয়েছে -এখন $250 ৷

সাধারণত $450 মূল্যের, এটি ডেল-এ মাত্র $300-এ বিক্রি হয়৷ $150 এর যথেষ্ট সঞ্চয়, এটি একটি পাতলা বাজেটের যে কেউ তাদের অর্থের জন্য আরও বেশি পাওয়ার জন্য আদর্শ সময়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

দুর্দান্ত বিল্ড কোয়ালিটি এবং দরকারী চশমা সরবরাহ করে, আমরা বলতে পারি না যে এই দামটি কতক্ষণ ধরে থাকবে, তবে আমরা এটি দীর্ঘ সময়ের জন্য সস্তা হতে দেখতে পাচ্ছি না। আপনার জীবনে ডেল ইন্সপিরন 15 কেন প্রয়োজন তা এখানে।

কেন আপনার ডেল ইন্সপিরন 15 কেনা উচিত

আজকের সবচেয়ে সস্তা ডেল ল্যাপটপ ডিলগুলির মধ্যে একটি, Dell Inspiron 15 একটি 11 তম প্রজন্মের ইন্টেল কোর i3 প্রসেসরের সাথে 8GB মেমরি এবং 256GB SSD স্টোরেজ অফার করে ৷

একটি 15.6-ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন মানে সরু সীমানা এবং একটি LED-ব্যাকলিট ডিসপ্লে জিনিসগুলিকে আরও সাহায্য করে দামের জন্য এটি দুর্দান্ত দেখাচ্ছে।

সিস্টেমটি উইন্ডোজ 11 হোম ইন এস মোডে চলে তাই এটি পারফরম্যান্সের জন্য সেরা ল্যাপটপগুলির সাথে ঠিক প্রতিদ্বন্দ্বিতা করবে না,

তবে এটি এমন একজনের জন্য একটি সুনির্মিত সিস্টেম যাকে চলাফেরায় কাজ করতে হবে যেমন একজন উত্সাহী কমিউটার বা ক্লাসের মধ্যে পাল্টানো ছাত্র সারাদিন ধরে।

এটি সেরা ল্যাপটপ ব্র্যান্ডগুলির মধ্যে একটি দ্বারা তৈরি করার জন্য ধন্যবাদ, Dell Inspiron 15-এ কিছু দুর্দান্ত অতিরিক্ত স্পর্শ রয়েছে। এটিতে একটি বিস্তৃত কীবোর্ড রয়েছে যাতে একটি সংখ্যাসূচক কীপ্যাড রয়েছে,

পূর্ববর্তী মডেলগুলির তুলনায় 6.4% বড় কীক্যাপগুলি, একটি প্রশস্ত টাচপ্যাড সহ তাই প্রসারিত করার জন্য প্রচুর জায়গা রয়েছে ৷

এটিতে একটি লিফ্ট কব্জা রয়েছে যা আপনার ডিভাইসটিকে একটি অর্গোনমিক কোণে উন্নীত করে যাতে আপনি টাইপ করার জন্য আরও আরামদায়ক অবস্থান পান।

অন্যান্য দরকারী আরাম বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডেলের কমফোর্টভিউ লো ব্লু লাইট সফ্টওয়্যার যাতে ক্ষতিকারক নীল আলোর নির্গমন কম হয় এবং আপনি দীর্ঘ সময়ের জন্য আরও ভাল চোখের আরাম পান।

অনেক উপায়ে ভালোভাবে ডিজাইন করা হয়েছে যাতে ডেল ইন্সপিরন 15 দেখতে এবং ভালো মনে হয়, আপনি যখন ডেল থেকে সরাসরি কিনবেন তখন ল্যাপটপটি এখন মাত্র $300-এ নেমে এসেছে।

সাধারণত $450 মূল্যের, আপনি $150 সঞ্চয় করেন তাই এখানে উপভোগ করার জন্য একটি বিশাল সঞ্চয় রয়েছে। চুক্তি শেষ হওয়ার আগে এটি এখনই কিনুন যাতে আপনি কম খরচে কাজ করার সুবিধা উপভোগ করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ