মোবাইল ফোন দিয়ে প্রতিদিন 500 টাকা করে ইনকাম করুন

বিসমিল্লাহির রহমানের রাহিম। আমি আবারও নিয়ে এসেছি আপনাদের মাঝে একটি নতুন টিপস যা আপনার মোবাইল ফোন দিয়ে অনলাইনে ঘরে বসে ইনকাম করতে পারি। বাংলাদেশের দিনদিন শিক্ষিত হার বাড়ছে। তাঁরা ভাবতে পারছেন না তারা কি কাজ করতে পারে। কিভাবে টাকা ইনকাম করতে পারে। আপনারা যদি চান তাহলে ঘরে বসেই অনলাইনে ইনকাম করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইনে ইনকাম করার দারুণ সুযোগ রয়েছে। চা আপনি এখন চাইলেও করতে পারবেন। বর্তমানে বাংলাদেশের সবার হাতে একটি একটি করে স্মার্টফোন রয়েছে। যে স্মার্টফোন দিয়ে অনেক কিছু শিখতে পারবেন এবং আপনি কাজ করতে পারবেন।

আপনি চাইলেও আপনার হাতে স্মার্টফোন দিয়ে অনেক ভালো ইনকাম করতে পারবেন। কারণ অনলাইনে মাধ্যমে স্মাট ফোন দিয়ে ইনকাম করার দারুন সুযোগ এসে গেছে।যা বর্তমানে সময়ে অনেক মানুষ ঐ জায়গায় থেকে অনেক বেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারেন।

বর্তমান সময়ে অনলাইনের মাধ্যমে সবাই কিছু শিখতে চান। তাই সবাই ওয়েবসাইটে গিয়ে বা চাজ করে অনেক কিছু শিখতে হবে। এখন আপনি হয়তো অনেক টাকা খরচ করে একটি স্মাট ফোন কিনেছেন। তা দিয়ে কোন কিছু করতে পারছেন না।তাই নিয়ে অনেক দুচিন্তা মধ্যে আছেন। কিন্তু এখানে কোন চিন্তা করার কিছুই নেই।

আপনি কি কখনো চেষ্টা করে দেখেছেন। অনলাইনের মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করা যায়। অনলাইনে মাধ্যমে টাকা ইনকাম করতে হলে আপনাকে অনেক সময় দিতে হবে। আপনাকে ঐ জায়গায় এসে কাজ করতে হবে। কাজ করার বিনিময়ে আপনাকে কিছু অঙ্কের 💸 টাকা উপার্জন করতে পারবেন। এখন কাজের কথায় আসা যাক।

বর্তমান সময়ে আপনি কি কি কাজ করতে পারবেন এবং কি কি কাজ করে আপনি অতি দ্রুত ইনকাম করতে পারবেন। 

(১) ইউটিউব থেকে আয়।

*** ইউটিউব একাউন্ট কিভাবে খুলতে হয় 

*** ইউটিউব এর মাধ্যমে ভিডিও আপলোড করলে ভিউ হয় না কেন।

(২) ব্লগ করে আপনি ইনকাম করতে পারবেন।

*** ব্লগ কিভাবে তৈরি করবেন 

(৩) এফিলিয়েট মার্কেটিং থেকে আয়ের

১// ইউটিউব থেকে আয়।

এখন প্রশ্ন হল যে ইউটিউব থেকে কিভাবে আয় করবেন। তার আগে আমি একটু বিস্তারিত বলে নেই। বর্তমান অনেকেই জানে যে ইউটিউব থেকে অনেক টাকা আয় করতে পারে। কিন্তু সকলেই এই জায়গায় কিভাবে আয় করতে হয় তার কোন কিছু বুঝে উঠতে পারেন না।তার মধ্যে সমস্যা মধ্যে চলে আসে।তার ইনকাম করার অফসন আসে না। প্রথমে যে বিষয়টি সমস্যা দেখা দেয়। তা হলো একাউন্ট খুলতে পারেন না। তা নিয়ে আমি একটু আলোচনা করব নিচের দিকে।

ইউটিউব একাউন্ট কিভাবে খুলতে হয়।

একাউন্ট খুলা একদম সহজ কাজ। একাউন্ট খুলতে কি কি লাগবে। একাউন্ট খুলা একদম সহজ কাজ। আপনার প্রথমেই একটা জিমেইল একাউন্ট খুলতে হবে। একাউন্ট খুলতে আপনার নিজের নাম দিতে হবে। নিজের ফোন নাম্বার দিতে হবে এবং নিজের এড্রেস দিয়ে অ্যাকাউন্ট লগইন করতে হবে। জিমেইল অ্যাকাউন্ট লগইন করার পর ইউটিউব একাউন্ট চলে যাবে।

সেখানে ক্রিয়েট চ্যানেল দেখতে পাবেন এই দিয়ে ইউটিউব একাউন্ট লগইন করে নিবেন। তার মাধ্যমে নিজের চ্যানেল তৈরি করে নিবেন। আপনার চ্যানেলের মাধ্যমে ভালো একটি প্রোফাইল পিকচার এড করে দিবেন। এবং আপনার নিজের তৈরি করা ভিডিও আপলোড করুন আপলোড করে দিবেন। এই ভাবেই ইউটিউব একাউন্ট করতে হয়।

 ইউটিউব এর মাধ্যমে ভিডিও আপলোড করলে ভিউ হয় না কেন। এ সমস্যাটি সকলের এই দেখা দেয়। এই সমস্যাটি নিয়ে সকলের একটি চিন্তার মধ্যে পড়ে যায়। এই সমস্যাটি কারণে সবাই ইউটিউব চ্যানেল ছেড়ে দেয়। কারণ এ ভিডিও আপলোড করার পর যদি ঠিক না হয় তাহলে তার ভিডিওর মাধ্যমে ইনকাম হবে না। ইনকাম অর্জন করতে গেলে আপনার ভিডিও মনিটাইজ করতে হবে।

সেখানে ইউটিউব ভিডিও মেসেঞ্জার এ ক্লিক করতে হবে। ক্লিক করার পরে এখানে দেখতে পারবেন মনিটাইজ অপশন আছে সেখানে ক্লিক করে আপনার একাউন্ট ক্রিয়েট করে নিবেন। এইভাবে আপনার ইউটিউব চ্যানেল থেকে ইনকাম করতে পারবেন।

২// ব্লগ থেকে আপনি অনেক প্রচুর পরিমাণে ইনকাম করতে পারবেন।

এখন এই জায়গায় প্রচুর পরিমাণে জনসংখ্যায় এসে অনেক কিছু পেতে চায় বা শিখতে চাই। আমার মতে ওই জায়গাটা আপনি কাজ করেন তাহলে অনেক ভালো পরিমাণে একটি ইনকাম করতে পারবেন যা বলা বাহুল্য। এখন বিষয় হল কি করে করবেন। তা নিয়ে নিচে একটু বিস্তারিত আলোচনা করব।

 ব্লগ কিভাবে তৈরি করবেন।

ব্লগ কিভাবে তৈরি করবেন ভাবছেন। আর কোন ভাবনা নেই আমার এ পোস্টটি যদি আপনি একবার পড়ে থাকেন তাহলে এ বিষয়ের উপর আপনার একটি ধারণা করা যাবে । আপনি প্রতি মাসে 20 হাজার টাকা করে ইনকাম করতে পারবেন এটা 100% নিশ্চিত। আপনি হয়তো ভাবছেন আপনার কোন কম্পিউটার নেই। কম্পিউটারে কোন প্রয়োজন নেই আপনার হাতে স্মার্টফোন নিয়ে এসব কাজ করে নিতে পারেন। এখন হয়তো ভাবছেন কি করে একটি ওয়েবসাইট তৈরি করতে হয় তা নিয়ে আর কোন ভাবনা নেই।

আপনার স্মার্টফোন দিয়ে একটি ওয়েবসাইট তৈরি করে নিন। আপনারা সবাই জানেন যে আমার এই আগের পোষ্টের মাধ্যমে কিভাবে ওয়েবসাইট তৈরি করতে হয় তা নিয়ে অনেক লেখালেখি করে দিয়েছে। এখন আর ওয়েবসাইট তৈরি করা নিয়ে বেশি কিছু লিখতে চাই না। এখন কাজ কিভাবে করতে হয় তাই নিয়ে একটু লিখব। আপনি প্রথমে ব্লগের মাধ্যমে কিছু লিখবেন। লেখাটি আপনার স্পষ্ট ভাষায় লিখতে হবে। যাতে সবার প্রতি আকর্ষণ হয়। আপনার লেখাটি পড়ে সবাই যেন বুঝতে পারে এই ভাবে লিখতে হবে তারপরে একটি পোস্ট করে দিবেন। পোস্ট করার পর আপনার লেখাতে যত ভিউ হবে তো তারপর ইনকাম করতে পারবেন। এইভাবে আপনি ব্লগের কাজ সম্পন্ন করতে পারবেন।

৩// আফিলিয়েট মারকেটিং আয়।

আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে এই ওয়েবসাইট থেকে কাজ করে ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে অনেক মানুষ আগের চেয়ে অনেক বেশি অনলাইনের মাধ্যমে বেচাকেনা করছে বা শপিং করছে। আর এই শপিংয়ের ঊর্ধ্বমুখী হয়ে বিকাশের মাধ্যমে আগের তুলনায় অনেক বেশি এফিলিয়েট মার্কেটিং এর অনেক বেড়ে গেছে। তাই এফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে ইনকাম সোর্স অনেক বেশি পরিমাণে আছে চলে আসে।

এফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে আপনি যদি একটি ওয়েবসাইট তৈরি করে কাজ করতে পারেন বা পণ্য বিক্রি করতে পারেন তাহলে আপনি প্রতিমাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ইনকামের কোন শেষ নেই । আপনি যাই করেন না কেন আপনার ধৈর্য সহকারে করতে হবে। আপনাকে এছাড়া সে সময় দিতে হবে। অল্প সময়ের মধ্যে পড়ে হতাশ হয়ে যাবেন না। অনলাইন ইনকাম এর মাধ্যমে আপনি ঘরে বসে করতে পারবেন তা কোন কষ্ট ছাড়া নিজের মত করে করতে পারেন।

এইভাবে আপনি এফিলিয়েট মার্কেটিংয়ের কাজ সম্পন্ন করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন। আপনারা যদি আমার এই পোস্টটিতে অনুসারে কাজ করেন তাহলে আমরা নিচ্ছিত যে 100% করে টাকা ইনকাম করতে পারবেন। ভাই অনলাইনে কোন কঠিন কাজ নয় আপনার ধৈর্য সহকারে কাজ করে যেতে হবে তাহলে আপনি সফল হয়ে যাবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ