কিভাবে থাইসুপ রান্না করতে হয়?

শিরোনাম: মাঝারি গরমে একটি কড়াইতে 1 চা চামচ তেল গরম করুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আদা আঠা, রসুন আঠা, ঠান্ডা আঠা, ভিনেগার এবং কাটা মুরগির টুকরা যোগ করুন। স্বাদমতো লবণ যোগ করুন এবং কয়েক মিনিট ভাজুন (প্রয়োজন হলে পানি যোগ করুন)।

কেচাপ, চিনি, সয়া সস, কাটা চিংড়ি যোগ করুন এবং 5 মিনিটের জন্য রান্না করতে থাকুন। গরম থেকে বাদ দিন এবং দূরে রাখুন।

একটি গভীর স্কিললেট বা সসপটে, 6 কাপ ঘরের তাপমাত্রার জল যোগ করুন। তাপ চালু না করার চেষ্টা করুন কারণ এটি রান্না করার আগে সবকিছু একত্রিত করার প্রয়োজন হতে পারে।

একটি ভিন্ন পাত্রে, 3 টেবিল চামচ যোগ করুন। জল এবং ভুট্টা স্টার্চ মিশ্রিত. একটি ডিম যোগ করুন এবং সবকিছু ভালভাবে মিশ্রিত করুন, নিশ্চিত করুন যে কোনও অনিয়ম নেই। পানিতে ডিমের মিশ্রণ যোগ করুন এবং ভালো করে ব্লেন্ড করুন।

সবকিছু মিশ্রিত এবং মিশ্রিত করতে এগিয়ে যান, ডিমের সংমিশ্রণের তাপমাত্রা পরিবর্তন করার জন্য এই অগ্রগতি অপরিহার্য। ভালভাবে মিশ্রিত না হলে, ডিম টুকরো টুকরো হয়ে যাবে এবং স্যুপ ঘন এবং মসৃণ নাও হতে পারে।

কম-মাঝারি তাপমাত্রায় উষ্ণতা চালু করুন এবং লেমনগ্রাসের টুকরো এবং গালাঙ্গাল আদা কাটা অন্তর্ভুক্ত করুন। কম গরমে 5 মিনিট রান্না করুন, ধারাবাহিকভাবে মিশ্রিত করুন।

স্যুপে 1 কাপ চিকেন স্টক এবং চিকেন-চিংড়ির মিশ্রণ যোগ করুন। মাঝারি গরমে 10 মিনিট রান্না করুন, ধারাবাহিকভাবে মেশানো।

সবুজ খাস্তা, গাঢ় মরিচ এবং 2 টেবিল চামচ যোগ করুন। লেবুর রস স্যুপ আদর্শ সামঞ্জস্য না আসা পর্যন্ত রান্না করুন। গরম থেকে বাদ দিন এবং এখনই পরিবেশন করুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ