কম দামের মধ্যে সেরা ল্যাপটপ?

জিবি রেম ইন্টেল করে একটি প্রসেসর এবং মেমোরিয়াল গ্রাফিক্স ল্যাপটপ টু ডিসপ্লে হচ্ছে ১১.৬ ইঞ্চি। ল্যাপটপ কি প্রাইজ মূল্য মাত্র 36 হাজার 900 টাকা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

৫০ হাজার টাকা বাজেটের মধ্যে এই ল্যাপটপটি অনেক ভালো হবে। ল্যাপটপ টির কনফিগারেশন নিচে দেওয়া হল।

Acer TravelMate TMB311-31 – C3CD Intel CDC N4020

RAM 4GB

Processor Intel Celeron Dual Core Graphics Memory Shared

Display Size (Inch) 11.6 HD Display

কম দামের মধ্যে সেরা ল্যাপটপ তার পরে যে ল্যাপটপটি রয়েছে সেই ল্যাপটপটি হচ্ছে ইনটেল কোর প্রসেসরের টেন জেনারেশনের একটি ল্যাপটপ ল্যাপটপের ৪ জিবি রেম ব্যবহার করা হয়েছে ল্যাপটপের প্রাইজ মূল্য মাত্র ৪২ হাজার ৫০০ টাকা ল্যাপটপ টি এখনই অর্ডার করলে পেয়ে যাচ্ছেন ৫০০ টাকা ছাড়। ল্যাপটপটির কনফিগারেশন নিচে দেওয়া হল।

Acer Aspire 3 A315-56 Intel Core i3 1005G1 15.6 Inch FHD

RAM 4GB

Generation 10th (Intel)

Processor Intel Core i3 Graphics Memory Shared

Display Size (Inch) 15.6.

কম দামের মধ্যে সেরা ল্যাপটপ এরপরে আমরা যে ল্যাপটপটি পছন্দ করেছি সে ল্যাপটপটি হলো রাইজন থ্রি প্রসেসরের একটি ল্যাপটপ ল্যাপটপটিতে থাকছে 4gb ram এবং ১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে।

ল্যাপটপটি সম্পূর্ণ সিলভার কালারের। যেহেতু আয়োজন থ্রি এর প্রসেসর ব্যবহার করা হয়েছে তাই এতে কোন গ্রাফিক্স কার্ড প্রয়োজন হবে না।

ল্যাপটপটিতেই গ্রাফিক্স কার্ড রয়েছে তাই। যারা ফ্রিল্যান্সিং গ্রাফিক্স ডিজাইনিং শিখতে চাচ্ছেন তারা এই ল্যাপটপটি কিনতে পারেন। এক নজরে ল্যাপটপটির কনফিগারেশন দেওয়া হলো

Acer One 14 Z2-493 AMD Ryzen-3 3250U

14 Inch HD Display.

RAM 4GB

Processor Type AMD Ryzen-3 with Graphics Memory Shared

সবথেকে কম দামের মধ্যে ব্র্যান্ড নিউ ল্যাপটপ কিনতে চাইলে আপনি Avita Magus এই ল্যাপটপটি কিনতে পারেন । 45 হাজার এর মধ্যে Ryans PC – HG6405 Intel Pentium Gold G6405 এটা অনেক ভালো মানের একটা ল্যাপটপ হবে ।

এটার কনফিগারেশন আমি নিচে দিচ্ছি । ল্যাপটপ সিরিজের সবথেকে আকর্ষণীয় ল্যাপটপ হচ্ছে এটি এই ল্যাপটপটি আপনি যেকোনো ধরনের কাজ করতে পারবেন।

ল্যাপটপটিতে ৮ জিবি রেম ইন্টেল প্রিমিয়াম গোল্ড এর প্রসেসর 128gb ssd ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্স ডিজাইনের যেকোনো কাজ আপনি এই ল্যাপটপ দিয়ে করতে পারবেন । বুঝতে পারছেন ৪৫ হাজার টাকার মধ্যে দিয়ে রাইজনের একটি প্রসেসর বিশিষ্ট ল্যাপটপ পাচ্ছেন।

Processor – Intel Pentium Gold G6405

Motherboard – Asus PRIME H510M – K

RAM – 8GB DDR4 2666MHz

Solid – State Drive (SSD) – 128GB

Monitor – AOC E2270SWHN 21.5 In FHD LED TN Monitor

Graphics Chipset – Intel H510 Casing – PC Power 180B আপনার বাজেট যদি একটু বেশি থাকে তাহলে আপনি আরো ভালো ল্যাপটপ কিনতে পারেন ।

কম দামের মধ্যে ভালো ল্যাপটপ ল্যাপটপ সিরিজের এই কয়েকটি ল্যাপটপ আপনারা অবশ্যই কিনতে পারেন। আশা করি প্রতিটা ল্যাপটপ আপনাদের জন্য অনেক ভালো হবে। ল্যাপটপ কিনতে আপনারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের ব্লক পোষ্টের নিচে নিচে আপনি ফোন নাম্বার দিয়ে কমেন্ট করতে পারেন। আশা করি সব থেকে ভালো ল্যাপটপ আমরা আপনাদেরকে দিতে পারব। তাছাড়া আমরা ইউজড ল্যাপটপ সেল দিয়ে থাকি।

সরাসরি বিদেশ থেকে আমদানিকৃত এই ধরনের ল্যাপটপ কিনতে হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এমন আরো টিক রিলেটেড বিজনেস রিলেটেড এবং লেখাপড়া রিলেটেড পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ