প্রতি মাসে 10 হাজার টাকা পর্যন্ত ইনকাম করুন শুধু বাংলা ভাষায় আর্টিকেল লিখে

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। সম্মানিত পাঠক গণেরা আশা করছি আপনারা ভালো আছেন। আপনাদের জন্য আমি আজকে একটি নতুন আর্টিকেল লিখছি। আশাকরি আর্টিকেলটি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে দারুন একটি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানাবো। সাধারণত এ ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে ইনকাম করার কোন লিমিট নেই। অর্থাৎ আপনি আনলিমিটেড ওয়েবসাইট থেকে টাকা আর্নিং করতে পারবেন।

মূলত যারা অনলাইন থেকে ইনকাম করতে আগ্রহী তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি। শুরুতে বলতে চাই আপনারা অবশ্যই আমার আর্টিকেলটি সম্পূর্ণ করে কাজ শুরু করবেন। বন্ধুরা আর কথা না বাড়িয়ে এবার চলুন মূল আর্টিকেলটি নিয়ে আলোচনা করি।

বন্ধুরা আজকের ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হল: গ্রাথোর

এই ওয়েবসাইটে কাজ করার নানা রকম উপায় রয়েছে। এই ওয়েবসাইটে বাংলা ভাষা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। তাছাড়া আরো নানারকম মাধ্যম রয়েছে ইনকাম করার জন্য। আপনাকে এখানে কাজ করতে হলে প্রথমে এর রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন করার জন্য, আপনার সঠিক নাম, আপনার একটি জিমেইল, আপনি কোন কান্ট্রিতে থাকেন, আপনারা কি ইউজার নাম ইত্যাদি এগুলো দিয়েই আপনি এখানে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন খুব সহজেই। মনে রাখবেন যে জিমেইল টা দিবেন ইমেইলে একটা এসএমএস আসবে। আপনার একাউন্টটি একটিভ করার জন্য লিঙ্ক এ ক্লিক করবেন।

আপনি যে জিমেইল টা ইউজ করবেন সেই জিমেইল টা একটিভ থাকা লাগবে অবশ্যই। বন্ধুরা সঠিকভাবে রেজিস্ট্রেশন করতে পারলেই আপনি এখানে লগইন করতে পারবেন। লগইন করলে আপনার একাউন্টে সাত টাকা বোনাস দেওয়া হবে। এই অফারটি শুরু থেকেই এ পর্যন্ত এখনো বিদ্যমান।

বন্ধুরা এই ওয়েবসাইট থেকে আপনার আরো নানা রকমভাবে টাকা উপার্জন করতে পারবেন। যেমন বাংলা ভাষায় আর্টিকেল লিখে, প্রতিদিন লগইন করে, পোস্ট ভিউ করে, কারণ পোস্টে কমেন্ট করে, পোস্ট শেয়ার করে, গোল্ডেন বোনাস, ভিউ ইন বোনাস ইত্যাদি কাজ সহ আরো নানা রকম উপায় রয়েছে।

বন্ধুরা এই কাজগুলো খুবই সহজ, যে কেউ এই কাজগুলো খুব সহজেই করতে পারবে। প্রতিটা আর্টিকেলের জন্য 8 থেকে 100 টাকা পর্যন্ত। প্রতি রেফারে পাবেন 50 টাকা। প্রতিদিন লগইন করে পাবেন 10 পয়সা।

প্রতিটা কমেন্টে পাবেন 50 পয়সা। প্রতিদিন 50 টা কমেন্ট করতে পারবেন অন্য পোস্টে। তাছাড়া যত বেশি শেয়ার ততো বেশি ইনকাম। আপনার পোষ্ট আপনিও শেয়ার করে আনলিমিটেড ইনকাম করতে পারেন। এছাড়া আপনারা ওয়েবসাইটে গিয়ে সম্পূর্ণ বুঝতে পারবেন। মাসিক বোনাস দেওয়া হয় প্রতি মাসের 8 থেকে 12 তারিখের মধ্যে।

বন্ধুরা এই ওয়েবসাইট থেকে পেমেন্ট পাবেন বিকাশ এবং রিচার্জের মাধ্যমে। বিকাশ অথবা রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করতে হলে আপনার একাউন্টে পর্যাপ্ত পরিমান অ্যামাউন্ট থাকতে হবে। বিকাশ অথবা রিচার্জ নিন তাহলে আপনার একাউন্টে 1000 টাকা সর্বনিম্ন রাখতে হবে বা থাকতে হবে।

মনে রাখবেন তাদের নিয়ম মেনে কাজ না করলে আপনার একাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে। যেমন কোনরকম কপি আর্টিকেল লেখা জমা দেওয়া যাবে না। তারা আপনাকে দুইবার অরনিং দিবে। যদি পরপর তিনবার অরনিং খেয়ে যান। তাহলে কোনো নোটিশ ছাড়াই আপনার একাউন্ট সাসপেন্ড হতে পারে।

এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। যে কেউ এখানে কাজ করতে পারে। এখানে তাদের নিয়ম মেনে কাজ করলে প্রতি মাসে অন্তত 10 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আর পেমেন্ট নিয়ে কোন চিন্তা করবেন না। আপনি শুধু তাদের নিয়ম অনুসরণ করেই কাজ করবেন। পেমেন্ট নিয়ে কোনো সমস্যা হবে না এটা আমি নিজে বলতে পারে। এই ওয়েবসাইটে এখনও পর্যন্ত যেহেতু কোন অভিযোগ আসেনি তাই নিঃসন্দেহে তারা পেমেন্ট করবে ইনশাল্লাহ।

এবার বলব বন্ধুরা কিভাবে আর্টিকেল লিখলে আপনার আর্টিকেলটি পাবলিস্ট করবে তারা। আর্টিকেল লেখার শুরুতে আপনার মাথায় রাখতে হবে। আর্টিকেলটি সম্পূর্ণ আপনার নিজেরই। অথবা আপনার আর্টিকেলটি এর আগে কেউ কখনো অনলাইনে লেখেনি এমন। আপনি যদি অন্য কারোর আর্টিকেল কপি করেন তাহলে তারা আপনার আর্টিকেল পাবলিশ করবে না।

আপনি যদি 50 পার্সেন্ট কপি করেন আর 50 পার্সেন্ট এডিট করে তাদের কাছে জমা দেন, তাহলেও কিন্তু আপনার আর্টিকেলটি পাবলিস্ট করবে না। আর্টিকেলটি সম্পূর্ণ আপনি নিজে লেখার চেষ্টা করবেন। আপনার আর্টিকেলে সর্বনিম্ন 350 টি শব্দ থাকতে হবে। অন্যথায় আপলোড করবে না তারা। কোনরকম গুগল থেকে ফটো ডাউনলোড করে তাদের কাছে জমা দিলে হবেনা।

কিছুটা হলেও এডিট করে একটা ফিচার ইমেজ যুক্ত করতে হবে। তাছাড়া আপনারা প্লে স্টোরে নানারকম এডিট অ্যাপ্লিকেশন পেয়ে যাবেন। চাইলে আপনি যে কোন ফটো এডিট করে বা লেখালেখি করে একটা ফিচার ইমেজ তৈরী করে নিতে পারবেন।

তবে কখনো অন্য কারোর থেকে নেওয়া এডমিনদের কাছে জমা দিবেন না ‌ তাহলে কিন্তু আপনার একাউন্ট ওয়ার্নিং যেতে পারে। তাছাড়া আর লেখার আগে তাদের কিছু নিয়ম নীতি বা গাইডলাইন রয়েছে। সেগুলো দেখে তারপরে কাজ শুরু করবেন। আশা করি বোঝাতে পেরেছি।

সর্বোপরি শেষ পর্যায়ে বন্ধুরা, এই ওয়েবসাইটে কাজ করতে হলে অবশ্যই তাদের নিয়ম-কানুন এবং গাইডলাইন মেনে কাজ করবেন। তাদের নিয়ম অনুযায়ী আপনি কাজ না করলে আপনার অ্যাকাউন্ট হান্ড্রেড শতাংশ সাসপেন্ড হবে। কোন ভাবে অন্যের পোস্ট আব্বা আর্টিকেল কপি করে পেস্ট করবেন না তাদের কাছে।

অথবা আর্টিকেল কপি করে একটু এডিট করে দিলেও কিন্তু তারা যাচাই করে দেখবে। তাই কোনভাবেই তাদের কাছে কপি পোস্ট করবেন না। যারা এই সাইটে কাজ করতে চান অবশ্যই তাদের নিয়ম গুলো ফলো করে তারপর কাজ শুরু করবেন আশা করি।

বন্ধুরা আজকের মতো এই আর্টিকেলটি এখানে শেষ করছি। দেখা হবে অন্য কোন পোস্টে বা আর্টিকেলে।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul Hasan Munna - Aug 20, 2021, 10:40 AM - Add Reply

Nice vai

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ