আর্টিকেল এ ভিজিট বাড়ানোর কয়েকটি উপায় । ১০০% ভিজিট বাড়বে আপনার কষ্টের লেখা আর্টিকেলে ।

আমরা কষ্ট করে আর্টিকেল লিখে থাকি এবং তার পিছনে প্রচুর সময় দিয়ে থাকি অনেক চিন্তা ভাবনা করে আর্টিকেল লিখতে হয় ।তবে অবশেষে নিজের ওয়েবসাইট বা ভিবিন্ন সাইটে সেয়ার করে থাকি কিছু পাওয়ার আসায় কিন্তু শেষে দেখা যায় প্রথমে কিছু ভিও হলেও পরে দীরে দীরে ভিজিটের সমাপ্তি ঘটে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমাদের মন তখনি ভেঙে পরে এতো চিন্তা ভাবনা করেও আর্টিকেলে যখন ভিজিট পাওয়া যায়না ।আমরা কয়েকটি ধপ অনুসরণ করে আর্টিকেলের ভিজিট বাড়াতে পারবো ।

আর্টিকেলে ভিও বাড়ানোর কয়েকটি পদ্দতিঃ

এসইও করুনঃ

আপনার আর্টিকেলে ভিও বাড়াতে আপনি এসইও করুন।এটি আপনার আর্টিকেল এর ভিজিট বাড়াতে প্রচুর সহায়তা করে থাকে।এসইও করলে আপানর আর্টিকেল গুগল এর সর্বচ্চো রেঙ্ক এ চলে আসবে। তখন ভিওয়ার রা আপনার আর্টিকেল খুব সহজেই পেয়ে যাবে আর আপনি খুব বেশিই ভিও পেয়ে যাবেন ।একটি সাইটকে এসইও পারে সবচাইতে ভালো ভিওয়ার আনতে।

ফেইসবুকঃ

বাংলাদেশের মধ্য সোশ্যাল মিডিয়ার মধ্য top rank এ রয়েছে ফেইসবুক এটিতে রয়েছে বিপুল ইউজার আপনি চাইলে বড় বড় ফেইসবুক গ্রুপ রয়েছে গ্রুপের সাথে সংযুক্ত হতে পারেন ।এবং অনেক গ্রুপ রয়েছে আর্টিকেলের আপনি গ্রুপে আপনার লিংক পোষ্ট করে সেয়ার করতে পারেন ।এতে আপনার আর্টিকেলে ভিও বাড়বে তবে কমেন্ট বক্সে যদিও অনেকে লিংক সেয়ার করে থাকে এটিতে পরে দেখা যায় আপনার কমেন্ট off করে দিতে পারে ফেইসবুক এর করতিপক্ষরা ।তাই পোষ্ট করবেন গ্রুপে জয়েন হয়ে।

লিঙ্কদিনঃ

এটিও একটি সামাজিক যোগাযোগ মাধ্যম আপনি চাইলে লিঙ্কদিন এ অ্যাকাউন্ট বানিয়ে নিয়ে আপনার আর্টিকেলের লিঙ্ক সেয়ার করতে পারেন ।তবে ট্রাফিক বেশি না হলেও মোটামুটি ভালো ট্রাফিকই পাবেন তবে ভিবিন্ন পেইজে follow দিয়ে রাখবেন।

Quora: 

এটি একটি ওয়েবসাইট এটিতে বেক্তিগন নিজের অজানা প্রশ্ন করে সঠিক উত্তর পেয়ে থাকে।গুগল এর সবচাইতে বেশি প্রশ্ন উত্তর ট্রাফিকগন এই সাইটে করে থাকে।এবং অভিজ্ঞ বেক্তিরা এই সাইটের প্রশ্নের উত্তর দিয়ে থাকে প্রতিদিন হাজার হাজার ট্রাফিক এই সাইটে আসে আপনি চাইলে আপনার প্রশ্নের সাথে আপনার লিংক শেয়ার করে দিতে পারেন এতে ভালো একটি ভিজিট পাওয়ার সম্ভাবনা থাকে ।তবে আপনার আর্টিকেলের সাতে মিলিয়ে আপনার প্রশ্নটি করা দরকার যাতে ভিজিটর আপনার আর্টিকেল এর লিঙ্ক ক্লিক করে।

টেলিগ্রামঃ

আমরা কম বশি সবাই টেলিগ্রামের এর সাথে পরিচিত রয়েছি।টেলিগ্রামে রয়েছে এখন প্রচুর পরিমান ইউজার এবং ভিবিন্ন গ্রুপ আপনি চাইলে আপনার লিংক গ্রুপে শেয়ার করে ভিও আনতে পারেন।আবার আপনি আপনার বন্ধু-বান্ধবদের নিয়ে একটি গ্রুপ বানিয়ে নিতে পারেন তাতে হবে কি আপনার বন্ধুবান্দবের ভিজিট অ আপনি পেয়ে জাবেন।

টুইটারঃ

টুইটার অ একটি সামাজিক যোগাযোগ মাধ্যম আপনার যদি এতে অ্যাকাউন্ট থেকে না থাকে অ্যাকাউন্ট খুলে ফেলুন এবং দিন দিন follower বাড়াতে থাকুন ।আর আপনার লিংক এখানে পোষ্টের মাধ্যমে শেয়ার করে দিন আপনার ভিজিট বাড়বে ।তবে যদি নতুন অ্যাকাউন্ট হয়ে থাকে টুইটারে দিনে ৫০ টির বেশি follow করবেন না বেশি করলে আপনার অ্যাকাউন্ট ব্যান হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি।

Instagram:

এটিও কিন্তু এখন সামাজিক যোগাযোগ এর মধ্য top rank এ রয়েছে বাংলাদেশে এখন বিপুল পরিমান মানুষ রয়েছে instagram এ আপনার অ্যাকাউন্ট থেকে আপনি আপনার আর্টিকেল লিংক সেয়ার করে দিন । আপনার ট্রাফিক বাড়বে । যদি ফেইক লিঙ্ক শেয়ার করতে যান তাহলে আপনার আপনার আইডি ডিজেবল করে দিবে যদি করতিপক্ষের চোখে পরে । অবশ্যয় ফেইক লিঙ্ক থেকে দূরে থাকবেন এবং সঠিক লিঙ্ক সেয়ার করবেন ।

উপরের কয়েকটি ধাপ অনুসরণ করলে আপনার আর্টিকেলের সর্বচ্চো ভিজিট আনতে পারবেন ।আপনাকে মন দিয়ে কাজ করতে হবে।

ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিয়ে পড়ার জন্য (নিজের দিকে খেয়াল রাখবেন এবং পরিবারের দিকে খেয়াল রাখবেন) খোদা হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MD Lavlu Mojumder - Feb 22, 2022, 5:11 PM - Add Reply

ভাই, আমরা একে অপরের পোস্টে ভিজিট করে সবাই সবাইকে ইনকাম বৃদ্ধি করতে সাহায্য করি। আমি আপনার পোস্টে ভিজিট করেছি।এখন আপনি আমার পোস্টে ভিজিট করুন।

https://blog.jit.com.bd/learn-mobile-usage-4048

You must be logged in to post a comment.
Emon Raj - Feb 24, 2022, 6:31 PM - Add Reply

https://blog.jit.com.bd/money-income-by-watching-videos-3947

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student