ভোডাফোন আইডিয়ার দুর্দান্ত সিম কার্ড রিচার্জ প্ল্যান অফার

Vi (ভোডাফোন আইডিয়া) সিম কার্ডের অত্যন্ত সুবিধাজনক রিচার্জ প্ল্যান গুলি আজ আলোচনা করবো। কিভাবে রিচার্জ করবেন কোন প্ল্যান রিচার্জ করবেন, কত কমে রিচার্জ করবেন সমুহ বিষয়টি তুলে ধরছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রথমত:-

কেন আমরা ভোডাফোন আইডিয়া সিম ব্যবহার করবো? সর্বপ্রথম এই কোম্পানির  নাম ছিল হাচ্। তারপর কয়েক বছর হয়ে গেলো ভোডাফোন। বর্তমান এখন Vi মানে ভোডাফোন আইডিয়া কোম্পানি।

দ্বিতীয়ত:-

আমরা দেখেছি বিভিন্ন টেলিকম কোম্পানির সাথে পাঞ্জা লড়ে আজ পর্যন্ত তার আভিজাত্য বজায় রেখেছে। তাই বিশ্বাসযোগ্যতার নিরিখে Vi কোম্পানির মোবাইল পরিসেবা আমাদের কাছে শ্রেষ্ঠতের দাবি রাখে। তাই আজ Vi পরিসেবা সংক্রান্ত আলোচনা করবো।

তৃতীয়ত:-- 

আমরা বেশির ভাগ দরিদ্র মানুষ। তবুও একটা মোবাইল সেট ঘরে থাকা জরুরী। শুধু ফোন থাকলে তো হবে না, তা রিচার্জ করে রাখতে হবে। কারন মোবাইল হচ্ছে যোগাযোগের এক বিশ্বস্ত মাধ্যম।

সুবিধাজনক রিচার্জ সমন্ধে জেনে নিন।

চতুর্থত:-

যেহেতু মোবাইল একটি ঘরে আছে তবে একটি সিম কার্ড প্রয়োজন। আর যদি কারুর Vi সিমকার্ড থেকে থাকে তবে অবশ্যই Vi রিচার্জ প্ল্যান সমন্ধীয় বিষয়টি ঠিক ঠিক ভাবে বুঝে নিয়ে তবেই দোকানে গিয়ে রিচার্জ নেবেন। প্রতিমাসে আপনাকে রিচার্জ  করে রাখতে হবে কারন ফোনটা চালু রাখা জরুরী।

কেন জরুরী তা নিম্নে আলোচনা করা হল।

পঞ্চমত:--

মোবাইল ফোনটা শুধু যোগাযোগের মাধ্যম নয়,বিভিন্ন রকম অনলাইন পরিসেবা ঘরে বসে পাওয়া যায়। বর্তমান দিনের যুবক যুবতীরা মোবাইলে নানা রকম গেম খেলার আগ্রহেও মেতে উঠেছে। 

তাই মোবাইলে ডাটা প্ল্যান রিচার্জ বাধ্যতামূলক।

তবে আর দেরি না করে Vi রিচার্জ সমন্ধীয় বিভিন্ন প্ল্যান নীচে আলোচনা করছি

রিচার্জ প্ল্যান:-155 টাকা:-

আনলিমিটেড কলস, টোটাল 2 GB ডাটা আর মোট 300 SMS 28 দিনের জন্য। ভিন্ন ভিন্ন মোবাইলের ভিত্তিতে অফারের ভিন্নতা থাকতে পারে।

রিচার্জ  প্ল্যান:-199 টাকা.

আন লিমিটেড কলস, এক GB ডাটা প্রতিদিন। খুব সুন্দর একটি ডাটা প্ল্যান সাধারণের ক্ষেত্রে দারুণ প্রযোজ্য।

রিচার্জ প্ল্যান 239 টাকা:-

আন লিমিটেড কলস, দেড় GB ডাটা প্রতিদিন, 100 SMS প্রতিদিন। এই প্ল্যানটিও খুব সুন্দর একটা রিচার্জ প্লেন যা সাধারণ মানুষের আয়ত্বের মধ্যে।

রিচার্জ প্ল্যান:-399 টাকা:-

42 দিনের জন্য আন লিমিটেড কল করতে পারবেন। প্রতিদিন দেড় GB ডাটা। ও প্রতিদিন 100 SMS .

সর্বশেষে বলি আজ আমরা Vi কোম্পানির রিচার্জ প্ল্যান অফার সংক্রান্ত আলোচনা করলাম। এরপর পরবর্তী লেখনীতে আপনাদের আবার অন্যান্য কোম্পানির রিচার্জ সংক্রান্ত আলোচনা নিয়ে আসবো। সবাই সুস্থ ও সুন্দর থাকুন।

ধন্যবাদ সবাইকে

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ