Wifi হ্যাক করার সহজ নিয়ম জেনে নিন 2023।

পোস্টেরআজকের বিষয় ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম। ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানার আগে আমরা জানব মানুষ গুগ্লে এসে কি কি সার্চ করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিভাবে wifi password জানা যায় সে সম্পর্কে wifi password কিভাবে বের করবো তা জানব ।

ওয়াইফাই হ্যাকিং, ওয়াইফাই হ্যাক উপায় ও ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার কোনটি কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করা যায়,

wifi password উইফি পাসওয়ার্ড কি বা ওয়াইফাই হ্যাক করার সফটওয়্যার, কিভাবে wifi password hack করব বেন কিভাবে অন্যের wifi পাসওয়ার্ড দেখবেন

ওয়াইফাই কী? ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম বা ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম জানার আগে আমরা জানবো ওয়াইফাই কি?

Wi-Fi এর পূর্ণরূপ হলো Wireless Friendly. ওয়াইফাই হলো ওয়াইফাই রাউটার নামক একটি ডিভাইস দ্বারা তার ছাড়া যেকোনো ডিভাইসকে কানেক্ট করার মাধ্যম হলো ওয়াইফাই।

ওয়াইফাই রাউটার নামক ডিভাইস এর মাধমে মোবাইল, কম্পিউটার বা লাপ্টপে ইন্টারনেট সংযোগ প্রাদন করে থাকে।

ওয়াইফাই এর মাধম্যে একই সঙ্গে এবং একসাথে অনেক গুলো মোবাইল বা কম্পিউটার কে ইন্টারনেট সংযোগ দিয়ে থাকে। কিভাবে ওয়াইফাই কানেক্ট করবেন?

ওয়াইফাই কানেক্ট করার জন্য আপনাকে আগে কোন যেকোন ওয়াইফাই এর আসে পাসে থাকতে হবে।

তারপর আপনার ফোন থেকে ওয়াইফাই অন করবেন , দেখবেন আপনার ফোন ওয়াইফাই এর সিগ্নাল এসেছে।

এখন যদি আপনি ওয়াইফাই কানেক্ট করতে চান তাহলে পাসওয়ার্ড লাগবে। তাই আমরা আজকে জানব ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম বা ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম সম্পর্কে।

ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম এই সম্পর্কে জানতে চান তাহলে নিছের পোস্ট টি পুরটা ভালো ভাবে পড়ুন তাহলে ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

কিভাবে অন্যের wifi পাসওয়ার্ড দেখবেন wifi password show online কিভাবে অন্যের wifi পাসওয়ার্ড দেখবেন সে সম্পর্কে আজকের পোস্ট।

যদি আপনি কিভাবে অন্যের wifi পাসওয়ার্ড চুরি করে চালাতে চান তাহলে আমরা যে পোস্ট টি আজকে করতেছি ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম সেটি ভালোভাবে জানলেই আপনি কিভাবে অন্যের wifi পাসওয়ার্ড দেখবেন সেটি জানতে পারবেন।

ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম | ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম বা ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম আমরা দুই পদ্ধতিতে শিখবো।

আইপি এড্রেস সফটয়্যারের মাধমে আইপি এড্রেস এর মাধমে ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম আমি এখানে কয়েকটি আইপি অ্যাড্রেস দিচ্ছি আপনারা সেগুলো কপি করে যেকোন ব্রাউজারে লিখুন বা ব্রাউজারে দিয়ে ইন্টার করুন।

192.128.0.1 192.138.1.1 192.178.2.1 10.0.0.1 তারপর দেখবেন এ রকম আসছে ওয়াইফাই পাসওয়ার্ড তারপর আপনারা প্রথম ঘরে admin ও দ্বিতীয় ঘরে admin দিবেন।

এখানে দুটি ঘরেই ছোট হাতের admin দিবেন দেওয়ার পর লগিন বাটনে চাপ দিন। তারপর দেখুন নিচের মত আসছে।

এরকম পেগ আসবে আসার পর আপনি Wireless Security ক্লিক করবেন তারপর আপনি পাসওয়ার্ড দেখতে পারবে। এবং অন্যান্য রাউটারের ক্ষেত্রে একই ভাবে কাজ করতে হবে।

বিভিন্ন ব্র্যান্ডের ক্ষেত্রে একটু এদিক-সেদিক হতে পারে অর্থাৎ। রাউটার লগইন করতে হবে ওয়ারলেস অপশনে যেতে হবে ওয়াইফাই অপশনে ক্লিক করতে হবে তারপর ওয়ারলেস সিকিউরিটি নামে অপশন আসবে সেখানে আপনার পাসওয়ার্ড সংক্রান্ত সকল তথ্য পাবেন।

সফটয়্যার দিয়ে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম wifi পাসওয়ার্ড চুরি সফটওয়্যার দিয়ে কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করা যায় সেটি ওয়াইফাই পাসওয়ার্ড বের করা যায় তার জন্য আমাদের প্রথমে একটি সফটওয়্যার দরকার হবে।

সফটওয়্যার টির লিঙ্ক আমি নিচে দিয়ে দিব , http://tctjam.Net সেই সফটওয়্যার এর মাধমে কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড দেখে নিবেন তার বিস্তারিত। Download Now ডাউনলোড করার পর সফটওয়্যার টি ওপেন করুন ।

তারপর Usename ও Password এর দুটি ঘরেই ছোট হাতের admin দিবেন দেওয়ার পর লগিন বাটনে চাপ দিন। লগ ইন করার জন্য আপনি যে ওয়াই-ফাই এর সাথে সংযুক্ত আছেন তা দেখাবে, সেখানে ক্লিক করে প্রবেশ করুন।

এবার দেখুন আপনার ওয়াই-ফাই এর নাম ও পাসওয়ার্ড দেখাচ্ছে। পাসওয়ার্ডটি হিডেন বুলেট অক্ষরে আছে। পাসওয়ার্ড ঘরের পাশে button এ ক্লিক করলেই পাসওয়ার্ড দেখা যাবে!

আমি উপরে ওয়াইফাই পাসওয়ার্ড বের করার নিয়ম দুটি পদ্ধতি দেখালাম সেই দুটি পদ্ধতির মাদ্ধমে আপনারা খুব সহজে নিজের বা অন্য কারো ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক বা wifi পাসওয়ার্ড চুরি করতে পারবেন।

নিজের ওয়াইফাই পাসওয়ার্ড কখনো ভুলে গেলে তখনও আপনি ওয়াইফাই পাসওয়ার্ড বের করতে পারবেন। তাহলে আজকে যদি আজকের ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম টি ভালো লাগে তাহলে কমেন্ট করতে ভুলবেন না ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার নিয়ম টি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ