TECNO "ফ্যান্টম এক্স" উন্মোচন করেছে

Tecno উঠতি বাজারগুলির জন্য এন্ট্রি-লেভেল এবং মিড-রেঞ্জ ডিভাইসগুলির প্রতি দৃষ্টি আরোপ করেছে , তবে কোম্পানিটি আরো আপডেটেড ফোন উদ্ভাবন করতে  চায়। এদিকে এটি একটি পৃথক সাব-ব্র্যান্ড হিসাবে "ফ্যান্টম"কে পুনরায় চালু করছে যা প্রিমিয়াম ডিভাইস তৈরি করবে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

"ফ্যান্টম-এক্স" নতুন ব্র্যান্ডের প্রথম ফোন এবং এটির সামনে এবং পিছনে উভয় দিকেই  খুবই চিত্তাকর্ষক ক্যামেরা হার্ডওয়্যার রয়েছে। 

ট্রিপল রিয়ার ক্যামেরাটি 50 মেগা পিক্সেলের যার সাথে 1/1.3" সেন্সর  রয়েছে । এই সেন্সরের ডুয়াল পিক্সেল এবং লেজার অটোফোকাস রয়েছে  এবং একটি F / 1.85 লেন্সের পিছনে এটি বসানো ।

পরবর্তী ক্যামেরাটি হলো একটি 50 মিমি লেন্সের সাথে 13 এমপি টেলিফোটো, যা একটি পরট্রেইট ক্যামেরা হিসাবে ব্যবহৃত হয়। পরট্রেইট শটগুলির জন্য ভাল হওয়ার পাশাপাশি, এই ফোকাল দৈর্ঘ্যটি প্রধান লেন্সের উপর 2x এর বিবর্ধনও রয়েছে। 2x অনেক নয়, তবে এটি একটি Tecno ফোনে প্রথম টেল লেন্স।

তৃতীয় মডিউলের একটি 120º ultrawide-কোণ লেন্স এবং একটি 8mp সেন্সর আছে। এই ক্যামেরা একটি চতুর্ভুজ LED ফ্ল্যাশ দ্বারা আবদ্ধ রয়েছে । কোনও সামান্য  গভীর সেন্সর বা বোর্ডেই সব ক্যামেরা। অন্যান্য ব্র্যান্ডগুলি (Tecno সহ) একটি জিনিস বা দুইটি শিখতে পারে। আমাদের এখনও ক্যামেরা সম্পর্কে কথা বলা শেষ হয় নি। 

50 এমপি 1/1.3" সেন্সরের সাথে  1.2 micrometer পিক্সেলস , ডিপিএফ, f/1.85 লেন্স,  105° আল্ট্রাওয়ািড 48 এমপি সেলফি ক্যামেরা যেটি 8 এমপি আল্ট্রাওয়াইড মডিউল ও 105° লেন্সের সাথে সংযুক্ত রয়েছে। 

। এই দুটি মডউলের সাথে  দ্বৈত LED রয়েছে। উল্লেখ্য , "ফ্যান্টম-এক্স" এই বছরে আরও বেশি ইম্প্রেসিভ ক্যামেরা সেটআপ লন্চ করার কথা রয়েছে।

6.7 "  সুপার amoled ডিসপ্লে   দিয়ে এটি শুরু করবেন। এটি 1080p + রেজোলিউশন (19.5: 9) এবং বাঁকা পার্শ্বগুলির সাথে একটি 90HZ প্যানেল রয়েছে । কোম্পানীটি এমনকি ডিভাইসের সামনে এবং পিছনে গরিলা গ্লাস 5 টির জন্যও অর্থ প্রদান করেছে। ফিঙ্গারপ্রিন্ট রিডারটি ডিসপ্লের মধ্যে  নির্মিত এবং 0.4 সেকেন্ডে ফোনটি আনলক করতে পারা যাবে। 

ফ্যান্টম একটি মিডিয়াটেক হেলিও G95 চিপসেট দ্বারা চালিত।  এই 12nm চিপ দুটি কর্টেক্স-এ 76 কোর এবং একটি মালি-জি 76 এমসি 4 জিপিইউ সম্ভবত পুরো ফোনটির সর্বনিম্ন চিত্তাকর্ষক অংশ। যাইহোক, এটি 8 জিবি র্যাম এবং 256 জিবি  স্টোরেজ পর্যন্ত হুক আপ করা । এছাড়াও, একটি ভ্যাপর চেম্বার কুলিং সিস্টেম চিপসেটের সাথে সংযুক্ত , যা এটি 3-5º শীতল রাখতে প্রতিশ্রুতি দেয়।

ব্যাটারিটি 4,700 maH ক্ষমতা রয়েছে এবং 33W দ্রুত চার্জিং সাপোর্ট করে। 30 মিনিটের চার্জ একটি ফ্লাট ব্যাটারি পুনরুজ্জীবিত করতে যথেষ্ট এবং এটি 70% পর্যন্ত আনতে যথেষ্ট।

ফ্যান্টম এক্স সম্পর্কে উল্লেখ করার শেষ জিনিসটি হল মূল্য যা আমরা এখনও জানি না। ফোন আগামী মাস থেকে পাওয়া যাবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ