অনলাইনে ইনকাম করার সেরা সাইট

আসসালামু আলাইকুম...আজ কে আমি আপনাদের সাথে একটা সাইট নিয়ে কথা বলবো।সাইট টা থেকে আপনারা প্রতি মাসে 3,4 হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কীভাবে নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন?

প্রথমে Techbuz.com লিখে ক্রোম ব্রাউজার দিয়ে সার্চ করবেন।

প্রথমে আপনার নাম,এবং আপনার পুরো নাম লিখুন। যেমন হাসান খান।অবশ্যই আপনাকে আসল নাম দিতে হবে,আপনি যদি ভুল নাম দেন তবে অ্যাকাউন্টটি সক্রিয় হবে না। (উদাহরণ। সপ্নের বালোক, ওবুজ বালিকা) 

বিভাগ বাক্সে আপনার বিভাগ লিখুন।

জেলা বাক্সে আপনার জেলা সেলেক্ট করবেন।

আপনার মোবাইল নম্বর, ইমেল এবং নাম ইত্যাদি সঠিক কিনা তা আবার দেখুন। সঠিক তথ্য দিয়ে শূন্যস্থান পূরণ করুন, তারপরে রেজিস্টার বোতামটি ক্লিক করুন। এখন আপনার অ্যাকাউন্ট খোলার কাজ শেষ।

রেজিস্টার বাটনে ক্লিক করার পর আপনি আপনার মোবাইলে একটি এসএমএস পাবেন। সেইখানে আপনার পাসওয়ার্ড দেওয়া থাকবে। যখন আপনি techbuz এ লগ ইন করবেন। তখন মেসেজ এর পাসওয়ার্ড আর আপনার জে নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করেছেন সেই নাম্বার দিয়ে লগ ইন করবেন।

লগ ইন করার পরে, আপনাকে দাসবোর্ড এ নিয়ে যাওয়া হবে। বাম পাশে উপরে 3 ডট এ ক্লিক করলে দেখবেন আপনার অ্যাকাউন্ট এর সব কিছু ঐখানে লেখা আছে।

ঐখানে আর্ন পয়েন্ট নামে একটা অপশন আছে। সেইখানে ক্লিক করলে কিভাবে কাজ করবেন তা লেখা আসবে।আর শেষে লেখা আসবে দুইটা অপশন।একটা হলো ওয়েবসাইট ভিসিট।আর ভিডিও দেখা।

কিভাবে কাজ করবেন: 

ওয়েবসাইট ভিসিট এর জন্য যখন ওয়েবসাইট ভিসিট এ ক্লিক করবেন তখন অনেক গুলো ওয়েবসাইট ভিসিট এর কাজ পাবেন।ভিউ লেখা জায়গায় ক্লিক করবেন।তারপর নতুন একটা পেজ আসবে আপনি নিচে যাবেন দেখবেন লেখা আছে visit now সেইটাই ক্লিক করে 15 থেকে 20 সেকেন্ড ভিসিট করবেন।তারপর আবার back, এ চলে আসবেন।

আর যদি 15 সেকেন্ড না থাকেন তাহলে পয়েন্ট পাবেন না। প্রতিটা কাজের জন্য আপনাকে 1 পয়েন্ট দেবে। এইভাবে আক্তার পর একটা দেখবেন। সব গুলো দেখা হলে 24 ঘন্টা পর আবার কাজ করতে পারবেন।

ভিডিও দেখার কাজ:-

Earn পয়েন্ট এ ক্লিক করলে।ভিডিও দেখা কাজ পাবেন।তাতে ক্লিক করবেন।তারপর মোট 2,3, টা ভিডিও পাবেন।ভিউ তে ক্লিক করে ভিডিও টি চালু করবেন।একটুও স্কিপ করবেন না।তাহলে পয়েন্ট পাবেন না।পুরো ভিডিও দেখবেন।তাহলে নিচে লেখা আসবে আপনি 5 পয়েন্ট পেয়েছেন।তারপর আবার পিছনে চলে যাবেন।

আর একটা উপায় আছে ইনকাম করার সেটা হলো রেফার করে ইনকাম। কিভাবে রেফার করবেন।

আপনি আবার 3 ডট এ ক্লিক করবেন।তাহলে দেখবেন refferel link নামে একটা অপশন আছে।তাতে ক্লিক করে নিচে গেলেই লিংক টা পেয়ে যাবেন।সেটা কপি করে ফেসবুক,ইউটিউব বিভিন্ন গ্রুপে পোস্ট করবেন।

যদি কেউ আপনার রেফারেল আইডি দিয়ে গিয়ে নিবন্ধন করে তবে আপনার অ্যাকাউন্টে একটি নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট জমা হবে।পয়েন্টগুলি আপনার অ্যাকাউন্টে যুক্ত করা হবে।

কিন্তু যদি আপনার রেফারেলের জন্য নিবন্ধিত ব্যক্তি তার অ্যাকাউন্টে লগ ইন না করে। তাহলে আপনি কোনো পয়েন্ট পাবেন না।

কীভাবে পেমেন্ট পাবেন?

যখন আপনার অ্যাকাউন্ট এ 500 পয়েন্ট মানে 100 টাকা হবে।তখনই আপনি টাকাটা উঠাতে পারবেন।5 পয়েন্ট এ 1 টাকা।

আপনি বিকাশ, নগদ বা মোবাইল রিচার্জের মাধ্যমে টাকাটা নিতে পারেন। প্রতি মাসে একবার আপনি টাকা উইথ্রও করতে পারবেন।

আমাদের উপার্জন সম্পর্কে আপনার যদি কোনও মন্তব্য থাকে তাদের ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে যোগদান করতে পারবেন।কাজের ভিডিও ঐখানে দেওয়া আছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।