T20bd.com অ্যাপটি থেকে গেম খেলেই মাসে ৬০ হাজার টাকা ইনকাম করা যায়

তোমরা তো গেম খেলতে ভালোবাসো। কিন্তু গেম খেলে কি টাকা ইনকাম হয়। তোমরা বলবে না। কিন্তু T20bd.com অ্যাপটি থেকে মাসে ৬০ হাজার টাকা ইনকাম করা যায়। না বিশ্বাস করলে গেমটি খেলে দেখো। তাহলেই বুঝতে পাড়বে কীভাবে টাকা ইনকাম হয়। নিচের আর্টিকেলটি পরলেই ইনকাম করা বুঝতে পাড়বে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হ্যালো বন্ধুরা, তোমরা কি জানো T20bd.com সাইটিতে মাসে ৩০ থেকে ৬০ হাজার টাকা ইনকাম করা যায়। তোমরা বিশ্বাস করবে না যে এই সাইটিতে গেম খেলেই টাকা ইনকাম করা যায়। যদি বিশ্বাস না কর তাহলে পুরো আর্টিকেলটি পড়ে বুঝতে পারবে কিভাবে টাকা ইনকাম করতে হয়। তাঁর আগে বলে দিই তোমরা গেম খেলে কিভাবে টাকা পাবে সেটা এ টু জেট এই আর্টিকেলে বুঝতে পারবে।

তাহলে তোমরা কি জানো এই সাইটিতে কত জন কাজ করে? আর তারা কত টাকা ইনকাম করে? এই সাইটিতে ৫০০ হাজার এর বেশী মানুষ কাজ করে,আর তারা মাসে ৮০ হাজার টাকা ইনকাম করতে পারে। কারণ তাদের রেফার কোর্ড দিয়ে অনেক জনে ইনকাম করে তাদের প্রত্যেকের ২০% টাকা তাঁর কাছে চলে যায়।

তোমরাও যদি তাদের মতো টাকা ইনকাম করতে চাও তাহলে তোমরাও তোমাদের রেফার কোর্ড তোমাদের বন্ধুদের দিয়ে টাকা ইনকাম করতে বল। যাতে তারা ইনকাম করে আর তাঁর ২০% টাকা তোমার কাছে চলে আসে। এবার তোমাদের ব্যবহারিক কাজ বলে দিই।

১। কিভাবে সাইটি ডাউনলোড করবেঃ

প্রথমে তোমাদের google বা chrome এ প্রবেশ করবে। তারপর সার্চ করবে T20bd.com । তারপর সাইটি চলে আসবে।তারপর ডাউনলোড করে নিবে। তাঁরপর ভিতরে প্রবেশ করবে। তোমাদের জন্য সাইটি স্ক্রিন-শট দিয়ে দিচ্ছি

২। কিভাবে সাইটিতে রেজিস্ট্রেশন করবেঃ

সাইটিতে রেজিস্ট্রেশন করার জন্য উপরে দেখবে sain upলেখা আসে। সেখানে ক্লিক করবে, তারপর তোমাদের কাছে একটি ফরম আসবে সেখানে তোমার নাম তোমার ইমেল এড্রেস তোমার পাসওয়ার্ড দিয়ে  Register now এ ক্লিক করবে। তারপর দেখবে তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে। 

৩। কিভাবে কাজ করবেঃ

তোমরা সেখানে লুডু খেলে , কয়েন টস করে টাকা ইনকাম করতে পারো। তোমরা যদি কয়েন টস করে খেলতে চাও তাহলে কয়েন টস অপশনে দেখবে Play Now সেখানে ক্লিক করবে। ক্লিক করার পর দেখবে তোমার বাজেট কত টাকা অর্থাৎ তোমাকে ২৫ টাকা ডিপোজিট করে রাখতে হবে তাঁর থেকে ৫ টাকা লাগাইলে তোমরা যদি জিত তাহলে ৩০ টাকা পেয়ে যাবে না জিতলে তোমার ৫ টাকা কেটে নেওয়া হবে।

তেমনি লুডু খেলতে ৩ টাকা বাজি ধরলে তোমরা জিতলে ১০ টাকা পেয়ে যাবে। আর না জিতলে তোমাদের ৩ টাকা কেটে নেওয়া হবে। আর তোমরা যদি তোমাদের বন্ধুদের খেলতে বল তোমার রেফার কোর্ড দিয়ে তাহল্র সে যত টাকা জিতবে তাঁর ২০% টাকা তোমরা পেয়ে যাবে। কিন্তু মনে কর না সে যদি না জিতে তাহলে তোমার টাকা কাটা হবে না। এভাবে তোমরা টাকা ইনকাম করতে পারবে।

৪। কিভাবে টাকা তুলবেঃ 

প্রথমে তোমাদের Redeem অপশনে ক্লিক করতে হবে তারপর তোমরা বিকাশে, নগতে, মোবাইল রিচার্জ নিতে পার। তোমরা যদি বিকাশে টাকা নিতে চাও তাহলে তোমাদের বিকাশ অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর দেখবে একটি ফরম চলে আসবে। সেখানে তোমাদের বিকাশ নাম্বারটা তোমরা কত টাকা তুলবে তা লিখে সাবমিট করবে। তারপর ২৪ ঘন্টার পর টাকা তোমাদের বিকাশ একাউন্টে চলে এসেছে।

তোমরা যদি এরকম টাকা ইনকামের অ্যাপ সম্পর্কে জানতে চাও তাহলে কমেন্ট করে জানাও। 

তত দিন সকলে ভালো থাক সুস্থ থাক,

আল্লাহ হাফিজ।

Important Note: এই ওয়েবসাইটটি জে-আইটি আর্নিং প্রোগ্রাম এর এডমিন কর্তৃক পরীক্ষিত নয়। তাছাড়া আমরা যেকোন ইনভেস্টমেন্ট প্রোগ্রাম কে নিরুৎসাহিত করি। সুতরাং যদি ইনভেস্টমেন্ট কোন প্রোগ্রামে কাজ করেন তাহলে তা সম্পূর্ণ নিজ দায়িত্বে করবেন এর জন্যে আমরা দায়বদ্ধ নয়।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ