Strong Money অ্যাপটিতে মাসে ২৪ হাজার টাকা ইনকাম করার পদ্ধতি বিকাশে পেমেন্ট

হ্যালো বন্ধুরা তোমরা কেমন আছ? তোমরা কি জানো, Strong Money অ্যাপটি থেকে মাসে কত টাকা আয় করা যায়? যদি না জেনে থাকো তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড় আর তোমরাও ইনকাম করা শুরু করতে পারো। তবে এই অ্যাপটিতে কি কাজ করতে হয় তা জেনে নেওয়া ভালো। এই অ্যাপটিতে শুধু ৩ ভাবে আরনিং করা যায়ঃ

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১। স্পিন করে আয়।

২। ভিডিও দেখে ইনকাম।

৩। বিভিন্ন সাইটে ভিজিট।

তোমরা এই ভাবে ইনকাম করবে। তোমরা মনে রাখবে সব কাজেরি কিছু নিয়ম আছে। সেই নিয়ম না মানলে ইনকাম করতে পারবে না। তাহলে শুরু করা যাক;

১। কীভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ

তোমরা প্রথমে তোমাদের মোবাইলের প্লে স্টোরে প্রবেশ করবে। সেখানে সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিবে Strong Money এরপর অ্যাপটি চলে আসবে ঠিক নিচের চিত্রের মতোঃ

এরপর অ্যাপটি ডাউনলোড করে নিবে।

২। কীভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেঃ

তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে আর দেখতে পাবে রেজিস্টার সেখানে ক্লিক করবে আর তোমরা দেখতে পাবে তোমাদের সামনে একটি ফরম চলে আসছে সেখানে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার মত করে একটি পাসওয়ার্ড দিয়ে সাবমিটে ক্লিক করবে।

তারপর তোমাদের লগইনে ক্লিক করতে হবে সেখানে তোমার ইমেল এড্রেস পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করতে হবে। তাহলেই তোমাদের রেজিস্ট্রেশন হয়ে যাবে। 

৩। কীভাবে অ্যাপটিতে কাজ করবেঃ

তোমাদের অ্যাপটিতে রেজিস্ট্রেশন হয়ে গেলে তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে আর Redeem অপশনে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ৮০ টাকা ঢুকে গেছে। আর তারপরে তোমরা দেখবে ওয়াচ ভিডিও সেখানে ক্লিক করলে বুঝতে পারবে কোন ভিডিও দেখলে কত টাকা পাবে সেই অনুযায়ী তোমরা কাজ করবে।  আর তোমরা একটি ভিডিও দেখলে ০.৫০ টাকা পাবে। আর তোমরা একটি ভিডিও ২ মিনিটের কম দেখতে পারবে না যদি দেখ তাহলে সেই ভিডিও দেখার টাকা পাবে না। আর তোমরা বেকার সময় নষ্ট করবে।

তোমরা ভিডিও না দেখতে চাইলে সাইট ভিজিটের মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবে। আর তোমরা একটি সাইটে ভিজিট করলে ২ টাকা পেয়ে যাবে আর সেই সাইটের নিম্নে ৭ টি আর্টিকেল দেখতে হবে। আর একটি আর্টিকেল দেখতে ২ মিনিটের বেশী সময় লাগতে পারে তাহলে এই ভাবে তোমরা ইনকাম করতে পারবে। আর তোমাদের এইভাবে ইনকাম না করতে মন চাইলে তোমরা স্পিন করে ইনকাম করতে পারো।

আর একবার স্পিন করলে ১ টাকা পাবে আর সেটা করতে ৩ মিনিট সময় লাগে। আড় তোমরা সারাদিন এই ভাবে ইনকাম করতে পারবে। তাহলে ভাব তোমরা দিনে কত টাকা ইনকাম করতে পারবে। তাহলে তোমরা মোবাইলেই টাকা ইনকাম করতে পারতেছ।

তোমরা তো সারাদিন মোবাইলে গেম খেলতেই ব্যস্ত থাকো সেটা না করে ইনকাম করতে সময় ব্যয় কর। তাহলে তোমাদের টাকাও আসবে আর তোমরা অলস হবে না। 

৪। কীভাবে টাকা তুলবেঃ

তোমরা টাকা তুলতে চাইলে Withdraw অপশনে ক্লিক করবে সেখানে বিকাশে ক্লিক করবে আর সেখানে তোমার বিকাশ নাম্বারটা ও কত টাকা তুলবে সেটা লিখে সাবমিটে ক্লিক করবে। ২৪ ঘন্টার মধ্যে তোমার বিকাশ একাউন্টে টাকা ঢুকে যাবে।

ততদিন সকলে ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ।

নোটঃ এপটি জে-আইটি কর্তৃক যাচাইকৃত নয়। প্রতারণার স্বীকার হলে জে  আইটি দায়ী নয়। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul - Jan 28, 2022, 8:51 PM - Add Reply

Vai akta help me please vai!

You must be logged in to post a comment.
Mohammad - Jan 30, 2022, 6:41 AM - Add Reply

কি হেল্প লাগবে বলেন

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ