Spin করে এবং ভিডিও দেখে টাকা ইনকাম করুন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমাদের এই আধুনিক যুগে অনেক টাকা ইনকাম করার ওয়েবসাইট অ্যাপ্লিকেশন রয়েছে । যেগুলো থেকে অনেকেই টাকা ইনকাম করতে পারছি । আবার অনেকেই বুঝতে পারছিনা কিভাবে টাকা ইনকাম করতে হয় সেটাও আবার একটি মোবাইল ফোন দিয়ে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা টাকা ইনকাম করতে পারছি না কারণ হচ্ছে আমরা চেষ্টা করছি না । যদি চেষ্টা করি তাহলে টাকা ইনকাম করা অবশ্যই সম্ভব । চেষ্টা করলে উপায় হয় ব্যাপারটা আমরা সবাই জানি । কিন্তু অনেকেই চেষ্টা করে আবার ধৈর্য ধরতে পারে না । আপনারা ধৈর্য্য ধরে কাজ করবেন তাহলে অবশ্যই টাকা ইনকাম করতে পারবেন । 

তো বন্ধুরা এখন তো অনেক কথা বলা হলো । এবার একটু কাজের কথায় আসি । আমাদের কাজটা হলো স্পিন করে এবং ভিডিও দেখে কিভাবে আমরা টাকা ইনকাম করব । শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে । অবাক হচ্ছেন ? অবাক হওয়ার কিছু নেই টাকা ইনকাম করা অবশ্যই সম্ভব । তাহলে বন্ধুরা এবার শুরু করা যাক । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Cash Up Rewards - Play Game and earn money .

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনি আপনার ফোনের গুগল প্লে স্টোরে যাবেন । তারপর সার্চ অপশনে গিয়ে উপরের যে নাম কি দেওয়া আছে সে টি লিখে সার্চ করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে । আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । এখন হয়তো ভাবছেন যে আমরা তো টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করলাম আবার ফের কোন এপ্লিকেশন করতে হবে । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Turbo VPN ।

২. এই Turbo VPN এর কাজ কি এবং কিভাবে ডাউনলোড করবেন ?

আপনারা এই অ্যাপ্লিকেশনটি ছাড়া উপরের টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করতে পারবেন না এবং টাকা ইনকাম করতে পারবেন না । এটাই হচ্ছে এই অ্যাপ্লিকেশনটির কাজ । কারণ হচ্ছে উপরের অ্যাপ্লিকেশনটিতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না এজন্য আমাদের এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে কাজ করতে হবে । 

৩. কিভাবে Turbo VPN ডাউনলোড করবেন ?

এই ভিপিএন টি ডাউনলোড করার জন্য আবার আপনি আপনার ফোনের প্লে স্টোরে যাবেন । তারপর আবার সার্চ অপশনে গিয়ে সার্চ করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি ডাউনলোড করে কানেক্ট করে কাজ করবেন । 

কিভাবে টার্বো ভিপিএন কানেক্ট করে কাজ করবেন ইউটিউবে অনেক ভিডিও রয়েছে আপনার সেগুলো দেখে এটি কানেক্ট করা টা শিখে নেবেন । এবার আমি যে কথাগুলো বলব সব গুলোই উপরের অ্যাপ্লিকেশনটির সম্পর্কে । 

৪. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

ভিপিএনটি কালেক্ট করা হয়ে গেলে এবার আপনারা টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটি ওপেন । তারপর নিচে দেখবেন সাইন-আপ অথবা রেজিস্ট্রেশন লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর উপরে আপনার নাম দেবেন আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস দিবেন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । তারপর আপনাকে সেখানে কাজ করতে বলবে ।

৫. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?  

অ্যাপ্লিকেশনটিতে কাজ করার জন্য প্রথমে দেখবেন ডেইলি বোনাস অথবা ডেইলি চেকিং লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সাথে সাথে আপনি একসেন্ট অথবা দুই সেন্ট পেয়ে যাবেন । এবার আসি আসল কথায় । তারপর আপনি স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন ।

আপনি যদি স্পিন করে টাকা ইনকাম করতে চান । তাহলে প্রথমেই স্পিন এ ক্লিক করবেন । তারপর আপনি Play Spin এ ক্লিক করে কাজ করতে থাকবেন । কোন এড এ ক্লিক করবেন না । শুধু শেষের এড এ ক্লিক করে যদি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হলে আপনারা একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন । এবং যদি কোন সাইটে নিয়ে যায় তাহলে সেখানে গিয়ে এক থেকে দুই মিনিট থাকবেন । এরকম করে আপনারা সব কাজগুলো করতে থাকবেন । 

৬. কিভাবে অ্যাপটিতে টাকা উইথড্র দিবেন ?

অ্যাপ্লিকেশন টি তে টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । এবার আপনি সেখানে 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন । 50 টাকা হলে বিকাশে নিতে পারবেন ।

আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন । তারপর আপনি আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিবেন তারপর অ্যামাউন্ট দিবেন তারপর উইথড্রো অপশনে ক্লিক করবেন । এক ঘন্টার ভিতরে আপনি আপনার পেমেন্ট পেয়ে যাবেন । 

শেষ কথা

তাহলে বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ