সেরা ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ | 5 Best Water Mark Free Video Editing App For Android In 2023 Bangla Tutorial

আসসালামু অলাইকুম বন্ধুরা । আশা করি সবাই ভালো আছেন এবং ভালোর দলে আছেন । আমি "" AHYAN ARFIN "" চলে এলাম নতুন আরো একটি পোষ্ট নিয়ে । বিস্তারিত বোঝার জন্য সম্পূর্ন পোষ্ট টি পড়ে ফেলুন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সেরা ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ

Best-video-editors-for-Android-in-2019.jpg
AHYAN ARFIN

বর্তমান ভার্চুয়াল যুগে আমাদের কমবেশি ভিডিও এডিটিং এর প্রয়োজন হয়ে থাকে। অনেকেই আমরা জানি যে, বর্তমানে ভিডিও এডিট করা এবং ভিডিও করার জনপ্রিয়তা কতটুকু।

আমরা আমাদের হাতে থাকা স্মার্টফোন দিয়ে ছবি তোলার পাশাপাশি কমবেশি ভিডিও করে থাকি। আর এই ভিডিও গুলোকে আমরা সরাসরি ইউটিউব, টিকটক, ফেসবুক বা ইনস্টাগ্রামে সরাসরি শেয়ার করতে পারিনা।

এজন্য আমাদের ভিডিও গুলোকে সুন্দর ও আকর্ষণ করার এডিটিং করার প্রয়োজন হয়।

আমাদের এই ভিডিও গুলো এডিট এর পাশাপাশি সুন্দর আকর্ষণীয় করার জন্য ভালো এডিটর অ্যাপ প্রয়োজন হয়।

আপনার কাছে যদি ভালো ভিডিও এডিটর অ্যাপ না থাকে তাহলে আপনি ভালভাবে আপনার করা ভিডিও গুলোকে ভালোভাবে সুন্দর ও আকর্ষণীয় করতে পারবেন না।

আজকে আমরা সেরা ৫ টি ভিডিও এডিটর অ্যাপ নিয়ে কথা বলব। সেরা ৫ টি ভিডিও এডিটর অ্যাপ এগুলোর মধ্যে ফুল প্রবেশনাল অ্যাপস রয়েছে এবং বেসিক লেভেল অ্যাপ পেয়ে যাবেন।

আপনার ফোন যদি একটু কম দামে হয় তাহলে আপনি 4কে ভিডিও স্মর্টলি এডিটিং করতে পারবেন। এই অ্যাপ গুলো আপনারা IOS ভার্সনে পেয়ে যাবেন যাবেন। চলুন শুরু করা যাক।

Top 5 Best Video editing app 2023

যেকোন ভিডিও এডিটিং করার জন্য সেরা ৫ টি ভিডিও এডিটিং অ্যাপ নিচে লিস্ট আকারে আলোচনা করা হলো।

  1. ইনশট
  2. ভিএন
  3. ভ্লল
  4. ক্যাপকাট
  5. কাইনমাস্টার

ভিডিও এডিটিং অ্যাপ এর মধ্যে এই 5 টি অ্যাপ হলো সব চাইতে সেরা অ্যাপ । যারা প্রতিনিয়ত ইউটিউব বা ফেসবুক বা ইন্সটাগ্রাম এর ভিডিও শেয়ার করেন তাদেরকে অনুসরণ করে এই অ্যাপগুলো নিয়ে এসেছি।

আপনি চাইলে এই অ্যাপগুলো দিয়ে ভিডিও ভালোভাবে এডিটিং করতে পারবেন খুব সহজে এবং ইউটিউবে শেয়ার করাতে পারবেন।

আপনার হাতে থাকা মোবাইলটি যদি দামি না হয় তারপরও খুব সহজেই অ্যাপগুলো দিয়ে ভিডিও এডিট করতে পারবেন।

এই অ্যাপগুলো এতটাই জনপ্রিয় যে 100 মিলিয়ন বেশি মানুষ তাদের মোবাইল ইনস্টল করেছে।

বিভিন্ন ধরনের কালার কালেকশন করতে পারবেন এনিমেশন টেক্সট যুক্ত করতে পারবেন, আরো অনেক কিছু।

একটার পর একটা ছবি মাল্টি লেয়ার করতে পারবেন। বিভিন্ন ধরনের চমৎকার ফিল্টার রয়েছে। বিভিন্ন ধরনের টেক্সট বা লেখা যুক্ত করতে পারবেন।

বিভিন্ন ধরনের মিউজিক অ্যাপ এ পেয়ে যাবেন। বিভিন্ন ধরনের রিভার্স কালেকশন পেয়ে যাবেন অনেক ফরমেটে।

এই অ্যাপ্লিকেশনগুলো ফ্রিতে ব্যবহার করতে পারবেন কোন টাকা লাগবে না। এই অ্যাপগুলো আপনার মোবাইলে ইনস্টল করার জন্য প্লেস্টরে প্রবেশ করে লিখবেন এইগুলোর নাম লিখে সার্চ দিন তারপর অ্যাপটি ইনস্টল করে নিবেন।

আপনাদের মাঝে উপরে যে অ্যাপ্লিকেশনটি অ্যাপ্লিকেশনগুলো দিয়ে আপনাদের ভিডিও এডিটিং করে ফেলতে পারবেন আরন্য অ্যাপ ব্যবহার করার প্রয়োজন হবে না।

এই অ্যাপ গুলো দিয়ে যেকোনো প্রফেশনাল ভিডিও বানানো সম্ভব। তাই আপনারা চাইলে এই অ্যাপ গুলো দিয়ে ভিডিও এডিটিং করতে পারেন কোন প্রকার সমস্যা হবেনা আশা করছি।

তো বন্ধুরা আজ এই পর্যন্তই ,, দেখা হবে নতুন কোন পোষ্টে । ততদিন পর্যন্ত ভালো থাকবেন এবং নতুন নতুন আপডেট পেতে আমাদের জেআইটি পরিবারের সাথেই থাকবেন , ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

চেনা মুখের সন্ধানে