গ্রামীনফোনে ২২ টাকা মোবাইল রিচার্জে ৭ টাকা ক্যাশব্যাক,জলদি করুন!

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশাকরি ভালো আছেন। আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আশা করি সবাই উপকৃত হবেন আমাদের আজকের টপিক হচ্ছে গ্রামীন ফোনের আসাধারন একটি অফার সম্পর্কে। ২২ টাকা মোবাইল রিচার্জে ৭ টাকা ক্যাশব্যাক। আমারটা বর্তমান সেরা ও জনপ্রিয়। আর আমারটা নেওয়ার জন্য টিউটোরিয়াল টি ফলো করুন :

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রথম এ আপনারা বিকাশ অ্যাপ টি ওপেন করুন।তারপর লগ্ইন করুন।তারপর নীচে সকল আকারের মেনু দেখতে পারবেন। সেখানে 'সকল অফার দেখুন ' এ ক্লিক করুন। 

তারপর অনেক গুলো অফার দেখতে পারবেন। সেখান থেকে গ্রামীনফোনের ২২ টাকা মোবাইল রিচার্জে ৭ টাকা ক্যাশব্যাক আমারটা সিলেক্ট করুন।

তারপর আমারটা তে ক্লিক করুন। এবং আপনাদের এইরকম পেজ আসবে। নিচে 'ট্যাপ করুন' বাটনে প্রেস করুন। 

আপনার গ্রামীনফোন সালের নম্বর দিয়ে আ্যমাউন্ট এ ২২ টাকা লিখে মোবাইল রিচার্জ সম্পন্ন করুন। কিছুক্ষন পর আপনাকে ৭ টাকা ক্যাশব্যাক দেয়া হবে। 

শেষ কথা :

এই আর্টিকেল এ আমি আপনাদের সম্পূর্ণ বিস্তারিত ভাবে গ্রামীন ফোন এর অফার টি শিখিয়েছি ও পদ্ধতি বলে দিয়েছি। আশা করি আপনাদের কোনো সমস্যা হবে না। কোনো রকম সমস্যা হলে আমি আপনাদের সহযোগীতা করার চেষ্টা করব। পরবর্তী তে আমি অন্য কোন আর্টিকেল নিয়ে হাজির হব। সেই পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন ।আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ