মাত্র ৮৩৯০টাকায় দারুন একটি সিম্ফনি গেমিং+ব্রাউজিং স্মার্ট ফোন নিন । সবদিক থেকেয় বেস্ট!

আস্সালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশকরি ভালো আছেন, ভালো না থাকলে জে আইটির মতে দারুন প্লাটফর্মে অর্টিকেল পড়তে আসতেন না । আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো এন্ড্রয়েড স্মার্টফোন ইউজ বা ব্যবহার করার শখ, ইচ্ছা কম বেশি সবার-ই থাকে । কিন্তু টাকার কারণে ভালো ফোন কিনতে পারে না অনেকেই । বরং নরমাল ৩জি এন্ড্রয়েড চালাই।

তো আমি আজ এমন একটা ফোনের কথা বলব যেটা টাকার দিক দিয়ে সেরা, নেট স্পীড এর দিকেও বেস্ট+অনেক ফাস্ট । এটাই গেম খেলেও অনেক মজা পাবেন।

আর ইদানিং জে আইটিতে আমি কিছু কপি পোস্ট পাচ্ছি, লেখকরা যদি এটা একটু খেয়াল করেন ও এর থেকে সমাধান করেণ তো খুব ভালো হয় । আর কথা নয় চলে যাচ্ছি মেন পোস্টে।

আমি যে ফোনটি সম্পর্কে বলতে যাচ্ছি, তার মডেল বা ব্রান্ড হলো: Symphony Z22 তো চলুন এখন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফোনটি প্রথম রিলিজ হয়েছে, ডিসেম্বরের 2021. Colors-->blue And Green. ফোনটির ইন্টারনেট কানেক্টিভিটি, 2G,3G,4G Sim Slot=dual Sim আরো পাবেন WIFI/hotspot এবং Bluetouth. GPS-->YES ফোনটির ওজন 200 গ্রাম । আর ডিসপ্লে সাইজ 6.52 ইঞ্চি।

And Resolution HD+ 1600×720 (269 ppi).Features Moultitouch back camera resolution dual=13+2 megapixel. LED Flash>yes Proteid Mode And Nite Mode more HD->(720p) video recording. front camera>5 megapixel. battery আছে> 5000 mAh. system android 11(eleven). এবার আসি মেন কিছু বিষয়ে।

Phone Ram>2 GB. Phone Rom>32 GB. Prossesor> Octa-core 1.6 GHz. MicroSD Slot->128 GB পর্যন্ত. sound=3.5mm jack. Security>fingerprint. তো এটা আমার সংক্ষিপ্ত রিভিও।

আমি এই ইনফরমেশান গুলা মোবাইল দোকান ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। আপনারা ওখানে ভালোভাবে আর পরিপূর্ন ভাবে দেখতে পাবেন।

ফোনটি রিভিও করেছি মেইন কিছু বিষয় নিয়ে। এখন আমার মনে হয় এটা সবদিক থেকেই ভালো Ram/rom, Prosser,battery Etc. আসলে ফোনটা আমি নিজেও কয়েক মাস ব্যবহার করছি, তেমন কোনো প্রবলেম দেখা দেয়নি।

নেট ব্রাউজিং ও অনেক ফাস্ট যেমনটা ১৮-২০ হাজার টাকার ফোনে হয়। সব দিক থেকেই ভালো ফোনটি। আসলে বলতে ফোনটি দারুন । ফোনটির দাম মাত্র ৮৩৯০ টাকা ।

চাইলে নিতে পারেন। আশাকরি ফোনটা আপনাদের ভালো লেগেছে। আর একটা কথা আমার বানানে হয়তো প্রচুর ভুল ত্রুটি হয়েছে তার জন্য আমি ক্ষমা চাইছি। আজ এ পর্যন্তই সবাই ভালো থাকুন। আল্লাহ হাফেজ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাত্র। আমার বাড়ি মাগুরা জেলায়। আমি পড়তে ও লেখা-লেখি করতেই বেশি ভালোবাসি তাই এই বিখ্যাত প্লাটফর্মে আসা।