Samsung Galaxy S23, S23+, এবং S23 Ultra deets

যদিও এটি করা থেকে বলা সহজ মনে হতে পারে, সত্যটি হল আমরা ইতিমধ্যেই (মনে হচ্ছে) সমগ্র S23 পরিবারের উপাদান, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডারগুলিতে যা স্পষ্ট তা থেকে অনেক বেশি জানি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Galaxy S23 ব্যাটারির ক্ষমতা - প্রত্যাশা এবং পূর্বাভাস

এই তথ্যটি দীর্ঘ সময়ের জন্য আসছে, কারণ গত মাসের আপাত S23+ ব্যাটারি সার্টিফিকেশন আসলে আমাদের ওই কক্ষের আকার দেখতে দেয়নি। এটি আজ পরিবর্তিত হয়েছে, "রেটেড" ক্ষমতা 4,565mAh এ তালিকাভুক্ত এবং "সাধারণ" ক্ষমতা একটি চমৎকার 4,700mAh এ দাঁড়িয়েছে।

পরের সংখ্যাটি অবশ্যই আপনি স্যামসাংয়ের অফিসিয়াল স্পেক শীটে রেকর্ড করা পাবেন যখন Galaxy S23 Plus অবশেষে (এর বড় এবং ছোট ভাইদের পাশাপাশি) বেরিয়ে আসবে এবং ঠিক যেমনটি সন্দেহ করা হচ্ছে, বলা হয়েছে যে সংখ্যাটি একটি (সামান্য) বৃদ্ধির প্রতিনিধিত্ব করবে। বিদ্যমান Galaxy S22+ এর ভিতরে 4,500mAh ব্যাটারি।

আমরা 5 শতাংশেরও কম ধারণক্ষমতা বৃদ্ধির কথা বলছি যার ফলে বাস্তব-বিশ্বের ব্যাটারি লাইফ আরও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে, বিশেষ করে যখন Qualcomm-এর পরবর্তী অতি-হাই-এন্ড প্রসেসরের গুজব শক্তি দক্ষতার উন্নতির কথা বিবেচনা করা হয়। 

Snapdragon 8 Gen 2 বিস্ট স্বাভাবিকভাবেই Galaxy S23 Ultra-এর হুডের নিচেও তার পথ খুঁজে পাবে, যা দৃশ্যত তার সুপার-প্রিমিয়াম পূর্বসূরির 5,000mAh ব্যাটারির আকার 4,855mAh এর রেট করা সেল ক্যাপাসিটি বৈশিষ্ট্যযুক্ত রাখতে সেট করা হয়েছে।

এটি শুনতে অবশ্যই কিছুটা হতাশাজনক, তবে আমরা যদি সময়ের মধ্যে আরও পিছনে তাকাই, আমরা দেখতে পাব যে S21 আল্ট্রা গত বছর তার উত্তরসূরির মতো একই পরিমাণ জুস অফার করেছিল তারপর এই বছর করেছিল যখন S21 প্লাস একটি 4,800 প্যাক করেছিল। mAh ব্যাটারি যা S22 Plus কোন স্পষ্ট কারণ ছাড়াই ডাউনগ্রেড করেছে।

বলতে গেলে, "ভ্যানিলা" S22 তার পূর্বসূরির 4,000mAh জুসারকে 3,700mAh-এ নিয়ে গেছে, যার মানে হল নন-প্লাস এবং নন-আল্ট্রা গ্যালাক্সি S23 প্রায় 3,900mAh-এ যেতে পারে... যদিও এটা আমাদের অনুমানের অংশ। .

সংক্ষেপে, এই মুহূর্তে (সাধারণ) ব্যাটারি ক্ষমতার পরিপ্রেক্ষিতে গ্যালাক্সি S23 সিরিজ থেকে আমরা যা আশা করি তা এখানে রয়েছে:

ভ্যানিলা S23 - 3,900mAh (আনুমানিক)

S23 প্লাস - 4,700mAh (মোটামুটি নিশ্চিত)

S23 আল্ট্রা - 5,000mAh (প্রায় নিশ্চিত)

Galaxy S23 ক্যামেরার ক্ষমতা - নতুন বিবরণ উঠে আসছে

যদিও এই তথ্যের উত্স সম্পূর্ণরূপে পরিষ্কার নয়, নেদারল্যান্ডসের গ্যালাক্সিক্লাবের সাধারণত নির্ভরযোগ্য লোকেরা এটিকে ভাল কর্তৃত্বে (এখানে অনুবাদ করা হয়েছে) বলে মনে হয় যে S23 এবং S23+ এর পিছনের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল শ্যুটারটি ধরে রাখবে একই S22 এবং S22+ ইমেজিং উপাদানের 12MP রেজোলিউশন।

এর মানে এই নয় যে আপনার বাস্তব-বিশ্বের গ্রুপ ফটোগ্রাফি এবং প্যানোরামা রেকর্ডিংয়ের অভিজ্ঞতা সম্পূর্ণভাবে একই থাকবে, কারণ স্যামসাং সেই জিনিসগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য সাধারণ মেগাপিক্সেল গণনার বাইরে ঝরঝরে নতুন সফ্টওয়্যার কৌশল এবং অন্যান্য ক্ষমতা যুক্ত করার চেষ্টা করতে পারে।

যদিও এই মুহুর্তে অনিশ্চিত, S23 আল্ট্রা একটি 12MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সরও গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে... একটি ব্যাপকভাবে আপগ্রেড করা 200MP প্রাইমারি স্ন্যাপার এবং দুটি ভিন্ন টেলিফটো লেন্সের তুলনায় কোন উল্লেখযোগ্য (হার্ডওয়্যার) পরিবর্তন দেখানোর সম্ভাবনা নেই। S22 আল্ট্রা বর্তমানে সেই বিভাগে কী অফার করে।

S23 এবং S23 প্লাসের পিছনের একমাত্র টেলিফটো ক্যামেরাটি 10 ​​মেগাপিক্সেল কাউন্টের সাথে লেগে থাকার গ্যারান্টিযুক্ত, তবে জিনিসগুলির স্থিরভাবে উজ্জ্বল দিক থেকে, একক সেলফি শ্যুটারটি 10 ​​থেকে একটি সুন্দর সামান্য লাফ দিতে পারে। উভয় মডেলেই 12MP।

অবশেষে, প্রধান S23 এবং S23+ পিছনের ক্যাম 50MP থেকে আপগ্রেড পেতে পারে বা নাও পেতে পারে, যদিও আমাদের সন্দেহ বর্তমানে "না" এর দিকে নির্দেশ করে যে গত বছরের S21 এবং S21+ এখনও একটি শালীন (অন্তত কাগজে) 12MP প্রাথমিক ইমেজিং সেন্সর বৈশিষ্ট্যযুক্ত। এটি সম্ভবত আরেকটি বড় লাফের জন্য খুব তাড়াতাড়ি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ