বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য 100% অনলাইন ইনকাম এর বিশ্বস্ত সাইট ।

বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য 100% অনলাইন ইনকাম এর বিশ্বস্ত সাইট । 

সবাইকে স্বাগতম আজকের এই আর্টিকেলে আজকে আমি যে ইনকাম সাইটের কথা বলছি তার নাম হচ্ছে ySense যেখানে আপনারা সহজেই বিভিন্ন ক্যাটাগরিতে কাজ করে টাকা আয় করতে পারবেন, সেটি কম্পিউটার বা মোবাইল যেটাই হোক না কেন তা দিয়ে কাজ করতে পারবেন। তো যাইহোক চলুন এবার এর ধাপে ধাপে সবকিছু বুঝে নেই। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

✔️ এখানে  কিভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয় ? 

 ySense ব্যবহার করে অনলাইনে অর্থোপার্জনের জন্য মূলত দুটি লাভজনক উপায় রয়েছে। কিন্তু  চিন্তা করার কারণ নেই , আমি আপনাকে প্রতিটি উপায় সম্পর্কে বলব।  তবে প্রথমে, আসুন ধাপে ধাপে  দেখে নেই কিভাবে  ySense অ্যাকাউন্ট তৈরি করব।

  ধাপ 1

প্রথমে যেকোনো ব্রাউজারে  ySense.com লিখে সার্চ করে এই সাইটে ঢুকে sign up বাটনে ক্লিক করুন। অথবা নিচের লিংকে ক্লিক করুন। 

https://www.ysense.com/?rb=118632238

 ধাপ ২

তারপর আপনি free sign up এ ক্লিক করে।

email এর জায়গায় আপনার ইমেইল এড্রেস দিয়ে দেবেন। password এর জায়গায় একটা পাসওয়ার্ড দেবেন। তারপর  “Join now”, এ ক্লিক করবেন 

 

 ধাপ 3

 তারপর  “Join now”, এ ক্লিক করার পর, আপনাকে পরবর্তী পৃষ্ঠায় একটি নিবন্ধন ফর্ম দেওয়া হবে যেখানে আপনাকে আপনার নাম দিতে হবে৷ আপনার সঠিক নাম প্রবেশ করার পর, “next step” লিখায়  ক্লিক করুন৷

ধাপ 4

 শেষে আপনাকে একটি ইউজার  নাম দিতে বলা হবে।  আপনি আপনার নিজের মত  যেকোনো  ইউজার নাম লিখতে পারেন।  ইউজার নেইম দেওয়ার পর complete লেখা বাটনে  ক্লিক করুন।

ধাপ 5

আপনি  complete করার পর, আপনার ইমেইলে ySense থেকে একটা ইমেইল যাবে, সেখানে আপনি ইমেইলে  verify your email ID লেখা দেখতে পাবেন সেখানে ক্লিক করে ভেরিফাই করে নিতে হবে। 

 ধাপ 6

একটি নতুন ySense অ্যাকাউন্ট তৈরি হওয়ার সাথে সাথে আপনাকে ড্যাশবোর্ডে আপনার ইমেল আইডি যাচাই করতে বলা হবে।  সুতরাং, যে ইমেল দিয়ে আপনি আপনার ySense অ্যাকাউন্ট তৈরি করেছেন তার ইনবক্সে যাবেন ।  আপনি আপনার ইমেল পরিষেবা প্রদানকারীর ইনবক্সে ySense থেকে একটি যাচাইকরণ মেইল ​​দেখতে পাবেন।

 ধাপ 7

 সরাসরি ইমেলটি খোলবেন  এবং নীচের “confirm email address” লিঙ্কে ক্লিক করবেন । তাহলে  আপনার ySense অ্যাকাউন্ট সম্পূর্ণরূপে এক্টভ  করা হবে।

✔️ ySense থেকে অনলাইনে অর্থ উপার্জন করতে হলে যেটি করতে হবে ?

আপনার ইমেল আইডি নিশ্চিত করার পরে আপনাকে আপনার প্রোফাইল আপডেট করতে বলা হবে।  যাইহোক, আপনার প্রোফাইল আপডেট করার জন্য , আপনাকে 0.05 সেন্ট  প্রদান করা হবে।

✍️ ySense অ্যাকাউন্ট থেকে আয়ের উপায় গুলো হল ; 

▶ survey বা  জরিপ করে আয়। 

 অনলাইন পেইড সার্ভে করে ঘরে বসে অর্থ উপার্জন করা আজকাল অন্যতম জনপ্রিয় উপায়।  আপনাকে যা করতে হবে তা হল কিছু জনপ্রিয় পেইড সার্ভে ওয়েবসাইটে যেতে হবে  এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে ৷  অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনাকে অনেকগুলি সার্ভে দেওয়া হবে যা সঠিকভাবে করা হলে আপনাকে অর্থ প্রদান করা হবে। 

ySense হল একটি ওয়েবসাইট যেখানে আপনাকে বিভিন্ন সমীক্ষা সম্পূর্ণ করার জন্য অর্থ প্রদান করা হয়।  এখানে প্রতিটি সমীক্ষা সম্পূর্ণ করার জন্য আপনি প্রায় $0.5 থেকে $9 ডলার  বা তার বেশি উপার্জন করতে পারেন।

আপনাকে সরাসরি প্রোফাইলে ক্লিক করে আপনার প্রোফাইল আপডেট করতে হবে ( মূলত জরিপগুলি আনলক করতে )।  মনে রাখবেন, এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করার পরে, প্রতিটি অর্থপ্রদান সমীক্ষা আপনার জন্য খোলা হবে।  এবং, পেইড সার্ভে করে, আপনি ভাল পরিমাণ ডলার উপার্জন করতে পারবেন।

আপনি প্রতিদিন নতুন নতুন জরিপ করে এবং উপরে দেওয়া অন্যান্য নেটওয়ার্কের সার্ভে করে আয় করতে পারবেন ।  আপনি যদি আপনার ySense ড্যাশবোর্ড থেকে সমীক্ষাগুলিতে ক্লিক করেন, আপনি সমীক্ষাগুলি দেখতে পাবেন।

আপনি নগদ অর্থাৎ ক্যাশ  অফারটি সম্পূর্ণ করতে পারেন এবং এখানে থেকেও  আয় করতে পারেন।   আপনি যদি ySense এর Offers ট্যাবে ক্লিক করেন, আপনি বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন।

 অফারগুলিতে আপনাকে বিভিন্ন জিনিস এর উপর কাজ  করতে বলা যেতে পারে।  উদাহরণস্বরূপ, পণ্য বা পরিষেবা কেনা, নতুন অ্যাপ ডাউনলোড করা, ওয়েবসাইটগুলিতে সাইন আপ করা, ভিডিও দেখা ইত্যাদি। আপনি যদি ySense ড্যাশবোর্ড থেকে অফার ট্যাবে ক্লিক করেন তবে আপনি বিভিন্ন অফার দেখতে পাবেন।

▶ পেমেন্ট পদ্ধতি - 

পেপাল, পেওনিয়ার, স্ক্রিল, বিকাশ, পেটিএম ইত্যাদি 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shaikh Razu - Mar 20, 2022, 5:57 PM - Add Reply

nice

You must be logged in to post a comment.
Parvej ahmed - Mar 24, 2022, 8:29 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.