2022 সালে আপনার ফোনের জন্য সেরা পাওয়ার ব্যাঙ্ক।

আপনার ফোনের ব্যাটারি একটি সীমিত সম্পদ, তাই এমনকি সেরা Android ফোনগুলিও সবচেয়ে অপ্রীতিকর সময়ে রস ফুরিয়ে যেতে পারে ৷

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

একটি পাওয়ার ব্যাঙ্ক বা পোর্টেবল চার্জার এই পরিস্থিতিতে কার্যকর হতে পারে কারণ এটি আপনার ফোনকে টপ আপ করবে যখন আপনার কাছে কোনও পাওয়ার সকেট বা ওয়াল অ্যাডাপ্টার নেই।

এছাড়াও, সেরা পাওয়ার ব্যাঙ্কগুলি শুধুমাত্র আপনার ফোন নয়, আপনার ট্যাবলেট, ই-রিডার, ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং আরও অনেক কিছু চার্জ করতে পারে৷

আপনি যদি ঘন ঘন ভ্রমণ করেন, মোবাইল হটস্পট হিসাবে আপনার ফোন ব্যবহার করেন বা পাওয়ার সকেটের অ্যাক্সেস নেই এমন পরিস্থিতিতে অবতরণ করেন তবে একটি শক্ত পাওয়ার ব্যাঙ্ক বেছে নেওয়া একটি ভাল ধারণা।

যাইহোক, বাজারে পছন্দের সংখ্যার পরিপ্রেক্ষিতে, একটি উপযুক্ত পোর্টেবল চার্জার নির্বাচন করা বিভ্রান্তিকর হতে পারে, তাই আমরা আপনার কম ব্যাটারির উদ্বেগ কমাতে সাহায্য করার জন্য সেরা পাওয়ার ব্যাঙ্কগুলি বেছে নিয়েছি।

1. Anker PowerCore III 10K Wireless

আপনি তারযুক্ত বা ওয়্যারলেস চার্জিং পছন্দ করুন না কেন, Anker PowerCore III 10K Wireless আপনাকে কভার করেছে।

এটি একটি বহুমুখী পাওয়ার ব্যাংক যা একটি USB-A এবং একটি USB-C পোর্ট সমন্বিত করে, যার পরবর্তীটি একটি সংযুক্ত মোবাইল ডিভাইসে 18W দ্রুত চার্জিং প্রদান করতে পারে।

এছাড়াও, আপনার ফোন, আপনার সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাড বা আপনার ট্যাবলেটকে ওয়্যারলেসভাবে চার্জ করার জন্য একটি Qi-চার্জিং প্যাড অন্তর্ভুক্ত রয়েছে ৷

কিন্তু আপনি Samsung ফোনের সাথে শুধুমাত্র 10W ওয়্যারলেস চার্জিং, iPhones এর সাথে 7.5W এবং অন্যান্য স্মার্টফোনের সাথে 5W পাবেন।

ভিতরে একটি 10,000mAh ব্যাটারি রয়েছে যা ফোন দুটি বার পর্যন্ত চার্জ করার জন্য যথেষ্ট হওয়া উচিত। এবং কোম্পানি হ্যান্ডস-ফ্রি মিডিয়া দেখার জন্য আপনার ফোনকে সাহায্য করার জন্য একটি স্লাইড-আউট হুক অন্তর্ভুক্ত করেছে।

অ্যাঙ্কার একটি পাওয়ার ইট বান্ডিল করে না, তবে এটি অস্বাভাবিক নয়। যাইহোক, আপনি একটি ইউএসবি-সি থেকে ইউএসবি-সি চার্জিং কেবল এবং পাওয়ার ব্যাঙ্ক চারপাশে বহন করার জন্য একটি ড্রস্ট্রিং পাউচ পাবেন।

পাওয়ার ব্যাঙ্ক এবং চার্জিং তারের জন্য থলিটি যথেষ্ট প্রশস্ত, তবে এর বেশি কিছু নয়।

স্পেসিফিকেশন

  • ব্যাটারি ক্ষমতা: 10,000mAh
  • পোর্ট: ইউএসবি-এ, ইউএসবি-সি
  • ওজন: 8.64 oz/ 245 গ্রাম
  • ইনপুট: ইউএসবি-সি
  • ওয়্যারলেস চার্জিং: হ্যাঁ

2. Zendure SuperTank S5

নাম থেকেই বোঝা যাচ্ছে, Zendure SuperTank S5 হল একটি পাওয়ার ব্যাঙ্কের জন্তু৷ এটি শুধুমাত্র ল্যাপটপ চার্জ করতে পারে না, এর 24,000mAh ব্যাটারি ক্ষমতা আপনার ফোনকে একাধিকবার জুস করতে যথেষ্ট।

এটি দুটি USB-C এবং একটি USB-A পোর্টের সাথে আসে। USB-C পোর্টগুলির মধ্যে একটি 100W পর্যন্ত পাওয়ার সরবরাহ করতে পারে, অন্যটি খুব বেশি নোংরা 87W পর্যন্ত সরবরাহ করে।

তাই আপনি চাইলে একই সাথে দুটি ল্যাপটপও চার্জ করতে পারবেন।

USB-A পোর্টটি 18W এর মধ্যে সীমাবদ্ধ, ফোন এবং মোবাইল আনুষাঙ্গিকগুলি দ্রুত চার্জ করার জন্য যথেষ্ট।

আপনার Samsung Galaxy বা Pixel ফোনের জন্য প্রোগ্রামেবল পাওয়ার সাপ্লাই (PPS) সহ সমস্ত জনপ্রিয় দ্রুত চার্জিং মান সমর্থিত।

এবং যেহেতু পাওয়ার ব্যাঙ্ক নিজেই দ্রুত চার্জিং সমর্থন করে, আপনি 63W বা উচ্চতর USB PD পাওয়ার অ্যাডাপ্টারের মাধ্যমে মাত্র দুই ঘন্টার মধ্যে এটিকে 100% পর্যন্ত জুস করতে পারেন।

স্পেসিফিকেশন

  • ব্যাটারি ক্ষমতা: 24,000mAh
  • পোর্ট: USB-A, 2x USB-C
  • ওজন: 17.88 oz/ 507 গ্রাম
  • ইনপুট: ইউএসবি-সি
  • ওয়্যারলেস চার্জিং: না

3. HenHot 65W 20000mAh Laptop Portable Charger

$46 এ, এই HenHot পাওয়ার ব্যাঙ্কটি একটি চমৎকার মান। এটি স্মার্টফোন থেকে ল্যাপটপ পর্যন্ত সবকিছু চার্জ করা সমর্থন করে এবং এর 20,000mAh ক্ষমতা Apple MacBook Pro 13-ইঞ্চিতে প্রায় একটি সম্পূর্ণ চার্জ দেওয়ার জন্য যথেষ্ট।

একইভাবে, বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনে আপনার তিনটি পর্যন্ত সম্পূর্ণ চার্জ পাওয়া উচিত।

আপনি একটি USB Type-A এবং একটি Type-C পোর্ট পাবেন। টাইপ-এ পোর্ট সর্বাধিক 18W চার্জার সরবরাহ করতে পারে, টাইপ-সি পোর্ট 65W পর্যন্ত পৌঁছাতে পারে।

যাইহোক, যদি আপনি একই সময়ে উভয় পোর্ট ব্যবহার করেন, তাহলে আপনি Type-C থেকে শুধুমাত্র 45W এবং Type-A থেকে 15W পাবেন।

এছাড়াও, পাওয়ার ব্যাঙ্ক দ্রুত চার্জিং প্রোটোকল সমর্থন করে যেমন USB পাওয়ার ডেলিভারি, কোয়ালকম কুইক চার্জ এবং স্যামসাং সুপার ফাস্ট চার্জ।

স্পেসিফিকেশন

  • ব্যাটারি ক্ষমতা: 20,000mAh
  • পোর্ট: ইউএসবি-এ, ইউএসবি-সি
  • ওজন: 13.11 oz/ 371 গ্রাম
  • ইনপুট: ইউএসবি-সি
  • ওয়্যারলেস চার্জিং: না

4. Imuto 100W 26800mAh Power Bank

এই imuto 26800mAh পাওয়ার ব্যাংক আমাদের সুপারিশগুলির মধ্যে সবচেয়ে বড় ব্যাটারি প্যাক করে। এবং কোম্পানি আপনাকে এটি ব্যবহার করতে দেওয়ার জন্য প্রচুর আউটপুট পোর্ট অন্তর্ভুক্ত করে।

আপনি দুটি USB-A পোর্ট এবং দুটি USB-C পোর্ট পাবেন। USB-C পোর্ট সমর্থনকারী ইনপুট এবং আউটপুট 100W পর্যন্ত পৌঁছানোর সাথে প্রতিটি পোর্ট বিভিন্ন পরিমাণে সর্বোচ্চ শক্তি সরবরাহ করতে পারে।

কিন্তু আপনি যদি একসাথে একাধিক পোর্ট ব্যবহার করেন, তাহলে আপনি শুধুমাত্র 138W পর্যন্ত পাওয়ার পাবেন।

ইমুটো বলছে আপনি 90W বা উচ্চতর চার্জার দিয়ে মাত্র 1.5 ঘন্টার মধ্যে পাওয়ার ব্যাঙ্ক চার্জ করতে পারবেন। দুর্ভাগ্যবশত, বড় ব্যাটারির আকারের অর্থ হল পাওয়ার ব্যাঙ্কটি 1.16 পাউন্ড (526 গ্রাম) এ বেশ ভারী, এটি প্রতিদিন বহন করার সেরা বিকল্প নয়।

স্পেসিফিকেশন

  • ব্যাটারি ক্ষমতা: 26,800mAh
  • পোর্ট: 2x USB-A, 2x USB-C
  • ওজন: 18.56 oz/ 526 গ্রাম
  • ইনপুট: ইউএসবি-সি
  • ওয়্যারলেস চার্জিং: না।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ