পিক্সেল 7 সিরিজের স্পেক শিট ফাঁস, 5x অপটিক্যাল জুম, নতুন ক্যামেরা মোড, ফেস আনলক উল্লেখ করেছে।

এই সর্বশেষ Pixel 7 ফাঁসটি তাইওয়ানের একটি মোবাইল ক্যারিয়ারের সৌজন্যে Pixel 7 এবং Pixel 7 Pro-এর জন্য একটি বিশেষ পত্রক এবং তুলনা পৃষ্ঠা দেখানোর দাবি করেছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ছবিগুলি প্রথম Google নিউজ টেলিগ্রাম চ্যানেলে শেয়ার করা হয়েছিল, এবং তারপর থেকে নামিয়ে নেওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে (প্রশ্নকারী ক্যারিয়ারের নাম উল্লেখ করা হয়নি)।

লিকের প্রকৃতির কারণে আমরা এটিকে সামান্য লবণের সাথে গ্রহণ করার পরামর্শ দিই, তবে এখানে কোন সুস্পষ্ট লাল পতাকা নেই যা আমরা দেখতে পাচ্ছি।

সম্পর্কিত: আরেকটি পিক্সেল ওয়াচ লিক দেখায় যে বাক্সে অন্তর্ভুক্ত ব্যান্ড এবং চার্জার, 24-ঘন্টা ব্যাটারি

এটি বলেছিল, এই নতুন পিক্সেল 7 সিরিজের স্পেক শীট থেকে আমরা সম্ভাব্যভাবে কী শিখতে পারি?

আমরা এখন কয়েক মাস ধরে জেনেছি, এই বিশেষ পত্রকটি তাদের QHD 120Hz এবং FHD 90Hz প্যানেলগুলির সাথে যথাক্রমে PIxel 7 Pro এবং Pixel 7-এর 6.7-ইঞ্চি এবং 6.3-ইঞ্চি ডিসপ্লেকে পুনরাবৃত্তি করে৷

ফোনগুলিতে আরও উল্লেখ করা হয়েছে যে যথাক্রমে 12GB RAM এবং 8GB RAM রয়েছে, উভয়ই 128GB এবং 256GB মডেলের সাথে টেনসর G2, IP68 ওয়াটার রেজিস্ট্যান্স এবং তারযুক্ত এবং ওয়্যারলেস চার্জিং উভয়ই অফার করে।

কিন্তু এই বিশেষ শীটটি পূর্বে গুজব ছিল এমন কয়েকটি অন্যান্য বিবরণ নিশ্চিত করে বলে মনে হচ্ছে। প্রথমত, ফিঙ্গারপ্রিন্ট আনলকের পাশাপাশি ফেস আনলক সমর্থন স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে।

এটি নিশ্চিত করবে যে আমরা বেশ কয়েক মাস ধরে কী রিপোর্ট করছি, সেইসাথে সাম্প্রতিক কিছু ফাঁস। স্পষ্টতই, উভয় ফোনে সামনের দিকের সেন্সরের জন্য ব্যবহৃত একটি 10.8MP ক্যামেরার ব্যবহার এই বৈশিষ্ট্যটিকে অবশেষে বাস্তবে পরিণত করতে সহায়তা করবে।

এটি সম্ভবত ক্যামেরা বিভাগ যা এখানে সবচেয়ে আকর্ষণীয়।

এই Pixel 7 স্পেক শীট অনুসারে, ছোট Pixel 7-এর বেশিরভাগই আগের মডেলের মতো একই ক্যামেরা স্পেক্স থাকবে, একটি 50MP প্রাইমারি সেন্সর, 12MP আল্ট্রাওয়াইড এবং পিছনে কোনও টেলিফটো লেন্স থাকবে না।

সেলফি এবং ফেস আনলকের জন্য সামনের দিকে পূর্বে উল্লেখিত 10.8MP ক্যামেরা থাকবে।

এদিকে, Pixel 7 Pro একই 50MP প্রাইমারি, একই 12MP আল্ট্রাওয়াইড, এবং একই 10.8MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সমর্থন করবে, যখন মিশ্রণে একটি 48MP টেলিফটো যোগ করবে।

এটি Pixel 6 Pro-এর মতো একই রেজোলিউশন, কিন্তু এই বিশেষ শীট দাবি করে যে Pixel 7 Pro একটি 4x টেলিফটো লেন্স থেকে 5x-এ আপগ্রেড হবে। এটি দূরত্বে অপটিক্যাল জুমের কার্যকারিতা বাড়াবে, পাশাপাশি হাইব্রিড জুম (ডিজিটাল + অপটিক্যাল) সর্বোচ্চ 30x পর্যন্ত বাড়িয়ে দেবে, Pixel 6 Pro-তে 20x থেকে বেশি।

অবশেষে, আমরা এখানে যে অন্যান্য ক্যামেরা স্পেসিক্স সম্পর্কে শিখেছি তার মধ্যে রয়েছে “মুভি মোশন ব্লার” এবং “ম্যাক্রো ফোকাস”, পরেরটি পিক্সেল 7 প্রো-এর জন্য একচেটিয়া।

এই বৈশিষ্ট্যগুলি কী হতে পারে সে সম্পর্কে খুব বেশি কিছু নেই, তবে যদি আমরা অনুমান করতে পারি, "মুভি মোশন ব্লার" অনেকটা এমন শোনাচ্ছে যে এটি আইফোনগুলিতে অ্যাপলের "সিনেমাটিক মোড" প্রতিলিপি করবে, যখন "ম্যাক্রো ফোকাস" সম্ভবত ব্যবহার করতে পারে একটি ম্যাক্রো লেন্স হিসাবে টেলিফটো লেন্স, একরকম, বৈশিষ্ট্যটি শুধুমাত্র Google এর প্রো-টায়ার ডিভাইসে উপলব্ধ।

যাই হোক না কেন, আমাদের এই নতুন মোডগুলি সম্পর্কে আরও শিখতে হবে এবং কয়েক দিনের মধ্যে Pixel 7 সিরিজের জন্য চূড়ান্ত স্পেস শিটটি দেখতে হবে। গুগল 6 অক্টোবর আনুষ্ঠানিকভাবে পিক্সেল 7 সিরিজ এবং পিক্সেল ওয়াচ উন্মোচন করতে প্রস্তুত।

Pixel 7 এ আরও:

গুগল অবশেষে পিক্সেল 7 প্রো এর সামনে আনুষ্ঠানিকভাবে দেখায়, কম বাঁকা দেখায়

Pixel 7 Amazon-এ পপ আপ করে, দাম এবং অক্টোবরের মাঝামাঝি রিলিজের তারিখ নিশ্চিত করে

Google Pixel 7 এবং Pixel 7 Pro ভারতে চলে গেছে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ