নতুন App কাজ করুন ৩০০ থেকে ৪০০ টাকা, কিন্তু ১৪ ফেব্রয়ারিতে একটি বিশাল বোনাস পাবেন। পেমেন্ট নিতে পারবেন বিকাশ নগদ এবং রকেটে ।

অ্যাপটি একটি বাংলাদেশি অ্যাপ পেমেন্ট নিয়ে ঝামেলা স্বীকার হতে হয় না, যদি আপনি সুন্দরভাবে তাদের নিয়ম শৃঙ্খলা মেনে কাজ করেন তাহলে আপনার পেমেন্ট নিয়ে আপনার চিন্তা করার দরকার নেই ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

পেমেন্ট পেয়ে যাবেন আর যদি অদের সাথে আপনি শৃঙ্খলাভঙ্গ করে কাজ করেন তাহলে আপনার পেমেন্ট আটকে যাওয়ার সম্ভাবনাই বেশি । আপনি মুবাইল ব্যাংকে পেমেন্ট নিতে পারবেন । চলুন নিচের অংশে যেনে নেই কি কি কাজ করতে হবে আপনি টাকা পাওয়ার জন্য ।

Apps এর নাম :  Wow cash

এই Apps টি আপনি play Stor এ পেয়ে যাবেন সার্চ অপশন এ বিয়ে wow cash লিখে সার্চ দিন । একটি মজার বিষয় হলো Apps টি সম্পূর্ণয় বাংলাদেশ সরকার এর অনুমদিত ।

তবে সাথে একটি VPN ডাউনলোড করে নিতে হবে Scoure VPN. এটিও play stor এ খুব সহজেই পেয়ে যাবেন ।

আপনি কাজ করে সম্পূর্ণ করতে পারলে ১০০% সিওর দিয়েই পেমেন্ট নিতে পারবেন । যেহেতু বাংলাদেশি অ্যাপ আপনার মতো করে আপনি ব্যাবহার করতে পারবেন , কোন রকম ঝামেলা ছাড়ায় ।

রিভিওঃ

১. এই Apps টি যেহেতু নতুন তেমন ইউজার নেই তবে আস্তে আস্তে বারতেছে ব্যাবহারের পরিমান ।

২. সঠিক নিয়মে কাজ করলে ......... ১০০% পেমেন্ট দেই ।

Account করে বোনাস কতো পেতে পারেন ?

  • আপনি  অ্যাকাউন্ট করে ১০ কয়েন এর মতো পেতে পারেন যদিও এরা খুব একটি ভালো  বোনাস পয়েন্ট দিয়ে থাকে না ।
  • আপনি রেফার এর মাধ্যমেও কিছু ইনকাম করতে পারবেন তবে এটিও খুব একটি বেশি নয় ।
  • তবে আপনি যদি সঠিক উপায়ে কাজ করেন তাহলে আপনাকে ১৪ এ ফেব্রয়ারিতে বিশাল আকারে একটি বোনাস দিয়ে দিবে, যেটি খুব ভালো পরিমানের একটি এমাউন্ত ।

তবে তারা তাদের সাময়িক সমস্যার কারনে রেফার অপশন অনেক সময় বন্ধ করে রাখে ।

Apps কিভাবে রেজিস্টার করবেন নিচের ধাপ অনুসরণ করুন ।

আপনাকে অবশ্যয় টি প্রথমে vpn connect করে নিতে হবে ।

১/ vpn সংযোগ রেখে আপনার অ্যাপটি open করবেন ।

২/ আপনার screen একটি from page চলে আসবে পেইজে আপনার সকল real information চাইবে ।

৩/ Enter full name option এ আপনার সম্পূর্ণ নামটি বসাতে হবে ।

৪/  your email address এই জাইগাতে আপনার রিয়েল ইমেইল বসাতে হবে কারন পরে যাচাই করা হতে পারে ।

৫/ আপনার মোবাইল নাম্বারটি বসাবেন অবশ্যয় এই নাম্বারে নগদ, বিকাশ বা রকেট অ্যাকাউন্ট খোলা থাকতে হবে কারন আপনি এই নাম্বারেই পেমেন্ট পাবেন ।

৬/ আপনি নিজের মতো করে পাসওয়ার্ড দিবেন তবে অবশ্যয় হার্ড পাসওয়ার্ড দিয়ে দিবেন যেমনঃ @#Rof&elosl পাসওয়ার্ড কঠিন রাখায় স্রেই ।

৭/ sine up এ ক্লিক করে দিবেন ।

আপনার অ্যাকাউন্ট যাচাই করার জন্য আপনাকে আপনার অ্যাকাউন্টটি পুনরায় login করতে হবে । login করার সময় আপনার Email এবং আপনার পাসওয়ার্ড দিয়ে দিবেন অনেকবার ভুল হলে অ্যাকাউন্ট বাতিল ঘোষণা করতে পারে ।

আপনি কি কি উপায়ে উপার্জন করতে পারবেন 

আপনি এই Apps টি তে সাধারণত ৬ টি ধাপে প্রতিদিন উপার্জন করতে পারবেন।

তবে আপনাকে VPN এর সাথে সংযোগ করে নিতে হবে । united অথবা canada sarver এ সংযোগ হলে বেশি ভালো সার্ভিস পাওয়া যাই ।

অ্যাপ open করার পর Daily check-in এ আপনি যদি ২৪ ঘণ্টা পর পর একটি ক্লিক করে দেন তাহলে আপনি এখান থেকে ফ্রি পয়েন্ট উপার্জন করতে পারবেন । এটি তারা দৈনিক বোনাস হিসেবে অ্যাপ ইউজারদের দিয়ে থাকে । তাই আপনি একটি ক্লিক করে ফ্রি পয়েন্ট নিয়ে নিন ।

এইখান থেকে আপনি আরেকটি উপায়ে ইনকাম করতে পারবেন ভিডিও দেখে watch video এই অপশনে ক্লিক করলে আপনার সামনে ভিবিন্ন কম্পানির এড ভিডিও আপনার সামনে show করবে । আপনাকে একে একে ১৫ টি ভিডিও দেখতে হবে, সম্পূর্ণ ভিডিও দেখা শেষ হলে আপনার সামনে সর্বশেষ একটি পেইজ এ নিয়ে যাবে সে জাইগা থেকে জদি আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাই আপনাকে সর্বনিম্ন ১ মিনিট তাদের ওয়েবসাইটে থাকতে হবে । আর যদি play stor এ নিয়ে যাই তাহলে তাদের নির্ধারিত অ্যাপ ইন্সটল করে ২ ঘণ্টা রেখে দিতে হবে । তার পরে ডিলিট করে দিলেও সমস্যা নেই ।

Lucky spin নামে আরেকটি উপার্জনের option দেখতে পাবেন সেখানে গিয়ে আপনি spin ঘুরাবেন আপনার ভাগ্য অনুযায়ী এখান থেকে পয়েন্ট উপার্জন করতে পারবেন spin এর সাহায্যে দিয়ে । তবে এখানে spin complete হওয়ার পর আপনাকে তারা যে কোনও ওয়েবসাইট বা অ্যাপ এ নিয়ে যেতে পারে যদি অয়েব এ নিয়ে যায় তাহলে ১ মিনিট অয়েব এ ভিজিট থাকতে হবে অ্যাপ হলে ২ ঘণ্টা ইন্সটল রাখতে হবে আপনার ডিভাইসে । টাইম শেষ হওইয়ার পর ডিলিট করে ফেললেও সমস্যা হবে না ।

Golden Scratch একটি option দেখতে পাবেন এখানে আপনি কার্ড ঘষে পয়েন্ট উপার্জন করতে পারবেন । ১৫ টি কার্ড দেওয়া থাকে এই অপশন এ আপনাকে ১৫ টি কার্ডই ঘষতে হবে এবং এড আসলে আপনাকে দেখতে হবে । যদি অয়েব এ নিয়ে যায় তাহলে ১ মিনিট অয়েব এ ভিজিট থাকতে হবে অ্যাপ হলে ২ ঘণ্টা ইন্সটল রাখতে হবে আপনার ডিভাইসে । টাইম শেষ হওইয়ার পর ডিলিট করে ফেললেও সমস্যা হবে না ।

Esay spin নামে আরেকটি spin option পাবেন সেখানেও আপনি lucky spin এর মতো কাজ করতে পারবেন মানে হচ্ছে spin ঘুড়িয়ে পয়েন্ট উপার্জন করতে পারবেন ।

অবশেষে আপনাকে তাদের Telegrem এ Join হতে হবে কারন আপনি তাদের সাথে সবসময় যোগাযোগ রাখতে পারবেন সমস্যা হলে সমাধান পেয়ে যাবেন । আর ১৪ ফেব্রয়ারির দিন তারা টেলিগ্রামে আপনার পছন্দের person এর নাম জিজ্ঞাসা করবে আপনার যেই বন্ধুটিকে পছন্দ তার নাম বলতে পারেন বলার পরে আপনাকে একটা বোনাস দিয়ে দিবে তাদের পক্ষ থেকে ।

আপনি কীসের মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেনঃ

আপনার নিজের মোবাইল ব্যাংক এর মাধ্যমে আপনি আপনার উপার্জিত টাকা উত্তোলন করতে পারবেন যেমন ঃ বিকাশ, নগদ বা রকেট অ্যাকাউন্ট এর মাধ্যমে ।

যেহেতু এটি একটি বাংলাদেশি Apps আপনারা কাজ করতে পারেন । 

পেমেন্ট করে দেই তারা ১০০% যদি তাদের নিয়ম অনুসারে কাজ করা হয় তাহলে । আর নিয়ম ভঙ্গ করলে পেমেন্ট আটকে যেতে যাওয়ার সম্ভাবনাই বেশি । 

এতক্ষন আপনার মূল্যবান সময় দিয়ে পরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student