Nagad নিয়ে এসেছে 10 টাকার মোবাইল রিচার্জ অফার।

ক্যাম্পেইনের আওতায়, যে সমস্ত গ্রাহকরা 31 ডিসেম্বর, 2021-এর পরে রিচার্জ করেননি, তারা নগদ ওয়ালেটের সাথে লিঙ্ক করা তাদের মোবাইল নম্বরে 20 টাকার রিচার্জে 10 টাকা ক্যাশব্যাক বা 10 টাকায় 1 জিবি ইন্টারনেট পাবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সোমবার থেকে, Nagad-এর গ্রাহকরা দেশের যেকোনো মোবাইল অপারেটর থেকে 20 টাকা রিচার্জ করলে 10 টাকার এই তাত্ক্ষণিক ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

অথবা, গ্রাহকরা যেকোনো মোবাইল অপারেটর থেকে মাত্র 10 টাকায় 1 জিবি ইন্টারনেট প্যাক কেনার সুযোগ পাবেন, এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

Nagad গ্রাহকরা Nagad অ্যাপ বা USSD (*167#) এর মাধ্যমে রিচার্জ করে এই ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

যাইহোক, Nagad গ্রাহকরা শুধুমাত্র একবার এই অফারটি পেতে পারেন এবং এটি শুধুমাত্র গ্রাহকের Nagad অ্যাকাউন্টের সাথে সংযুক্ত প্রিপেইড বা পোস্টপেইড ফোন নম্বরে বৈধ।

যাইহোক, গ্রাহকরা 20 টাকার রিচার্জে 10 টাকার মধ্যে ক্যাশব্যাক বা 10 টাকায় 1 জিবি ডেটার মধ্যে এই দুটি ডিলের যেকোনো একটি উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাকটি একদিনের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। এছাড়া নগদ ইসলামিক গ্রাহকরাও এই ক্যাম্পেইনে যোগ দিতে পারবেন।

10 টাকায় 1 জিবি ইন্টারনেট অফারের অধীনে, গ্রামীণফোন, রবি এবং এয়ারটেলের গ্রাহকরা 38 টাকার রিচার্জে 28 টাকা ক্যাশব্যাক পাবেন।

বাংলালিংকের গ্রাহকরা 31 টাকার রিচার্জে 21 টাকা ক্যাশব্যাক এবং টেলিটকের গ্রাহকরা 27 টাকার রিচার্জে 17 টাকা ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক একদিনের মধ্যে গ্রাহকের Nagad অ্যাকাউন্টে জমা হয়ে যাবে।

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে নগদের চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, '২০ টাকার রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক,

এবং ১০ টাকায় ১ জিবি ইন্টারনেটের মতো অফার মোবাইল রিচার্জিংকে অনেক বেশি সাশ্রয়ী ও দেশের সাধারণ নাগরিকদের জন্য উপযোগী করে তুলবে। . আমরা সমস্ত নগদ গ্রাহকদের জন্য এই প্রচেষ্টা নিয়েছি।

ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকরা নাগদের ওয়েবসাইট বা অফিসিয়াল ফেসবুক পেজে যেতে পারেন। গ্রাহকরা 'নগদ' গ্রাহক পরিষেবা নম্বর 16167 বা 09609616167 ডায়াল করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ