বিকাশ থেকে ২০ টাকা রিচাজ ১০ টাকা ক্যাশবাক ?

Bkash থেকে ২০ টাকা মোবাইল রিচার্জ করে নিয়ে নিন ১০ টাকা ক্যাশব্যাক.! Join Our Official Telegram Channel বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী একটি প্রতিষ্ঠান।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এটি বাংলাদেশের সবচাইতে বড় অর্থায়ন প্রতিষ্ঠান। এটি ব্যাঙ্ক হিসাববিহীন ব্যক্তিদের আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে চালু করা হয়েছে.!

বিকাশ তাদের গ্রাহকদের প্রতিনিয়ত নিত্যনতুন অফার দিয়ে যাচ্ছে।il এখন যে কোনো বিকাশ গ্রাহক যেকোনো নাম্বার ২০ টাকা মোবাইল রিচার্জ করে পেতে পারে ৫০% ক্যাশব্যাক অর্থাৎ ১০ টাকা ক্যাশব্যাক (শর্ত প্রযোজ্য) .!

নিজ বা অন্যের যেকোনো নাম্বার সন্ধ্যা ৬:০০ থেকে রাত ১০:০০ মধ্যে ২০ টাকা পরিমাণ মোবাইল রিচার্জ করলে প্রতি মিনিটে প্রথম ৬০ জন রিচার্জকারী পাবেন ১০ টাকা ক্যাশব্যাক এবং সফলভাবে মোবাইল রিচার্জ সম্পন্ন হলে পরবর্তী কার্যদিবসের মধ্যে সংশ্লিষ্ট গ্রাহকের বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন.!

অফারটি চলবে আগামী ৭ জুন ২০২৩ পর্যন্ত বিকাশ গ্রাহক বিকাশ অ্যাপ বা *২৪৭# ডায়াল করেও অফারটি উপভোগ করতে পারবে.! অফার চলাকালীন একজন গ্রাহক একবারি ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবে এবং অফারটি সকল বিকাশ গ্রাহকেরা জন্য প্রযোজ্য.!

অজানা কোনো কারণে অফার পেতে বিলম্ব হলে বা ক্যাশব্যাক না পেলে, বিকাশ গ্রাহকরা 16247 -এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ গ্রাহক সেবাকেন্দ্র,

ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন.!!

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ