নতুন গ্রামীন সিম অফার ?

গ্রামীণফোন-এর সকল নতুন প্রিপেইড (নিশ্চিন্ত, ডিজুস,বন্ধু, গ্রামীণফোন পাবলিক ফোন এবং ভিলেজ ফোন) কানেকশনে নিম্নোক্ত অফারগুলো উপভোগ করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অফারসমূহ:

নতুন কানেকশনে সিমের মূল্যে অন্তর্ভুক্ত ৫ টাকা রিচার্জ উপভোগ করতে পারবেন।

ভিলেজ ফোন গ্রাহক সিমের মূল্যে অন্তর্ভুক্ত ৫০ টাকা রিচার্জ উপভোগ করতে পারবেন।

উপরোক্ত অ্যামাউন্টের মেয়াদ সিম চালু হওয়ার দিন থেকে ৩০ দিন পর্যন্ত।

অ্যামাউন্ট চেক করতে ডায়াল *566# এবং বোনাস চেক করতে ডায়াল *121*1*2#

ইন্টারনেটের জন্য নতুন সিমে গ্রাহককে ১.২২ টাকা/এমবি হারে ৬.০৮৭৫ টাকা পর্যন্ত চার্জ করা হবে। ডাটা প্যাক কিনতে ডায়াল *121*3# (উল্লেখিত মূল্যে ভ্যাট, এসডি এবং এসসি অন্তর্ভুক্ত নয়)।

প্রথম রিচার্জ অফার

গ্রাহক নিম্নোক্ত অফারগুলো উপভোগ করতে পারবেন:

৪৭ টাকার প্রথম রিচার্জে (ফ্লেক্সিলোড থেকে) গ্রাহক উপভোগ করতে পারবেন

৭ দিন মেয়াদে ৩ জিবি ইন্টারনেট এবং ৩০ মিনিট টকটাইম।

৩০ দিন মেয়াদে ২৪ ঘণ্টাজুড়ে যেকোনো লোকাল নম্বরে ১পয়সা/সেকেন্ডনোটস্‌

“যেকোনো লোকাল নম্বর” অর্থাৎ শুধুমাত্র দেশের আভ্যন্তরীন নেটওয়ার্কে (জিপি-অন্যান্য মোবাইল অপারেটরস্‌, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি) কোনওরকম শর্ট কোড কলস্‌ ছাড়া

স্পেশাল ট্যারিফের মেয়াদ শেষ হয়ে গেলে গ্রাহক মূল প্যাকেজের কল রেট উপভোগ করবেন

স্পেশাল লোয়ার ট্যারিফ এঞ্জয় করবার সময় অন্য কোনও লোয়ার ট্যারিফ প্রযোজ্য হবেনা। বোনাস অ্যামাউন্ট, বোনাস মিনিট অথবা ইমারজেন্সি ব্যালেন্স সবার আগে ব্যবহার হবে এবং এগুলোর জন্য কোনওরকম লোয়ার ট্যারিফ প্রযোজ্য হবেনা।

বোনাস অ্যামাউন্ট এবং মেয়াদ জানতে ডায়াল *121*1*2#

প্রথম রিচার্জ অফার শুধুমাত্র প্রথমবার রিচার্জের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এরপরে সাবস্ক্রাইবাররা আর ৪৭ টাকার রিচার্জ অফারটি নিতে পারবেন না।

ক্যাম্পেইন চলাকালে এই উল্লেখিত রিচার্জ পয়েন্ট (৪৭ টাকা) শুধুমাত্র এলিজেবল নতুন গ্রাহকরা নিতে পারবেন এবং অন্য সকল গ্রাহকদের জন্য অফারটি রেস্ট্রিকটেড থাকব।

স্পেশাল ইন্টারনেট অফার

রিচার্জের ক্ষেত্রে, গ্রাহকদের ৭ দিন মেয়াদে ১.২ জিবি ইন্টারনেট পেতে একজ্যাক্ট ১৭ টাকা (ফ্লেক্সিলোড থেকে) অথবা ৭ দিন মেয়াদে ২.৪ জিবি (১.২ জিবি+ ১.২ জিবি বোনাস) ইন্টারনেট পেতে শুধুমাত্র MyGP অ্যাপথেকে ১৭ টাকা রিচার্জ করতে হবে।

গ্রাহকরা ফ্লেক্সিলোড থেকে ১৭ টাকায় ১.২ জিবি ইন্টারনেট (সকল চার্জসহ) অথবা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি (১.২ জিবি+ ১.২ জিবি বোনাস) ইন্টারনেট অফারটি এক ক্যালেন্ডার মাসে শুধুমাত্র একবার পেতে পারবেন।

১৭ টাকায় ১.২ জিবি ইন্টারনেট (সকল চার্জসহ) অথবা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি (১.২ জিবি+ ১.২ জিবি বোনাস) ইন্টারনেট অফারটি অ্যাক্টিভেশনের মাসসহ টানা ৯ মাস চালু থাকবে। প্রতি ক্যালেন্ডার মাসে গ্রাহকরা শুধুমাত্র একবার অফারটি নিতে পারবেন।

উপরোক্ত রিচার্জ পয়েন্ট (১৭ টাকা) অথবা ১৭ টাকা অফার শুধুমাত্র এলিজেবল নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য এবং অন্য সকল গ্রাহকদের জন্য অফারটি রেস্ট্রিকটেড থাকবে।

১৭ টাকায় ১.২ জিবি ইন্টারনেট (সকল চার্জসহ) অথবা MyGP অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি (১.২ জিবি+ ১.২ জিবি বোনাস) ইন্টারনেট অফারটির মেয়াদ ৭ দিন।

গ্রাহকরা *121*1111# ডায়াল করে তার অবশিষ্ট মাসিক অপ্ট-ইন কোটা চেক করতে পারবেন।

মেয়াদ শেষ হওয়ার পর (ভলিউম বা ভ্যালিডিট) প্রতিটি ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ হবে ৬.০৮৭৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি ) ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ