Nagad মোবাইল রিচার্জের জন্য 1,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার ৷

এখন থেকে, Nagad-এর যে কোনও নতুন পূর্ণ-প্রোফাইল গ্রাহক মোবাইল রিচার্জের জন্য মাসে সর্বাধিক 1,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

একজন সদ্য নিবন্ধিত Nagad গ্রাহক 20 শতাংশ ক্যাশব্যাক উপভোগ করার অধিকারী হবেন, তবে প্রথম মাসে তার নিজের নম্বরে যেকোন পরিমাণ মোবাইল রিচার্জে সর্বোচ্চ 300 টাকা।

এছাড়াও দ্বিতীয় মাসে, গ্রাহক তার নিজের নম্বরে যেকোন পরিমাণ মোবাইল রিচার্জে 20 শতাংশ ক্যাশব্যাক পাবেন, তবে 300 টাকার বেশি নয়, একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

গ্রাহককে তৃতীয় মাসে তার নিজের নম্বরে যেকোনো পরিমাণের মোবাইল রিচার্জ করলে 20 শতাংশ হারে 400 টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে।

একজন গ্রাহক যতবার খুশি তার নম্বর রিচার্জ করতে পারবেন কিন্তু অফার অনুযায়ী সর্বোচ্চ সীমা হল 1,000 টাকা।

এছাড়াও, এখন থেকে, প্রতিটি গ্রাহক Nagad অ্যাপের মাধ্যমে একটি Nagad অ্যাকাউন্ট খোলার পর তার প্রথম লগ-ইন করার জন্য 25 টাকা বোনাস উপভোগ করার অধিকারী হবেন।

যাইহোক, সমস্ত অফার উপভোগ করতে গ্রাহকদের অবশ্যই পিন সেট করে অ্যাকাউন্ট খুলতে হবে এবং ক্যাশব্যাক অফারগুলি উপভোগ করতে ফুল-প্রোফাইল অ্যাকাউন্টে থাকতে হবে।

আগামী ৩ অক্টোবর থেকে পরবর্তী কোনো নির্দেশনা জারি না হওয়া পর্যন্ত এই অভিযান কার্যকর থাকবে।

এই ক্যাম্পেইনের অধীনে প্রযোজ্য শর্তগুলি পূরণ করার পরে প্রতিটি মোবাইল রিচার্জের এক কার্যদিবসের মধ্যে 'নগদ অ্যাকাউন্ট'-এ ক্যাশব্যাক পাওয়া যাবে।

যদি কোনও গ্রাহক অফারের শর্তগুলি পূরণ করার পরেও ক্যাশব্যাক না পান তবে তিনি নাগদ হটলাইন নম্বর 16167 বা 09609616167 নম্বরে যোগাযোগ করে সমস্যার সমাধান করতে সক্ষম হবেন।

প্রচারাভিযান সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, নগদের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাদাত আদনান আহমেদ বলেছেন, "আমরা আশা করি এই অফারটি তাদের দৈনন্দিন যোগাযোগের জন্য মোবাইল রিচার্জে কিছুটা স্বস্তি দেবে এবং ডাক বিভাগের মোবাইল আর্থিক পরিষেবা নাগদের সাথে থাকতে হবে।"

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ