ফোনের পাওয়ার বাটন ছাড়া ফোন অন এবং অফ করতে শিখুন মাত্র 2 মিনিটে

আসসালামুআলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু । আজকে আমরা নিয়ে আসছি আপনাদের জন্য নতুন একটি আর্টিকেল,, এ আর্টিকেলে আমরা শিখব কিভাবে আমাদের ফোনের পাওয়ার বাটন কাজ না করলে,, কিভাবে ফোন অন এবং অফ করতে হয়?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা এটা অনেক সিম্পল কিন্তু সবাই পারেনা তাই আর দেরি না করে চলে, আসি আমাদের মেইন টপিকে । আমরা এখন জানতে চলেছি,, যে ফোনের পাওয়ার বাটন নষ্ট হয়ে গেলে কিভাবে ফোন অন করব এবং অফ করব।

আপনারা তো জানেন প্রাচীন যুগ থেকে, এই ফোন ব্যবহার করিনি কিন্তু বর্তমান যুগে এবং আধুনিক যুগে এসে,, আমরা এই ফোন ব্যবহার করতে পারি কিন্তু তবুও আমরা ছোট ছোট জিনিস অনেক কিছুই ফোন সম্পর্কে না জেনে ,আমরা ফোন ব্যবহার করি।

কিন্তু, আমরা এই তথ্য প্রযুক্তির জগতে সমস্যার মধ্যে থাকতে চাই না তাই সাময়িক সমস্যার সমাধান নিয়ে চলে আসলাম। আবার এই দুইটারে আপনারা যদি চান অবশ্যই অবশ্যই,, আমার এই আর্টিকেল এ পাবেন ।বর্তমানে আমারে আর্টিকেলে আপনাদের সুবিধার জন্য বিনা খরচেই বা বিনামূল্যে সামান্য, একটি টিউটোরিয়াল পড়েই আপনি আপনার ফোনের অনেক ধরনের কাজ বা টিপস এন্ড ট্রিক্স শিখতে পারেন, ধন্যবাদ ।

বন্ধুরা প্রথমে আপনারা আপনাদের ফোনে সেটিং নামে অ্যাপস লক্ষ করুন ,,,,তারপর সে অ্যাপসটি ক্লিক করুন এবং দেখতে পাচ্ছেন । যে একটি পেজ ওপেন হয়েছে আপনাদের সহযোগিতায় জন্য আমি নিচে একটি স্ক্রিনশট দিচ্ছি ।

বন্ধুরা আপনারা মনে হয় উপরের স্কিনশর্টটি দেখে চিনতে পেরেছেন বা বুঝতে পেরেছেন ,যে সেটিং অপশনে ক্লিক করতে হবে এবং আপনাদের জন্য আরেকটি সহযোগিতার জন্য ,,আর একটি স্ক্রিনশট নিচে দেয়া হলো আপনারা দয়া করে লক্ষ করুন, এবং সেই অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন ।

বন্ধুরা উপরের উল্লেখিত স্ক্রিনশট লক্ষ করেছেন ‌‌।‌ আপনারা দেখতে পাচ্ছেন সেটিং অপশনে যাওয়ার পর আর, একটি পেজ খুলছে এই পেজের একটু নিচে গেলে আপনারা দেখতে পারবেন যে কনফিডেন্স টুলস আপনারা এই অ্যাপটির উপর ক্লিক করবেন আপনাদের সহযোগিতার জন্য আমি নিজে একটি স্ক্রিনশট দেখছি আপনারা সবাই লক্ষ্য করে দেখুন 

 

উপরে স্ক্রিনশটটি দেখে আপনারা বুঝতে পারছেন যে জেস টাওয়ার আমাকে একটি অপশন দেখা যাচ্ছে কিন্তু সেই ক্লিক করুন তারপর আপনারা দেখতে পারবেন যে কি হবে দুই থেকে তিন তাস স্কিন ওপর দিয়ে ফোন অন এবং অফ করা যায় নিচের স্ক্রিনশটটি 

বন্ধুরা আশাকরি আপনারা উপরের স্ক্রিনশটটা খেয়াল করেছেন তারপর এবার দেখেন যে দুইটি এখানে অনেকগুলো অপশন আছে সবগুলো অন না করে দিত এবং টি-টোয়েন্টি অন করবেন তারপরে আপনারা নিজেরাই পরীক্ষা করবেন যে অফ করে ঠিক আছে কিনা আপনারা বুঝতে পারবেন যে আসলে এই আর্টিকেলটি সত্যি কি মিথ্যা ,

আর্টিকেলে শেষ কথা

প্রিয় বন্ধুরা মোবাইল ফোন বর্তমান সময়ের সবচেয়ে ব্যবহারযোগ্য ডিভাইস। খুব কম লোকই আছে যারা মোবাইল ফোন ছাড়া চলতে পারে । আমাদের দৈনিক জীবনে মোবাইল এর গুরুত্ব অপরিসীম।

প্রয়োজন অপ্রয়োজনে আমাদের মোবাইল ফোন দরকার হয়। কিন্তু দুর্ভাগ্যবশত আমাদের ফোনে অনেক সময় বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। এই সমস্যাগুলো দূর না করতে পারলে আমাদের মনে শান্তি হয় না।

প্রিয় বন্ধুরা আমাদের আজকের আর্টিকেল থেকে আমরা শিখতে বা জানতে পারলাম,,, কিভাবে সহজেই মোবাইল ফোনের পাওয়ার বাটন ছাড়া অন অফ করা যায়। আমাদের উপরের নিয়ম-নীতি মেনে কাজ করলে,

অবশ্যই আপনারা আপনাদের পাওয়ার বাটন ছাড়াই আপনাদের ফোন অন অফ করতে পারবেন আশা করি। আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের আর্টিকেলটি যদি ভালো লাগে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।

আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের কমেন্ট এ যথা সময়ে দ্রুত রিপ্লে দেওয়ার চেষ্টা করব। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আশা ব্যক্ত কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি,,, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ