মোবাইল দিয়ে অনলাইন ইনকাম ২০২২ | 3 Best Ways

মোবাইল দিয়ে অনলাইন ইনকাম আমরা অনেকেই করতে চাই। কিন্তু ভুল পদ্ধতি অবলম্বনের ফলে আমাদের মূল্যবান সময় নষ্ট তো হয়ই, কোনো টাকাও ইনকাম করতে পারিনা। আবার অনেক প্রতারকরা, ভন্ড ইউটিউবাররা আপনাদের কে বলে আপনি কোনো কষ্ট ছাড়াই মুহূর্তের মধ্যে মোবাইল দিয়ে অনলাইন ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু মোবাইল দিয়ে অনলাইন ইনকাম করতে হলে সবসময় একটি চিরন্তন সত্য মনে রাখবেন, কষ্ট ছাড়া কোনোদিন এক পয়সাও আর্নিং করতে পারবেন না! আমি আজকে আপনাদের কে মোবাইল দিয়ে অনলাইন ইনকাম করার সবচেয়ে বিশ্বস্ত কিছু পথ দেখাবো, এবং মনে রাখবেন, কষ্ট আপনাকে করতেই হবে এবং ধৈর্য ধরতে হবে।

মোবাইল দিয়ে অনলাইন ইনকাম

ফোনে আর্নিং করার কিছু পদ্ধতি নিচে উল্লেখ করা হলো। পুরোটাই ধৈর্য সহকারে বুঝে পড়বেন। আশা করি উপকৃত হবেন ইন শা আল্লাহ্।

১. জে-আইটি আর্নিং প্রোগ্রাম

জে আইটি আর্নিং প্রোগ্রামে আপনি আপনার হাতে থাকা ফোন দিয়েই আর্নিং করতে পারবেন। আপনার কাজ হলো এস.ই.ও ফ্রেন্ডলি আর্টিকেল লেখা। লিখে আপনাকে ওয়েবসাইট টিতে আপলোড দিতে হবে।

আপনি পে পার ভিউ অনুসারে টাকা পাবেন এবং ১০০ টাকা হলেই উইথড্র করতে পারবেন ( বিকাশ, রকেট, নগদ এবং শিওরক্যাশ এ ) । ২০ টাকা হলে সিমে রিচার্জ করতে পারবেন। ৫০০ টাকা হলে পেটিএম এর মাধ্যমে উইথড্র করতে পারবেন। আবার, কাউকে রেফার করলে তার আর্নিং এর ২০% পাবেন।

আপনার আর্টিকেল এ প্রতি ১০০০ ভিউ তে দেশভেদে ১০০০-২০০০ টাকা পাবেন। আপনাকে অবশ্যই নীতিমালা অনুসরণ করেই আর্টিকেল লেখতে হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন blog.jit.com.bd তে। 

২. Workupjob

Workupjob এর ওয়েবসাইট এর মাধ্যমে আপনি অন্যের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করে, ভিডিও ভিউ করে, ফেসবুক পেজ এ লাইক কিংবা ফলো করে ইত্যাদি মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। ওয়েবসাইট টিতে অনেক ধরনের ছোট ছোট কাজ আছে, যা করে আপনি টাকা পাবেন, কিন্তু আপনাকে টাকা উইথড্র করতে হলে ৩০০ টাকা ব্যালেন্স লাগবে, যার জন্য কিছুটা শ্রম আপনাকে দিতে হবে। 

ওয়েবসাইট : www.workupjob.com

৩. ইনস্টাগ্রাম মার্কেটিং

আপনি চাইলে আপনার মোবাইল দিয়েই ইনস্টাগ্রাম মার্কেটিং করতে পারবেন। ইনস্টাগ্রাম মার্কেটিং মূলত মোবাইলেই ভালো করা যায়। আপনি

  • ইনস্টাগ্রাম আইডিতে ফলোয়ার বাড়িয়ে সেই আইডিটি বিক্রি করতে পারেন।

  • ইনস্টাগ্রাম এ ক্লায়েন্ট জোগাড় করতে পারেন।

  • ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার হতে পারেন, ইত্যাদি

লাস্ট কিছু গুরুত্বপূর্ণ কথা :

কোনো প্রতারকের ফাঁদে পড়ে টাকা কোনো অবিশ্বস্ত জায়গায় ইনভেস্ট করবেন না, যেখানে আপনি ফ্রীতেই অনেক টাকা উপার্জন করতে পারবেন। দরকার শুধু একটু ধৈর্য।

তো আজকে এই তিনটি উপায় নিয়েই আলোচনা টির ইতি টানলাম। কোনো রকমের প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, এবং আপনার বন্ধুদেরকে আর্টিকেল টি শেয়ার করবেন।

কোনো ভুলভ্রান্তি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আজকের আর্টিকেল তাহলে এতটুকুই, পুরো আর্টিকেল টিকে ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে জানাই জে-আইটির পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ