মোবাইল ফোন দিয়ে ঘরে বসে কোন কাজ ছাড়াই প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা আয়

আসসালামু আলাইকুম,,,, প্রিয় ভিউয়ারস, আপ্নারা সবাই কেমন আছেন? আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আপ্নারা যারা টাইটেল দেখে আমার পুরো আর্টিকেল টা পড়তে এসেছেন। আমি নিশ্চিত যে আপ্নারা কাজ না করেই কিভাবে টাকা ইনকাম করা যায় তা খুজতেছেন।তাদেরকে আমি বলতে আপনারা ঠিক জায়গাতেই এসেছেন। আজকে আমি কথা বলব যে এমন অ্যাপ নিয়ে যেখানে কোন কাজ ছাড়াই টাকা ইনকাম করা যায়। টাকা ইনকাম করতে এখানে কোন পরিশ্রম লাগে না।

এই অ্যাপ এ আপনি ফ্রীতে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন।  এর জন্য আপনাকে কোন পরিশ্রম করতে হবে না।  আপনাকে শুদু একটা কাজ করতে হবে সেটা হলো রেফার করা। এখন বলতে পারেন যে ভাই আপনি এতক্ষণ ধরে বললেন কোন কাজ না করেই ইনকাম করতে পারব অনেক টাকা। 

কিন্তু এখন  আবার বলতেছেন যে রেফার করতে হবে।  তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই যে ভাই শুনেন রেফার করা কোন কাজ না। আর এইটুকু কে যে কাজ মনে করবে তাহলে আমরা যে পরিশ্রম করি। সেটাকে কি মনে করবেন। 

যাইহোক,,  যারা এইটুকু কাজ করতে পারবেন না। তাদেরকে আমি বলব ভাই আপনি এই আর্টিকেল টা আপনার জন্য না। আপনি এখান থেকে চলে জেতে পারেন। আর এর জন্য আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। আর যারা করতে চান তাদেরকে বলতে চাই ভাই চলেন আমরা বেশি কথা না বারিয়ে আমাদের মুল বিষয়টিতে নজর দেই। 

আমি আপনাদের যে অ্যাপ টার কথা বলব সেটা হলো  Snack video। এই অ্যাপ টা সম্পুর্ন টিকটক এবং লাইকির মতন। এইখান থেকে আপনি বিভিন্ন ভাবে কাজ করে ইনকাম করতে পারবেন। আবার আপনি কাজ না করেই শুধু রেফার করেও আয় করতে পারবেন দিনে অনেক টাকা। 

Snack video থেকে কিভাবে কাজ করবঃ

এই অ্যাপ এর কাজটা খুব কঠিন না। এখানে আপনি দুই ধরনের কাজ করতে পারবেন। প্রথম তা হলো আপনি ভিডিও দেখে এবং লাইক,কমেন্ট করে আয় করতে পারবেন।  আর দিতীয় টা হলো আপনি রেফার করে আয় করতে পারবেন। প্রতি রেফার এ আপনি পাবেন ৯০ টাকা করে। হ্যাঁ ঠিকই শুনেছেন প্রতি রেফার এ আপনি পাবেন ৯০ টাকা করে।

তাহলে ধরুন আপনি দিনে বেশি না মাত্র তিনটা লোক কে রেফার করলেন। তাহলে আপনি কত পাবেন নিশ্চয় বুজতে পারছেন। হ্যাঁ আপনি ৯০×৩= ২৭০ টাকা। আর এই তিনটি রেফার করতে সময় লাগবে মাত্র ৫ থেকে ১০ মিনিট। আমি মনে করি না যে ৩ টা রেফার করতে এর থেকে বেশি সময় লাগবে।

আর আপনি ভিডিও দেখে প্রতিদিন ৫০ থেকে ৬০ টাকা ইনকাম করতে পারবেন। তাহলে আপনারাই বলেন এটাকে কি কোন কাজ বলে। যারা এইটুকু পরিশ্রম করতে পারবেন।  তারা ভবিষ্যতে কোন কাজ করতে পারবেন বলে আমি মনে করি না।

এখন যাদের এই অ্যাপ এ কাজ করতে মনে চায় তাদের জন্য আমি নিচে লিংক দিয়ে দিব। আপনারা সেখান থেকে অ্যাপ ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলে কাজ করতে পারেন।

কিভাবে অ্যাকাউন্ট খুলবঃ 

ভাই অ্যাকাউন্ট খোলা কোন কঠিন না। অ্যাকাউন্ট খোলা একেবারে খুবই সহজ। আপনি নিচের নিয়ম টা ফলো করে অ্যাকাউন্ট খুলতে পারেন।

★ আপনি নিচের লিংকে ক্লিক করবেন। 

★ আপনাকে একটা ব্রাউজারে নিয়ে যাবে। সেখান থেকে Get Money তে ক্লিক করবেন। 

★ তারপর আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে।  সেখান থেকে আপনি অ্যাপ টা ডাউনলোড করবেন।

★ আপনি অ্যাপটি ওপেন করে ইমেইল দিয়ে অ্যাকাউন্ট টি খুলবেন।

★ তারপর ভিডিও আসবে তখন ভিডিও এর উপরে দেখবেন গোল্ড কয়েন এর একটা পিক আসবে সেখানে ক্লিক করবেন। 

★ তারপর দেখবেন লেখা আছে 'Input the invitation Code'  সেখানে ক্লিক করবেন। তারপর একটা কোড দিতে বলবে অ্যাকাউন্ট এক্টিভ করার জন্য। সেখানে আপনারা [278 393 439]এই কোড টা বসাবেন। ব্যাস আপনার অ্যাকাউন্ট খোলা শেষ।  এখন থেকে আপনি কাজ শুরু করতে পারবেন। 

App link:1. http://sck.io/YfadLpa5

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ
Md
Md