মোবাইল ফোন দিয়ে আসলেই কি কি কাজ করা সম্ভব দেখলে চমকে উঠবেন

মোবাইল বিশ্বের একটি অত্যাধুনিক যন্ত্র।যা দারা আমরা দেশে ও দেশের বাহিরের মানুষের সাথে খুব সহজেই যোগাযোগ করতে পারি।মোবাইল ফোন এখনকার সময়ে কম বেশি প্রত্যেকটি মানুষের কাছেই থাকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মোবাইল ফোন দিয়ে কি করা যায়?

বর্তমান সময়ে মোবাইল ফোন দিয়ে অনেক কিছুই সম্ভব।কিছু অনলাইন কাজ আছে যা আমরা মোবাইল ফোন দারা করে টাকা ইনকাম করতে পারি।অনলাইন কাজে যোগদান করতে পারি আমরা ঘরে থেকেও।

ছাত্র-ছাত্রীরা কিভাবে সাহায্য পায়?

ছাত্র-ছাত্রীরা মোবাইল ফোন দারা অনেক পাশেই সুবিধা পায়।যেমন:কোনো কারণে স্কুল বন্ধ হয়ে গেলে অনলাইনের মাধ্যমে শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের পড়াতে পাড়ে।এতে ছাত্র-ছাত্রীরা পড়াশুনায় মনযোগী থাকবে।

চাকুরীর কাজে মোবাইল ফোনের গুরুপ্ত কি?

বর্তমান  সময়ে একজন সরকারি চাকরী জীবী কোনো সমস্যা বা অসুস্থতার কারণে অফিসে না গিয়েও মোবাইল ফোনের মাধ্যমে তার অফিসে এটেন্ড করতে পাড়ে।ঘরে বসেই অফিসের সব ধরনের কাজ করতে পাড়ে।

মোবাইল ফোন দিয়ে কি কি সম্ভব?

মোবাইল ফোন দিয়ে আজকাল আমরা অনেক সুবিধা ভোগ করি।যেমন:কেউ বাহিরে আছে তাহার সাথে ফেসবুক,whatsapp,Imo ইত্যাদি ব্যবহার করে ভিডিও কলে কথা বলতে পারি।মোবাইল ফোনে গেমস খেলতে পারি ইত্যাদি ইত্যাদি।

মোবাইল ফোনের ক্ষতিকর দিক কি?

মোবাইল ফোন যতটা ভালো ততটাই খারাপ।আজকাল অনেক শিশু মোবাইল ফোন দারা গেমস খেলে এবং কাটুন দেখে।যার ফলে তারা পড়াশুনায় মনোযোগী হতে পাড়ে না,এবং অল্প বয়সেই শিশুদের চোখ বিপদের সমুক্ষীন হয়।বর্তমান সময়ে ফ্রিফায়ার ও পাব্জি নামে দুটি গেম পৃথিবী জুড়ে ক্ষ্যাতি অর্জন করেছে।যার দারা অনেক ছেলে তাদের নিজের ঘর থেকেই টাকা চুরি করছে গেমস খেলার জন্য।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
AHNAF - Jan 10, 2022, 6:17 PM - Add Reply

valo

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Students