ফোন দিয়ে প্রতিদিন ১৫০ থেকে ২০০ টাকা আয় ঘরে বসে মোবাইল দিয়ে

আসসালামু আলাইকুম,,,,, সবাই কেমন আছেন?বন্ধুরা আমাদের সমাজে অনেক মানুষ আছে যারা বেকার ঘুরে বেড়াচ্ছে। চাকরির পেছনে ছুটছে কিন্তু কোন চাকরি হচ্ছে না। এবং যারা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য বিভিন্ন ওয়েবসাইট এ ঘুরাঘুরি করছে।তাদের উদ্দেশ্যে আজকে আমি আপনাদের সামনে নতুন একটা অ্যাপ শেয়ার করব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেটা দিয়ে আপনি চাইলে অনায়াসে ১৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত আয় করার সুজোগ পাবেন। তাই অযথা এদিক ওদিক ঘুরে না বেরিয়ে চাইলে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে এই কাজটি করে প্রতিদিন ১৫০ থেকে ২০০ টাকা অনায়াসে আয় করতে পারবেন যেটা দিয়ে হয়ত আপনার পকেট খরচ চলে যাবে।

তাই দেরি না করে চলেন আমরা আমাদের মুল আলোচনায় ফিরে যাই। আজকে আমি আপনাদের সামনে একটি নতুন অ্যাপ শেয়ার করব। যেই আপ এ অন্য বেশি কিছু কাজ নেই। আপ্পস টার নাম হলো Daily earn অ্যাপ। 

Daily Earn : 

এই অ্যাপে আপ্নারা প্রতিদিন চাইলে কাজ করে পেমেন্ট নিতে পারেন। কারণ এই অ্যাপ এ কাজ করাটা খুবই সহজ। আমি আগেও বলেছি এখনও বলছি যে এখানে কাজ করে দিনে ১৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত কোনো করতে পারবেন। এর বেশি কিন্তু করতে পারবেন না। এই অ্যাপের কাজ মূলত ট্যস্ক কম্পলিট করা।

এখানে একটা একটা করে আপনাকে মোট ১8 টা ট্যস্ক কম্পলিট করতে হবে। এই ১৪ ট্যস্কে শুধু অ্যাড আসবে। আপনাকে সেই অ্যাড 3 সেকেন্ড সময় নিয়ে দেখতে হবে।

তারপর ১৫ নম্বর ট্যস্কেও অ্যাড আসবে অইটা দেখে সাথে সাথে আপনাকে অ্যাড এ ক্লিক করতে হবে। তারপর আপনাকে একটা ওয়েবসাইট এ নিয়ে যাবে অইখানে আপনার ৩০ সেকেন্ডে এর মতো অপেক্ষা করতে হবে।

তারপর আপনাকে অটোমেটিক  ওরা অ্যাপ এর ভেতর নিয়ে আসবে। এখানে আপনার কাজ শেষ। তারপর আপনি আবার একইভাবে কাজ করতে পারবেন।

এটার কোনো ব্রেক টাইম নেই। আপনার যখন ইচ্ছা তখনি করতে পারবেন। এর জন্য এরা আপনাকে ১ থেকে ২ টাকা করে দিবে।

আর এইভাবে কাজ করে  আপনি প্রতিদিন ১০০ থেকে ১৫০ টাকা অনায়াসে আয় করতে পারবেন। এই অ্যাপ আপনি ১০ টাকা হলে মোবাইল রিচারজ আর ৪০ টাকা হলে বিকাশ, রকেট এবং নগদ এ নিতে পারবেন।যদি কেউ কাজ করতে চান তাহলে নিচে লিংক দিয়ে দিব সেখান থেকে ডাউনলোড করে নিবেন। 

আরেক টা কথা এই অ্যাপ এ কাজ করতে হলে আপনাকে একটা VPN ডাউনলোড করতে হবে।  তারপর vpn থেকে US অথবা UN  কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে।

এছাড়াও আপ্নারা চাইলে এর পেমেন্ট প্রুফ দেখে তারপর কাজ করতে পারেন। এটা দেখতে হলে আপনাকে অবশ্যই তাদের টেলিগ্রাম চ্যানেল এ যুক্ত হতে হবে। আমি নিচে টেলিগ্রাম চ্যানেল এর লিংক দিয়ে দিব। আপনারা সেখানে যুক্ত হয়ে পেমেন্ট প্রুফ দেখে কাজ করতে পারেন।

ইনশাআল্লাহ পরে আবার কোন একটা আর্টিকেল এ কথা হবে। এই করনার মদ্ধে সবাই সুস্থ থাকুন এবং পরিবারের সাথে নিরাপদে থাকুন এই প্রত্যাশা নিয়ে আজকের আর্টিকেল এখানেই সমাপ্তি করলাম।ধন্যবাদ সবাইকে। 

Telegram Link: https://t.me/Daily_Earn_Official

Apps Link: https://play.google.com/store/apps/details?id=app.daily.earn.rewards.io

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ