এক চার্জে ১৪ দিন চলবে টানা, বাংলাদেশে শীঘ্রই লঞ্চ হল Mi Smart Band 6

শাওমির মি স্মার্ট ব্যান্ড, বা কেবলমাত্র এমআই ব্যান্ড যেমন এটি চিনে পরিচিত, অবিস্মরণীয়ভাবে বিশ্বজুড়ে সবচেয়ে জনপ্রিয় পরিধেয় পোশাকগুলির মধ্যে একটি। এটি ছোট, লাইটওয়েট এবং দুর্দান্ত সস্তা, তবুও এটি লক্ষ্য করে তোলে একটি টন স্টাফ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

গত বছর এমআই ব্যান্ড 5 একটি বড় ওএইলডি স্ক্রিন এবং একটি চৌম্বকীয় চার্জ নিয়ে এসেছে - এমআই ব্যান্ডের উপরে দুটি বড় আপগ্রেড এই বছর স্ক্রিনটি প্রান্ত-থেকে-প্রান্ত পূর্ণ-রঙ OLED সহ আরও বড় উত্সাহ দেখায়।

ইতিমধ্যে বিশ্বব্যাপী মহামারীটি ডাল অক্সিমিটারগুলিকে (এসপিও 2) অবশ্যই আবশ্যক করে তোলে এবং এমআই ব্যান্ড তার নিজের রক্তের অক্সিজেন স্তরের মনিটর যুক্ত করে সর্বশেষ প্রবণতাগুলির সাথে তাল মিলিয়ে চলেছে।

MI Band 6

আনবক্সিং

নতুন এমআই ব্যান্ড পূর্ববর্তী সংস্করণের মতো একই দীর্ঘ এবং পাতলা কাগজের বাক্সের মধ্যে প্যাক করা রয়েছে। বান্ডলে নিজেই ব্যান্ড থাকে, একটি স্ট্র্যাপ (আমাদের ক্ষেত্রে কালো), এবং এমআই ব্যান্ড 5 এর মতো একই চৌম্বকীয় চার্জারটি থাকে।

অদ্ভুতভাবে, বাক্সের অভ্যন্তরের অর্ধেক জায়গার অবিশ্বাস্য পুরু ম্যানুয়ালটি নষ্ট হয়। আমরা এমনটি দেখিনি, আমরা কি কিছুক্ষণের মধ্যে একটি বই বলব!

MI band 6ডিজাইন এবং চাবুক

Mi ব্যান্ড 6 এর দেহটি মাই ব্যান্ড 5 এর মতো আকারের - এটি প্লাস্টিকের একই ক্ষুদ্র অংশ এবং স্ক্রিনের উপরে টেম্পারেড গ্লাস রয়েছে। আকার এবং ওজন অনেকটা একই থাকে - 47.4 x 18.6 x 12.7 মিমি এবং 12.8 গ্রাম (বনাম 46.95 x 18.15 x 12.45 মিমি এবং 12 গ্রাম)। এবং এটি দুটি কারণের জন্য দুর্দান্ত খবর - নতুন বৈশিষ্ট্যগুলি এমআই ব্যান্ডটিকে বড় করে তুলেনি এবং আপনি আপনার এমআই ব্যান্ড 5 এর জন্য কেনা সমস্ত স্ট্র্যাপগুলি এমআই ব্যান্ড 6 এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 পর্যালোচনা

প্রধান আপগ্রেডটি হ'ল প্রদর্শন - এটি এখন 1.56 "AMOLED স্ক্রিন সহ ধারালো 326ppi রেজোলিউশন (152x486 পিক্সেল) থেকে 1.1" (29x126 পিক্স, 326ppi) up এটি বৃত্তাকার শীর্ষ এবং নীচে ব্যান্ডের মতো একই আকারের একটি প্রান্ত থেকে প্রান্ত প্যানেল।

অল-স্ক্রিন ফ্রন্ট থাকার অর্থ কোনও স্পর্শ-সংবেদনশীল কী নেই। পুরো প্রদর্শনটি ক্যাপাসিটিভ এবং আপনি হয় সোয়াইপ করুন (সমস্ত দিক দিয়ে), আলতো চাপুন, বা আলতো চাপুন এবং ব্যান্ডটি পরিচালনা করতে ধরুন। আমরা যখন মাঝে মাঝে ঘড়ির মুখের দিকে ফিরে যেতে চেয়েছিলাম তখন আমরা মাঝে মাঝে এই অনুপস্থিত কীটির জন্য পৌঁছতে পেরেছি, তবে এক সপ্তাহ বা তার মধ্যে এই অভ্যাসটি চলে গেছে।

স্ক্রিন গ্লাসটি এমআই ব্যান্ড 5 এর মতো স্ক্র্যাচগুলির পক্ষে খুব সংবেদনশীল বলে মনে হচ্ছে, তাই আপনি যদি কোন কঠিনটির জন্য আশা করেন তবে আমরা আপনাকে হতাশ করব। এমআই ব্যান্ড 6 এর নীচে সেন্সরগুলির বিভিন্ন ব্যবস্থা রয়েছে তবে এটি সমান পাতলা। হার্ট-রেট সেন্সরটি স্পো 2 (রক্ত অক্সিজেন) নিরীক্ষণ করার ক্ষমতা দিয়ে আপগ্রেড করা হয়েছে এবং সে কারণেই সম্ভবত নীচের অংশটি আলাদা দেখাচ্ছে। আপনি পোগো চার্জিং পিনগুলিও দেখতে পারেন।

রাবার স্ট্র্যাপের চারপাশে ইন্ডেন্টেশনগুলি এখনও এখানে রয়েছে এবং তারা সময়ের সাথে সাথে ময়লা জমে যাবে এবং র‍্যাশগুলি বা আরও খারাপ এড়াতে আমরা নিয়মিত এগুলি পরিষ্কার করার পরামর্শ দিই। এটি নিশ্চিত যে আদর্শ নয়, তবে এটি মাথা ব্যথাও নয়।

অবশেষে, Mi ব্যান্ড 6 পূর্ববর্তী মডেলের মতোই সুরক্ষিত - এতে স্ক্রিনটি সুরক্ষিত রাখতে একটি স্বভাবযুক্ত কাচ রয়েছে এবং পুরো জিনিসটি 5ATM পর্যন্ত ওয়াটারপ্রুফ করা হয়। আমরা সমুদ্রের জলে একটি এমআই ব্যান্ড 5 পরীক্ষা করেছি এবং এটি বেঁচে গেছে, আমরা নিমজ্জিত হওয়ার পরে আরও একজনকে মরতে দেখেছি।

তারপরে যখন চার্জারে চাপ দেওয়া হয়েছিল তখন আমরা প্রাণ ফিরে পাই এবং আমরা এর মধ্যে একটিকে মেরেছিলাম। তবে যখন ঝরনা এবং পুলগুলির কথা আসে - তখনও আমাদের এমআই ব্যান্ড 5 মডেল নিয়ে সমস্যা হয়নি এবং এখনও পর্যন্ত, এমআই ব্যান্ড 6 খুব ভালভাবে ধরে আছে।

বৈশিষ্ট্য এবং ইন্টারফেস

এমআই ব্যান্ড এমআই ফিট অ্যাপের সাথে কাজ করে এবং মূল কার্যকারিতা অপরিবর্তিত রয়েছে - এটি হৃদস্পন্দন পরিমাপ, স্লিপ ট্র্যাকিং, খেলাধুলা ট্র্যাকিং, বিজ্ঞপ্তিগুলি দেখাতে, ক্যামেরা শাটার হিসাবে কাজ করতে, আপনার ডিফল্ট সংগীত প্লেয়ারকে নিয়ন্ত্রণ করতে পারে, স্বাভাবিক অ্যালার্ম থাকতে পারে / টাইমার / স্টপওয়াচ ফাংশন। পাই - পার্সোনাল অ্যাক্টিভিটি ইন্টেলিজেন্স মোড এবং স্ট্রেস গণনাগুলি উপস্থিত রয়েছে। এমআই ব্যান্ড 5 এর মতোই, মি স্মার্ট ব্যান্ড 6 এছাড়াও মহিলা চক্র ট্র্যাক করতে পারে।

শ্বাস প্রশ্বাস ব্যায়াম পাশাপাশি উপলব্ধ। এখন, এই নতুন স্মার্ট ব্যান্ড 6 এছাড়াও স্পো 2 পরিমাপ এবং আরও বেশি স্পোর্টস মোড সরবরাহ করে। এটি স্পো 2 পরিমাপ এবং শ্বাস প্রশ্বাসের মানের বিকল্পগুলির সাথে স্লিপ ট্র্যাকিংয়ের উন্নতি করে, যদিও এই দুটি ব্যাটারির জীবনকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে। যদি আপনি ঘুমের সময় এইচআর, স্পো 2 এবং শ্বাস প্রশ্বাসের মান সক্ষম করে থাকেন তবে আপনাকে প্রতি তিন দিন বা তার পরে আপনার ব্যান্ডটি রিচার্জ করতে হবে।

এমআই ব্যান্ড of এর ইন্টারফেসটি একটি পরিচিত বিষয় তবে বড় স্ক্রিনে ছড়িয়ে পড়ে। আপনি এমআই ফিট অ্যাপ্লিকেশনটির মধ্যে স্টোর বিভাগে প্রচুর ঘড়ির মুখগুলি পেয়েছেন তবে প্রায় অর্ধেক মুখ এশিয়ান দর্শকদের উপযোগী এবং এটি অপরিচিত হবে, যদি পাশ্চাত্য ব্যবহারকারীদের কাছে বিভ্রান্ত না হয়। তবুও, নির্বাচনের জন্য পর্যাপ্ত পরিমাণ রয়েছে এবং সর্বোত্তম অংশটি হ'ল আপনি সর্বদা এটি আপনার পছন্দ হিসাবে একটি লেআউট চয়ন করে এবং একটি কাস্টম ব্যাকগ্রাউন্ড রেখে নিজের তৈরি করতে পারেন।

মাই ফিট অ্যাপ - শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 রিভিউ এমআই ফিট অ্যাপ - শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 রিভিউ মাই ফিট অ্যাপ - শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 রিভিউ এমআই ফিট অ্যাপ - শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 রিভিউ এমআই ফিট অ্যাপ - শাওমি এমআই স্মার্টব্যান্ড 6 রিভিউ মাই ফিট অ্যাপ - শাওমি মি স্মার্টব্যান্ড 6 পর্যালোচনা

মাই ফিট অ্যাপ

এমআই স্মার্ট ব্যান্ড এর কোনও বোতাম নেই, তাই এটি নেভিগেশনের জন্য সম্পূর্ণ সোয়াইপ অঙ্গভঙ্গির উপর নির্ভর করে। ঘড়ির মুখে উপরে বা নীচে স্যুইপ করা স্থিতি (পদক্ষেপ, দূরত্ব, ক্যালরি) সহ মূল মেনু নিয়ে আসে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ