মেসেঞ্জারে আনসেন্ড অথবা রিমুভ করা মেসেজ কিভাবে দেখবেন?

মেসেঞ্জারের ডিলিটকৃত মেসেজটি ফিরে পেতে চান সেহেতু আপনাকে একটি থার্ডপার্টি সফটওয়্যার এর সাহায্য নিতে হবে। যদিও মেসেঞ্জার আপনাকে এর জন্য কোন পারমিশন দেয় না তবুও আপনি একটি থার্ডপার্টি সফটওয়্যার এর সাহায্য নিয়ে এ কাজটি খুব আরামে সম্পন্ন করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো চলুন শুরু করি

প্রথমে আপনি প্লে স্টোর থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন আমি লিংক দিয়ে দিচ্ছি

Unseen Messenger | Recover & View Deleted Messages - Apps on Google Play

তারপর আপনাকে যে কাজটি করতে হবে এই অ্যাপ্লিকেশনের যত টার্মস এন্ড কন্ডিশন আছে সবগুলো এক্সেপ্ট করতে হবে। তারপর দেখবেন একটি নোটিফিকেশন বার দেখাবে সেখানে আপনারা ওই সফটওয়্যার এর নোটিফিকেশন অন করে দিতে হবে।

তারপর দেখবেন আপনার মোবাইলে ইন্সটল কৃত অ্যাপ্লিকেশনগুলি চলে আসছে এর মধ্যে আপনাকে সর্বনিম্ন তিনটি অ্যাপ্লিকেশন সিলেক্ট করতে হবে দেখুন আমি এখানে তিনটি সিলেক্ট করেছি। যেহেতু এটি একটি সফটওয়্যারই মেসেজ ডিলিট করা যায় সে কারণে আমি এই তিনটি সিলেক্ট করেছি।

দেখুন আমি আমার বন্ধুর অ্যাকাউন্ট থেকে আমার একাউন্টে একটি মেসেজ করেছি এবং সেটি ডিলিট করে দিয়েছি

এখন আমার সেই ডিলিটকৃত মেসেজটি ফিরে পেতে হলে কি করতে হবে ওই অ্যাপ্লিকেশন যেটা আপনি একটু আগে ডাউনলোড করেছেন সেখানে যান এবং মেসেঞ্জার অপশনটি খুজে বের করুন।

এখানে আপনি আরো একটি সুবিধা পাবেন সুবিধাটি হচ্ছে যদি কেউ আপনাকে কোন ফটো ভিডিও কিংবা কোন জিপ ফাইল মেসেজ করে ডিলিট করে দেয় সেটা ওই অ্যাপ্লিকেশন এর উপরে সেভ হয়ে থাকবে আপনি ওখানে ঢুকে দেখতে পারবেন

তো আপনাকে এভাবে কেউ যদি মেসেঞ্জারে ইমুতে কিংবা হোয়াটস্যাপে অথবা আপনি নিজেও যদি কোন মেসেজ করে তা ডিলিট করে দেন সেটা ওই অ্যাপ্লিকেশনে ততক্ষণ পর্যন্ত সেভ হয়ে থাকবে যতক্ষণ না আপনি ওই অ্যাপ্লিকেশন থেকে আপনার মেসেজটি রিমুভ করছেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Online marketing expert, data analyst specialist at fiver & freelancer, Usa gmail, voice mail,vpn creator Article writer notre dame college history club