সাইড ভিজিট,লাইক,কমেন্ট এবং চ্যানেল সাবসক্রাইব করে আয় করুন বাংলাদেশি সাইড থেকে

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন।আমিও অনেক ভালো আছি। Amrtube ওয়েবসাইট থেকে যারা প্রফেশনালী ইনকাম করার কথা ভাবছেন তাদের জন্য আমার মতে পেইড ভার্সন টি সবচেয়ে উপযুক্ত বলে আমি মনে করি। কারণ পেইড ভার্সনে সুযোগ সুবিধা, ফ্রী ভার্সনের চেয়ে অধিকাংশ বেশি পাবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তবে চলুন আলোচনা শুরু করি আর্টিকেলটি দীর্ঘ হবে, তবে কষ্ট করে সাথে থাকার চেষ্টা করুন যদি আপনার প্রথমে আমি বিষয় বস্তু গুলো ভাগ করে নিব, যাতে করে সহজেই বুঝতে পারেন অথবা আমি সহজেই বুঝাতে পারি,

নিচে লক্ষ্য করুনঃ

SIGN UP *.LOGIN *.Website Traffic *.Facebook Page Likes *.YouTube Subscribers & Video Likes *.Retweets & Likes *.Twitter Followers *.Instagram Followers & LiOut *.Affiliate Programme *.Point Cash Out SIGN UP

Amrtube ওয়েবসাইটে যুক্ত হওয়ার জন্য প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে।

উল্লেখ্যঃ- Amrtube এ রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই খেয়াল রাখবেন ফোন নাম্বার যেন ভুল না হয়। কারণ Amrtube ওয়েবসাইট একটি ডিভাইস থেকে মাত্র একটি একাউন্ট রেজিস্ট্রেশন করার সুযোগ দেয়।

উদাহরণঃ- আপনার নাম ও ফোন নাম্বার দিয়ে Create বাটনে ক্লিক করুন এবং পরবর্তীতে ৬-সংখ্যার গোপন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন সফল করুন।

LOGIN আপনার রেজিস্ট্রেশন করা কমপ্লিট হয়ে থাকলে এবার ✆ ফোন নাম্বার ও ৬-সংখ্যার গোপন নাম্বার দিয়ে Amrtube এ প্রবেশ করুন। প্রাথমিক পর্যায়ের কার্যক্রম শেষ এবার চলুন মূল বিষয়ের উপর আলোচনা করি Website Traffic ওয়েবসাইট ভিজিট করে আর্ন করতে পারবেন এবং আপনার ওয়েবসাইটকেও প্রমোট করতে পারবেন।

ওয়েবসাইট ভিজিট করার জন্য উপরের মেনুবার আইকন থেকে Website Traffic এর উপর ক্লিক করুন এবার নিচের দিকে লক্ষ্য করুন Refresh Page লিখার নিচে বিভিন্ন ক্যাটাগরির ওয়েবসাইট প্রদর্শিত হবে, এখান থেকে যেকোনো একটি সিলেক্ট করুন এবং ওয়েবসাইটে প্রবেশ করুন ৩০-৪০ সেকেন্ড সময় অপেক্ষা করুন তারপর ব্রেক বাটন টিপে পুণরায় Amrtube এ ফিরে আসুন সাথে সাথে আপনার একাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে।

এখন আপনার ওয়েবসাইট কিভাবে প্রমোট করাবেন My Website এর উপর ক্লিক করে পরবর্তী ধাপে যান এরপর Add New website এ ক্লিক করুন এবার এই ধাপে ফর্মটি পূরণ করে কনফার্ম করুন।

এভাবেই সহজে আপনার ওয়েবসাইটে ভিজিটর সংখ্যা বৃদ্ধি করতে পারবেন তবে উল্লেখ্য পর্যাপ্ত পয়েন্ট থাকতে হবে আপনার একাউন্টে।

Facebook Page Likes উপরের ফেসবুক আইকনে ক্লিক করে নিচের দিকে লক্ষ্য করুন তিনটি অপশন দেখতে পাবেন

1.Page Likes

2.Post Likes

3.Post Comment

এই তিনটি অনশনের মাধ্যমে পয়েন্ট আর্ন করতে পারবেন এবং প্রতি লাইকের বিপরীতে আপনি পাবেন ৫০-পয়েন্ট যা সরাসরি আপনার মূল একাউন্টে যোগ হয়ে যাবে।

এবং আপনি একই নিয়মে আপনার ফেসবুক পেইজে, পেইজ লাইক, পোস্ট লাইক, কমেন্ট নিতে পারবেন।

YouTube Subscribers & Video Likes ইউটিউব বাটনের উপর ক্লিক করে নিচের আগের মতই তিনটি অপশন পাবেন

1.Channel Subscribe

2.Like Video

3.watch video

প্রতিটি কাজের বিনিময়ে আপনি পাবেন ৫০-পয়েন্ট, উদাহরণ আপনি যদি চ্যানেল সাবস্ক্রাইব করুন তাহলে প্রদর্শিত চ্যানেল সিলেক্ট করে ক্লিক করুন এবং সাবস্ক্রাইব করে ব্রেক বাটনে ক্লিক করুন, আপনার একাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে।

এছাড়াও আপনার নিজের চ্যানেলের জন্য সাবস্ক্রাইব নিতে পারেন তার জন্য আপনাকে মাই চ্যানেলে ক্লিক করে আপনার চ্যানেলে Url এড করতে হবে তার জন্য আপনার একাউন্টে পর্যাপ্ত পয়েন্ট থাকতে হবে। আপনি চাইলে পয়েন্ট ক্রয় করেও চ্যানেল সাবস্ক্রাইব করাতে পারেন।

Share & Likes এই কাজটি একটু ভিন্ন রকম, যেমন ধরুন আপনি প্রথমে শেয়ার আইকনে ক্লিক করে নিচে প্রদর্শিত ওয়েবসাইট আপনার ফেসবুকে শেয়ার করে আর্ন করতে পারেন, প্রতিটি শেয়ার আপনি পাবেন ৫০-পয়েন্ট যা সরাসরি আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।

Twitter Followers এই অপশনটি তে কাজ করতে আপনার একটি Twitter Account লাগবে এবং প্রদর্শিত একাউন্ট গুলোতে ফলো বাটনে ক্লিক করতে হবে যার বিনিময়ে আপনি পাবেন ৫০-পয়েন্ট।

Instagram Followers & LiOut এই অপশনটিও Twitter এর মতো সেইম কাজ তাই বিস্তারিত বলার প্রয়োজন নেই, এখানেও আপনি ৫০ পয়েন্ট করে পাবেন। Affiliate Programme এই Affiliate নিয়ে বিস্তারিত আলোচনা করা দরকার।

Amrtube ওয়েবসাইটে প্রবেশ করার পর লক্ষ্য করুন উপরে free point বলে একটি অপশন আছে, আপনি free point এ ক্লিক করুন এবং পরবর্তী ধাপে যান, এবার এখানে ভালো করে লক্ষ্য করুন Affiliate link লেখা একটি বক্স দেখতে পাবেন।

বক্সের ভিতরে একটি অটোমেটিক লিংক তৈরী করা আছে, এবার এটিকে কপি করুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন, যদি কেউ আপনার লিংকে ক্লিক করে একাউন্ট জেনারেট করে তাহলে আপনি পাবেন ৫০০-পয়েন্ট ফ্রী।

Point Cash Out উপরে Cash Out অপশনে ক্লিক করে পরবর্তী ধাপে যান এবং এখান থেকে প্রথমে কত পয়েন্ট Cash করবেন তা সিলেক্ট করুন তারপর নিচের বক্সে ✆ ফোন নাম্বার দিন এবার তিন নাম্বার বক্স থেকে সিলেক্ট করুন আপনি কোন মাধ্যমে পেমেন্ট নিবেন যেমনঃ- বিকাশ, রকেট।

এবার সবকিছু ঠিকঠাক থাকলে কনফার্ম বাটনে ক্লিক করুন ৪৮-ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। রেজিস্ট্রেশন তো আজকের আর্টিকেলর সমাপ্তি এখানেই টানতে হচ্ছে, আর একটি কথা আপনারা যদি

Amrtube এ প্রফেশনলী কাজ করতে চান তাহলে অবশ্যই পেইড ভার্সনে কাজ করার চেষ্টা করবেন। আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লাগলো, তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ