iPhone SE 4 নচ সহ 6.1-ইঞ্চি LCD ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত।

ইয়াং ম্যাকরুমার্সকে বলেছেন যে তিনি চতুর্থ প্রজন্মের আইফোন এসই-এর জন্য তার প্রত্যাশাগুলি সংশোধন করেছেন। 2021 সালের অক্টোবরে, Apple-এর পরিকল্পনা সম্পর্কে অন্তর্দৃষ্টি প্রদান করার সময় একটি খুব ভাল ট্র্যাক রেকর্ড থাকা ইয়াং বলেছিলেন যে কোম্পানি 2024 সালে একটি 5.7- থেকে 6.1-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি গর্ত-আকৃতির একটি নতুন iPhone SE মডেল প্রকাশ করার পরিকল্পনা করছে। সামনের ক্যামেরার জন্য কাটআউট।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

পূর্ববর্তী সময়ে, এই তথ্যটি ইঙ্গিত দিতে পারে যে অ্যাপল চতুর্থ প্রজন্মের ‍iPhone SE–-তে ডায়নামিক দ্বীপ যুক্ত করার জন্য অন্বেষণ করছে, একটি পরিবর্তন যা প্রশংসনীয় বলে মনে হয়েছিল যে, ডিভাইসটি 2024 সালে মুক্তি পেলে, ‌ডাইনামিক দ্বীপটি চারটিতেই উপস্থিত থাকবে। সেই সময়ে উপলব্ধ প্রধান আইফোন মডেল। যাইহোক, ইয়ং এর সর্বশেষ তথ্য এই সম্ভাবনা বাতিল বলে মনে হচ্ছে।

এখন, ইয়াং এর সংশোধিত পূর্বাভাস দাবি করেছে যে ডিভাইসটিতে একটি খাঁজ সহ 6.1-ইঞ্চি ডিসপ্লে থাকবে। ফেস আইডি সহজতর করার জন্য ‌iPhone SE’-এর খাঁজে অন্যান্য iPhone মডেলের মতো একটি TrueDepth ক্যামেরা অ্যারে থাকবে কিনা তা জানা যায়নি।

কিছু গুজব ইঙ্গিত দেয় যে ‍iPhone SE– ফেস আইডি অর্জন করবে না, পরিবর্তে খরচ কম রাখতে পূর্ববর্তী মডেলগুলির মতো টাচ আইডি দিয়ে আটকে থাকবে৷

একটি অল-স্ক্রিন ডিজাইনে চলে যাওয়ায়, ডিভাইসের নীচের বেজেলে ক্যাপাসিটিভ ‌টাচ আইডি’ হোম বোতামের জন্য আর জায়গা থাকবে না। মাইড্রাইভার্স এবং অ্যাপল বিশ্লেষক মিং-চি কুও-এর তথ্য সহ একাধিক রিপোর্ট থেকে জানা যায় যে অ্যাপল আইফোন এসই-তে একটি ‌টাচ আইডি’ সাইড বোতাম যুক্ত করার পরিকল্পনা করছে, অনেকটা আইপ্যাড এয়ার এবং আইপ্যাড মিনির মতো।

চতুর্থ-প্রজন্মের ‌আইফোন এসই‌-এর খাঁজের মাপ এখনও জানা যায়নি, তবে মনে হয় এটি ‌আইফোন XR-এর তুলনায় সংকীর্ণ হতে পারে যদি এতে ‌ফেস আইডি’-এর জন্য ডট প্রজেক্টরের মতো উপাদান না থাকে কারণ ডিভাইসটিতে ‌টাচ আইডি-এর বৈশিষ্ট্য রয়েছে। .

চাইনিজ সাইট মাইড্রাইভার্স এবং এবং লিকার জন প্রসার বিশ্বাস করেন যে ‌iPhone SE– একটি ‌iPhone XR-এর মতো ডিজাইনে চলে যাওয়ার জন্য সেট করা হয়েছে, যার মধ্যে হোম বোতামটি বাদ দেওয়া জড়িত। পরিবর্তনটি সম্ভবত যেহেতু অ্যাপলের "SE" পণ্যগুলি এখনও পর্যন্ত পুরানো ডিভাইসগুলির ডিজাইন ব্যবহার করেছে৷

আইফোন XR-এ একটি 6.1-ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে এবং মিং-চি কুও বলেছেন যে অ্যাপল এই ডিসপ্লে আকারের একটি ‌আইফোন এসই-তে কাজ করছে। ইয়াং-এর সর্বশেষ দাবি এইভাবে এই অন্যান্য প্রতিবেদনগুলিকে সমর্থন করে বলে মনে হয় এবং পরবর্তী প্রজন্মের আইফোন এসই’-এর ডিজাইন থেকে কী আশা করা যায় তার একটি পরিষ্কার চিত্র সিমেন্ট করতে সাহায্য করে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ