ভাবছেন আইফোন 14 প্রো 1.3 লক্ষ টাকা খুব সস্তা?

অ্যাপলের আইফোন 14 প্রো সিরিজটি এই বছর লঞ্চ হওয়া সবচেয়ে ব্যয়বহুল স্মার্টফোন নাও হতে পারে। যাইহোক, 1.29 লক্ষ টাকা থেকে শুরু করে, এটি এখনও বেশিরভাগ লোকের জন্য বেশ ব্যয়বহুল।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এটি বলার সাথে সাথে, এমন কিছু আছেন যারা মনে করতে পারেন যে আইফোন 14 প্রো যথেষ্ট ব্যয়বহুল নয়, এটি যথেষ্ট একচেটিয়া নয়।

ক্যাভিয়ার, আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ড তার সর্বশেষ আইফোন 14 প্রো সিরিজের সংস্করণ চালু করেছে, এবং গুরুত্ব সহকারে, তারা যতটা জিনিস পেতে পারে ততটাই বন্য।

ক্যাভিয়ারের কিছু অতি ব্যয়বহুল ফ্ল্যাগশিপ নেওয়ার এবং মানবজাতির কাছে পরিচিত বেশ কিছু বিরল এবং ব্যয়বহুল উপকরণ ব্যবহার করে তাদের এক্সক্লুসিভিটি ফ্যাক্টরকে 11 পর্যন্ত পরিণত করার ইতিহাস রয়েছে।

কয়েক বছর আগে, তারা একটি আইফোন 13 লঞ্চ করেছিল যেটিতে একটি উল্কাপিণ্ডের একটি অংশ এমবেড করা ছিল।

এই বছর, তারা যে সবচেয়ে দামি আইফোন তৈরি করেছে তার নাম ক্যাভিয়ার আইফোন 14 প্রো ডেটোনা। ঘড়িটিতে আসলে সোনার একটি রোলেক্স কসমোগ্রাফ ডেটোনা এবং 8টি হীরা রয়েছে।

আইফোন ডেটোনা 18-ক্যারেট সোনার তৈরি অন্যান্য অ্যাপ্লিকও ব্যবহার করে এবং এর দাম প্রায় $133,670 বা প্রায় 1.10 কোটি টাকা ৷

ডিভাইসটি নিজেই, এটি একটি মৌলিক আইফোন 14 প্রো, 128টি অনবোর্ড স্টোরেজ সহ। সম্ভাব্য গ্রাহকরা আরও কয়েক হাজার ডলার প্রদান করে একটি উচ্চতর স্টোরেজ ভেরিয়েন্টে আপগ্রেড করতে পারেন।

সম্ভাব্য গ্রাহকরা আইফোন 14 প্রো ম্যাক্স এবং এর সমস্ত স্টোরেজ ভেরিয়েন্টের জন্যও যেতে পারেন যদি তারা আরও কয়েক হাজার ডলার খরচ করতে চান।

iPhone 14 Caviar Daytona-এর উৎপাদন সীমিত হবে মাত্র 3টি ঘড়ি। আশ্চর্যের বিষয় হল যে ক্যাভিয়ার আসলে এমন একটি ঘড়ির জন্য গিয়েছিল যা খুচরা বাজারে খুঁজে পাওয়া অত্যন্ত কঠিন।

Rolex Cosmograph Daytona-এর দাম কমপক্ষে 30 লক্ষ টাকা, এমনকি আপনি যখন আরও কিছু মৌলিক কনফিগারেশনের জন্য যান তখনও খুচরো।

যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে বিলাসবহুল ঘড়ির বাজার যেভাবে কাজ করছে, বিশেষ করে রোলেক্স, আপনার কাছে টাকা থাকলেও আপনি কেবল একটি কিনতে পারবেন না।

ক্যাভিয়ার লঞ্চ করা "সবচেয়ে সস্তা" আইফোন 14 প্রো সম্পর্কে, আমাদের কাছে রয়েছে সাংরিয়া বাটারফ্লাই আইফোন 14। আইফোনের এই বিশেষ মূল্য প্রায় $6820 বা 5.67 লক্ষ টাকা।

এটি হালকা ওজনের টাইটানিয়াম দিয়ে তৈরি, এতে একগুচ্ছ রুবি এবং ছোট কার্ট হীরা রয়েছে এবং এটি হাতে পালিশ করা হয়।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ