আইফোন 13 প্রো রিভিউ ও আনবক্সিং iphone 13 pro Review

আইফোন 13 প্রো আনবক্সিং

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আইফোন 13 সিরিজের জন্য লঞ্চ লাইভস্ট্রিমটি পুনরায় দেখার পরে, আমি বলতে চাই, এটি সত্যিই "অদ্ভুত" বলে মনে হয়েছিল যে অ্যাপল একবারও একটি পণ্য লঞ্চ করেনি।

প্রত্যাশিত হিসাবে, পরবর্তী আইফোনের পরিবর্তনগুলি কতটা দেখতে হবে তাও আমি আন্দাজ করিনি।  এটি একটি সত্যিই কঠিন আপডেট, এবং এটি চমৎকার যে ব্র্যান্ডটি তাদের মূল ডিজাইনের থিমের সাথে লেগে থাকার সিদ্ধান্ত নিয়েছে।

এটি অবশ্যই আমার ফোনে দেখা সেরা ক্যামেরা।  এটি একই দুর্দান্ত ক্যামেরা যা আইফোন 12 ইভেন্টে দেখানো হয়েছিল, পাশাপাশি এটি গত বছরের আইফোনের চেয়ে অনেক ভাল।  আমি প্রায় শপথ করেছিলাম যে এটি দেখতে কতটা ভাল ছিল তাতে আমার অবাক হওয়া উচিত নয়।  প্রকৃতপক্ষে, আমি মনে করি যে অন্যান্য অনেক দুর্দান্ত দিক ছিল।  আমি আজকের প্রেস রিলিজ থেকে একটি ছবি তুলেছিলাম, এবং আমি দেখে বেশ অবাক হয়েছি যে সামনের ক্যামেরাটি গত বছরের আইফোনের চেয়ে বেশি অবস্থানে ছিল, যা আমি আইফোন 13 -এর জন্য জনপ্রিয় হওয়ার আশা করি।

 আইফোন 13 সিরিজ স্পষ্টতই আইফোন 11 থেকে খুব আলাদা, বিশেষত যখন ক্যামেরার কথা আসে।  এটি সত্যিই ক্যামেরায় ফোকাস করার জন্য অ্যাপলের প্রতিশ্রুতি দেখায়।  সবাই একটি দুর্দান্ত প্রসেসর, উন্নত ব্যাটারি লাইফ, উন্নত ক্যামেরা, OLED ডিসপ্লে, 4G, ইত্যাদি আশা করেছিল৷ কিন্তু এটি খুব আলাদা৷  ভবিষ্যতে এটি একটি সাধারণ কৌশল হয়ে যায় কিনা তা দেখার জন্য আমি আগ্রহী।  সত্যি বলতে কি, আমি এক ধরনের।  অধিক বিদ্যুৎ বড় বাণিজ্য-বন্ধ নয়।

ক্যামেরায় 4 গুণ দ্রুত জুমিং, 70% ছোট তরঙ্গ এবং গুণমান বৃদ্ধির বৈশিষ্ট্য রয়েছে।  উপরন্তু, আপডেট করা ইমেজ প্রসেসিং অ্যালগরিদম।  আমি শুধু আশা করি যে বিপ্লব শুধু প্রচার নয়।

জিনিসটি হল, এটি আইফোন 13-এ আপনি পেতে পারেন এমন সেরা সফ্টওয়্যার নয়। স্পষ্টতই এটি দেখতে সহজ, কিন্তু পারফরম্যান্সের ক্ষেত্রে ক্যামেরাটি আসলে কতটা সাহায্য করতে পারে?  আসুন আমরা নিজেরাই দেখি।  আমি ড্রাইভওয়েতে একটি গাড়ির ফটো দেখতে এবং সম্পাদনার সরঞ্জামগুলি পরীক্ষা করার জন্য বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। 

আমি অবাক হয়েছি যে আইফোন 13 আসলে গত বছরের আইফোন 12 এর চেয়ে গাড়ির দুর্দান্ত শট নেওয়ার ক্ষেত্রে ভাল ছিল!  ভালভাবে সংজ্ঞায়িত প্রান্ত, কোন ছায়া নেই, এবং চমৎকার রঙের প্রজননের সাথে ছবিটি অনেক উজ্জ্বল দেখায়।  আমি আইফোনের নাইট সাইট সংযোজনের একটি বিশাল ভক্ত।  এটি এমন জিনিস যা আইফোনকে অন্যান্য স্মার্টফোনের তুলনায় গেমের চেয়ে এগিয়ে রাখে।  সামগ্রিকভাবে, আইফোন 13 একটি বিশাল আপগ্রেড, এবং এটি আইফোন বাজারে এখন পর্যন্ত সেরা ক্যামেরা।

 আমি যা দেখছি তা থেকে, iPhone 13s হল একমাত্র iPhone মডেল যা একটি নতুন বড় ক্যামেরা আপগ্রেড পেতে পারে।  তারা এখনও ফেস আইডির জন্য TrueDepth ক্যামেরা পায়, যা ঝরঝরে।  ক্যামেরার বাকি অংশের জন্য, এটি যথারীতি বেশ ব্যবসা।

 যদি আপনি এই গল্পটি পছন্দ করেন, দয়া করে শেয়ার করুন,

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Heroo Sagor Sorkar - Oct 28, 2021, 2:18 PM - Add Reply

<iframe data-aa="1825627" src="//ad.a-ads.com/1825627?size=728x90" style="width:728px; height:90px; border:0px; padding:0; overflow:hidden; background-color: transparent;" ></iframe>

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ