অনলাইনে ইনকাম করার সেরা অ্যাপ

আসসালমুআলাইকুম,আজ কে আমি আপনাদের জন্য ধামাকা একটা অ্যাপস নিয়ে আসলাম।এই অ্যাপস টার মাধ্যমে আপনারা প্রতিদিন 100 থেকে 200 বা তার বেশী ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সত্যি বলছি ভিউয়ার্স আমি পেমেন্ট পেয়েছি।আর আমি জে সাইট বা অ্যাপস এর কথা বলি সবগুলোতেই আমি আগে নিজে কাজ করি।তারপর পেমেন্ট যদি পাই তাহলেই আপনাদের সাথে শেয়ার করি।কারণ অনেকেই অনলাইন এ অনেক ভাবে পতারিতও হয়।

তাহলে আসুন জেনে নিই সাইটের নাম কি:

সাইটের নাম হলো, webpay

অ্যাপস ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন।

 কিভাবে অ্যাকাউন্ট খুলবেন: 

প্রথমে প্লে স্টোরে যাবেন তারপর অ্যাপ টি ডাউনলোড করে নিবেন।সাথে জে কোনো একটা VPN ডাউনলোড করবেন।তারপর রেজিষ্টার ক্লিক করে প্রথমে নাম দিবেন,ইমেইল অ্যাড্রেস দিবেন, নাম্বার দিবেন, রেফার কোড 6717277 এইটা দিবেন অবশ্যই না হলে কিন্তু পেমেন্ট পাবেন না।তারপর সাবমিট এ ক্লিক করবেন।

তারপর আপনার নাম্বারে একটা otp পিন যাবে সেই পিন টা দেবেন তারপর সাবমিট করবেন।শেষ হয়ে যাবে আপনার অ্যাকাউন্ট খোলা। তারপর লগ ইন করে অ্যাপস এ ঢোকেন।

লগ ইন করার পর দেখবেন how to work নামে একটা অপশন আছে।সেইটাই ক্লিক করে দেখবে ভিডিওটা কিভাবে কাজ করবেন।আরো কিছু ফিচার আছে সব দেখে নিবেন।

কিভাবে কাজ করবেন:-

স্টার্ট ওয়ার্ক নামে একটা অপশন আছে।সেইখানে ক্লিক করলে দুইটা কাজ পাবেন একটা হলো লিংক এর কাজ, আর একটা হলো ভিডিও দেখার কাজ।

লিংকের কাজ কি:-

লিংকের ভিতরে ক্লিক করলে 15 টা অপশন থাকবে। ভিজিট নাউ তে ক্লিক করলে job started লেখা আসবে 30 সেকেন্ড ওই খানে ভিজিট করবেন তাহলে টাইম শেষ হলে job completed লেখা আসলেই back এ চলে যাবেন।

 এইভাবে 15 বার কাজ করার পর শেষে লেখা আসবে click ad & copy URL সেইটাই ক্লিক করলে।

একটা সাইটে নিয়ে যাবে সেইখানে একটা অ্যাড আসবে সেই অ্যাড টা ক্লিক করে উপরের সার্চ বক্সে চেপে ধরে লিংক টা কপি করবেন।তারপর back এ ক্লিক করে একটু অপেক্ষা করলে job completed লেখা আসলেই ব্যাক এ চলে যাবেন।তারপর নিচের বক্সে জে লিংকটা কপি করেছেন সেইটা পেস্ট করবেন।তারপর সাবমিট করলেই 200 পয়েন্ট পাবেন।

ভিডিও দেখার কাজ:- 

ভিডিওতে ক্লিক করলে সোজা ইউটিউব এ নিয়ে যাবে যতখন না জব complited লেখা আসবে ততক্ষণ ভিডিওটি দেখবেন।প্রায় 5,6 মিনিট ভিডিও দেখতে হবে তাহলে 55 পয়েন্ট পাবেন।ভিডিও দেখা শেষ হলে back এ চলে আসবেন।এই দুইটাই কাজ।

আনলিমিটেড কাজ করা যাবে।কোনো লিমিট নেই।

কতো পয়েন্ট এ কতো টাকা:-

  • 1000 পয়েন্ট হলেই 10 টাকা রিচার্জ ।
  • 1500 পয়েন্ট হলেই 15 টাকা রিচার্জ।
  • 5100 পয়েন্ট হলেই 51 টাকা বিকাশ।
  • 30000 পয়েন্ট হলেই 300 টাকা বিকাশ।
  • 40,000 পয়েন্ট হলেই 500 টাকা বিকাশ।

নগদ।

পেমেন্ট রিকোয়েস্ট পাঠানোর 1 ঘন্টা বা তার কম সময়ের মধ্যে ই টাকা আপনার অ্যাকাউন্ট এ চলে যাবে।আমি নিজে এইখানে কাজ করেছি এবং পেমেন্ট ও নিয়েছি।এতো কম সময়ে কোনো অ্যাপস পেমেন্ট করেনা। এদের অ্যাপস এর অনেক রিভিউ আছে।যদি আপনাদের কিছু ইনকাম করার ইচ্ছা থেকে তাহলে সময় নষ্ট না করে এক্ষনি অ্যাকাউন্ট খুলুন আর ইনকাম শুরু করে দিন।

আশা করছি অবশ্যই ভালো কিছু ইনকাম করতে পারবেন।একটু সময় দিলেই প্রতিদিন 300 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন।ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।