ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম প্রতিটি ভিডিও 12 টাকা ইনকাম করুন একটি অ্যাপ্লিকেশন থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । অনেকেই সারাদিন ইউটিউব ভিডিও দেখে থাকে কিন্তু তারা জানে না যে সেই ভিডিও গুলো দেখে টাকা ইনকাম করা যায় । হয়তোবা অনেকেই জানি ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় । কিন্তু এখনো অনেকেই জানেনা । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিনা চাই সারাদিন ইউটিউব ভিডিও দেখি প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম করতে ।

অনেকেই ভাবে আমরা তো সারাদিন ইউটিউব ভিডিও দেখি এই ভিডিও দেখে যদি আমরা টাকা ইনকাম করতে পারতাম তাহলে অনেক ভালো হতো । 

তো আজকে যারা এই চিন্তা নিয়ে আছেন আজকে আমি তাদের জন্য আমার এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । আশা করি আপনারা আমার পুরো আর্টিকেলটি দেখে সবকিছু বুঝতে পেরে যাবেন ।

কিভাবে এবং কোন এপ্লিকেশন দিয়ে আপনারা ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । প্রতিটি ভিডিও লেখার জন্য আপনাকে তারা দেবে ১২ টাকা করে ।

তাহলে বন্ধুরা আমি আর বেশি কথা বলব না । এবার তাহলে শুরু করা যাক আপনাদের কাছে মনে হয় ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং লাগছে । কারণ হচ্ছে আমরা এতদিন ইউটিউব ভিডিও দেখলাম অনেক ইউটিউব ভিডিও দেখেছি কিন্তু কোন টাকা ইনকাম হয় নি । এটা কিভাবে সম্ভব ? এটা এখন সম্ভব তাহলে চলুন শুরু করা যাক । 

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Fire Money ।এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে প্লে স্টোরে গিয়ে সার্চ করলে সাথে সাথে এপ্লিকেশনটি আপনারা পেয়ে যাবেন । আপনারা চাইলে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন ।

আমি নিচে অ্যাপ্লিকেশনটির স্ক্রিনশট দিয়ে দিচ্ছি আপনারা সেটি দেখে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেবেন । অথবা আমি নিচে ডাউনলোড লিংক দিয়ে দেবো সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড লিংক

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ হচ্ছে এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । 

২. কিভাবে ভিপিএন ডাউনলোড করবেন ?

ভিপিএন টির নাম হচ্ছে Shora VPN .এই ভিপিএন টি ডাউনলোড করার জন্য আবার আপনারা আপনাদের ফোনের গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন । সেখান থেকে আপনারা ডাউনলোড করে নেবেন । এবং ভিপিএনটি কানেক্ট করে কাজ করবেন ।

একটা কথা মনে রাখবেন এই ভিপিএন ছাড়া আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে যে টাকা পাবেন না এবং কাজ করতে পারবেন না । সুতরাং আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । 

৩. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

এবার আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তারপর নিচে দেখবেন সাইনআপ অথবা রেজিস্ট্রেশন লেখা আছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনার নাম দিবেন তারপর e-mail অ্যাড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনি আপনার ই-মেইল এ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনাকে তারা কাজ করতে বলবে । 

৪. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপটি তে কাজ করার জন্য প্রথমে আপনারা ডেইলি চেকিং এ ক্লিক করবেন । সাথে সাথে আপনারা 50 থেকে 100 পয়েন্ট পেয়ে যাবেন । এবার আসি আসল কথায় । তারপর আপনারা ওয়াচ ভিডিও তে ক্লিক করবেন ।

প্রতিটি ভিডিও আপনাকে এক থেকে দুই মিনিট দেখতে হবে । তারপর আপনি টাকা পাবেন । আপনি সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । প্রতিটি কাজের জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণে টাকা দেওয়া হবে । 

৫. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে বিকাশ রকেট অথবা করতে অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা নিতে চান আপনাকে 15 ডলার করতে হবে ।

বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন তারপর সেখানে আপনার অ্যামাউন্ট আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিয়ে উইথড্রো অপশনে ক্লিক করবেন । 24 ঘন্টার ভিতরে আপনিও আপনার টাকা পেয়ে যাবেন । 

আমি এখনো অ্যাপ্লিকেশনটিতে কাজ করতেছি । এবং আমি আপনার পেমেন্ট নিয়েছি । একটা কথা বারবার বলছি কারণ । আপনারা যদি নিয়ম মেনে কাজ না করেন । তাহলে আপনারা টাকা পাবেন না । সুতরাং নিয়ম মেনে কাজ করবেন টাকা হানডেট পারসেন পাবেন । 

এবং ভিপিএন কানেক্ট করে কাজ করবেন । না হলে এই অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করতে পারবেন না । 

তো বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mst Nurunnahar - Dec 16, 2021, 3:56 PM - Add Reply

Shora vpn toh asce na

You must be logged in to post a comment.
sujon biswas - Dec 19, 2021, 6:38 PM - Add Reply

nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ