ফেসবুকে লিংক শেয়ার করে মাসে ৩০ হাজার টাকা ইনকাম করুন। ফ্রি সময়ে উপার্জন করুন

'ফেসবুক' এই নামের সাথে পরিচিত না এমন মানুষের সংখ্যা খুবই কম। এই সাইটটি এখন অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আপনার আমার মত মানুষের কাছে এটি টাইম পাস করার সাইট। এখানে এসে আমরা আমাদের ফ্রি সময়টা ব্যায় করি। আমরা নাহয় আমাদের ফ্রি সময়টা ব্যায় করি সবাই কি এটাই করে। না বন্ধুরা, এমন ও কিছু মানুষ আছে যারা আমাদের চোখের অগোচরে লাখ লাখ টাকা ইনকাম করে নিয়ে যাচ্ছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা সেটা বুঝতেও পারছি না। এই কাজগুলো খুবই কম মানুষ করে। কারনটা হচ্ছে এই কাজগুলো করার জন্য জানার দরকার হয় যে এই কাজ করে টাকা ইনকাম করা যায় আমি যদি নাই জেনে থাকি তাহলে টাকা ইনকাম করবো কীভাবে।

এর জন্য অনেকে এই কাজগুলো করে টাকা ইনকাম করতে পারে না। তারা জানেই না এই কাজগুলো করে টাকা ইনকাম করা যায়। যারা অনলাইন ইনকাম সম্পর্কে জানতে চান তারা আমাদের সাইটের অনলাইন ইনকাম সম্পকিত টপিক গুলো পড়ে দেখতে পারেন আশা করি অনলাইন ইনকাম সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন৷ 

শতকরা ৯৫ ভাগ মানুষই জানেনা ফেসবুক থেকে ইনকাম করা যায়৷ এখানে কি ভুলটা তাদের না অন্য কারোর সেটা আপনাদের উপরেই ছেড়ে দিলাম। এই যে ৫% মানুষ জানে তাদের মধ্যে আবার ১০০ জনের মধ্যে ৯৮ জন কাজ করেই না৷

তারা এটাকে স্পার্ম মনে করে তারা মনে করে এটা কোন ভুল খবর ফেসবুক থেকে আবার এত টাকা ইনকাম করা কখনো সম্ভব না কি তা ও আবার এই ছোট কাজ গুলো করে এটি অবিশ্বাস এর মতো দেখায় তাই তারা বিশ্বাস না করে এই কাজগুলো বাদ দিয়ে দেন। এই কারনে ফেসবুকে খুবই কম মানুষ টাকা ইনকাম করে। যারা করে তারা অনেক মোটা অঙ্কের টাকা ইনকাম করে নিয়ে যায়।

আপনি ও চাইলে ফেসবুক থেকে ইনকাম করতে চান তার জন্য আমাদের সাইট এর আউটসোর্সিং এর আর্টিকেল গুলো পড়ে আসুন সেখানে ফেসবুক থেকে ইনকাম করার উপায় গুলো সম্পকে আর্টিকেল পেয়ে যাবেন।

এবার চলুন ফেসবুকে কিসের লিংক শেয়ার করে কিভাবে টাকা ইনকাম করা যায় সেটা সম্পর্কে জেনে নেয়া যাক-

কিসের লিংক শেয়ার করবো 

আপনারা কিসের লিংক শেয়ার করবেন সেটা নাহয় একটু পরে বলছি। তার আগে বলে নেই কোথাকার লিংক শেয়ার করবেন। আপনারা দুটি সাইটের লিংক শেয়ার করবেন। সেই সাইট দুটি নিয়ে যখন আলোচনা করা হবে তখন সেখানে জানিয়ে দেয়া হবে আপনারা কিসের লিংক শেয়ার করবেন। সাইট দুটি হচ্ছেে 1. Jit  2.grathor

জে-আইটি

জে-আইটির কথা প্রথমে বলার কারন হচ্ছে জে-আইটে তে ইনকামের পরিমান টা বেশি হবে৷ জে আ-আইটি তে একটি আর্টিকেল লিখলে সেই আর্টিকেলে ১০০০ ভিউ হলে ১০০০ হাজার টাকা পাবেন মানে যত ভিউ হবে যত টাকা পাবেন। তবে, শর্ত হচ্ছে ইউনিক ভিউ হতে হবে। এভাবে জে-আইটিতে একটি আর্টিকেল লিখে শুধু শেয়ার করুন। মাসে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন 

গ্রাথোর

গ্রাথোর ও আপনাকে দিচ্ছে সেই রকম ই সুযোগ। এখন সেই সুযোগ এর প্রকিয়াটা একটা ভিন্ন। গ্রাথোরে দুটি লিংক শেয়ার করতে পারবেন। একটি হচ্ছে তাদের সাইটটির লিংক অপরটি হচ্ছে আপনার আর্টিকেল এর লিংক। দুটো লিংক শেয়ার করে পরে যেখানে লিংক শেয়ার করেছেন সেখান থেকে ৩৫ জন ভিজিটর না এলে টাকা পাবেন না। জে-আইটি বলে দেয়া আছে ১০০০ ইউনিক ভিজিটের ১০০০ টাকা পাবেন।

গ্রাথোরে কত ভিজিটরে কত টাকা পাবেন তেমন কিছুই বলা হয়নি তাই আমিও কিছু বলতে পারছি না। তবে, সেখানে লেখা না থাকলেও সেই টাকার পরিমান খুবই যে কম হবে তা মনে হয় না। শুধু ভিজিটর আনতে হবে এটাই বড় কথা। 

আপনাদের ফ্রি সময়টাকে একটি ভালো কাজে ব্যবহার করুন। নিজে ইনকাম করুন। অন্যকে ইনকাম করতে সাহায্য করুন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

ছাত্র